Advertisement

April 8 Ajker Rashifal Bengali: আজ সোমবতী অমাবস্যায় সূর্যগ্রহণ,কারা থাকবেন সতর্ক? জানুন আপনার রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন সোমবারের রাশিফল।

জানুন আপনার আজকের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Apr 2024,
  • अपडेटेड 12:04 AM IST

Ajker Rashifal 8 April 2024: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  সোমবার কেমন যাবে আপনার সারাদিন। 


মেষ (Aries)
মানসিক শান্তি পাবেন। আপনি আপনার কাজে প্রচুর সাফল্য পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আত্মবিশ্বাস বাড়বে। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। আজ আপনার সব স্বপ্ন পূরণ হবে। তবে সম্পর্কের ক্ষেত্রে আপনি  ছোটখাটো সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক মজবুত করার চেষ্টা করুন। কেউ কেউ আজ পরিবারের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন।

বৃষ (Taurus)
আর্থিক অবস্থার উন্নতি হবে। বিনিয়োগ থেকে লাভ হবে। শক্তি ও উদ্যমের কোন ঘাটতি থাকবে না। আজ আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সুখবর পাবেন। বিবাহিত জীবনে প্রেম ও রোমান্স বৃদ্ধি পাবে। তবে অফিসের রাজনীতি আপনার কাজে প্রভাব ফেলতে পারে। চাপ এড়িয়ে চলুন এবং নতুন কাজের দায়িত্ব নিতে প্রস্তুত থাকুন। নিজের সঙ্গে কিছুটা সময় কাটান। সেলফ কেয়ার করুন। এতে আপনার মন খুশি থাকবে।

মিথুন (Gemini)
দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সফল হবে। সামাজিক পদমর্যাদা ও সম্মান বৃদ্ধি পাবে। ধন আগমনের জন্য নতুন পথ তৈরি হবে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। বিনিয়োগে ভালো লাভ হবে। পেশাগত জীবনে আপনার কাজের প্রশংসা করা হবে। ব্যবসায়ীরা ব্যবসায় বৃদ্ধির যথেষ্ট সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে সুখের পরিবেশ থাকবে। আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। জীবনে নতুন পরিবর্তন মেনে নিতে প্রস্তুত থাকুন। আত্মবিশ্বাস কমে যেতে পারে। মন খারাপ হতে পারে। কথোপকথনে ধৈর্য ধরুন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অন্য কোথাও যেতে পারেন।

Advertisement

কর্কট (Cancer)
 আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। জীবনের চ্যালেঞ্জ মোকাবেলা করবেন সাহসিকতার সঙ্গে । পেশাগত জীবনে নতুন নেটওয়ার্কিংয়ের সুযোগ আসবে। ভাই বোনের সঙ্গে বিবাদ হতে পারে। শান্ত মনে সিদ্ধান্ত নিন। আজ আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আর্থিক লাভের নতুন সুযোগ আসবে। আপনার সঙ্গীর সঙ্গে কথা বলে সম্পর্কের সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করুন। ব্যবসায়ীকে আজ ব্যবসায় ছোটখাটো সমস্যার সম্মুখীন হতে  পারেন। তবে পারিবারিক জীবনে সুখের পরিবেশ থাকবে।

সিংহ (Leo) 
পেশাগত জীবনে আপনার কাজের প্রশংসা করা হবে। আপনি পরিবার এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। কর্মজীবনে অনেক পরিবর্তন আসবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদের লক্ষণ রয়েছে। পূর্ববর্তী বিনিয়োগগুলি ভাল রিটার্ন দেবে, তবে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। আপনি আপনার কর্মজীবনে আপনার দক্ষতা এবং প্রতিভা প্রদর্শনের অনেক সুযোগ পাবেন। সন্তানদের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। নতুন করে জীবন শুরু করার জন্য প্রস্তুত থাকুন।

কন্যা (Virgo)
আজকের দিনটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। বিদেশে চাকরি বা পড়াশোনার সুযোগ থাকবে। আপনি পরিবার এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। চাকরি ও ব্যবসার জন্য পরিবেশ অনুকূল থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে আদর্শগত মতপার্থক্য হতে পারে। শান্ত মনে সিদ্ধান্ত নিন। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন এবং অপ্রয়োজনীয় তর্ক এড়িয়ে চলুন। আজ আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে, তবে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করুন এবং আপনার লক্ষ্য অর্জনের জন্য অবিরাম প্রচেষ্টা চালিয়ে যান।

তুলা (Libra)
কাজে সাফল্য পাবেন। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। পেশাগত জীবনে আপনি  ছোটখাটো সমস্যার সম্মুখীন হতে  পারেন। কর্মক্ষেত্রে আজ বিরোধীরা সক্রিয় থাকবে। অফিস রাজনীতির কারণে ঝামেলা বাড়তে পারে। তবে ক্ষমতাসীন পক্ষের সমর্থন আপনার দিকেই থাকবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আর্থিক লাভের নতুন সুযোগ আসবে। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে। মনের মধ্যে উত্থান-পতন থাকবেই। পরিবার থেকে সহযোগিতা পাবেন। যানবাহন রক্ষণাবেক্ষণ, পোশাক ইত্যাদির ব্যয় বৃদ্ধি পাবে। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কর্মসংস্থানের সুযোগ থাকবে।

বৃশ্চিক (Scorpio)
মন সুখী থাকবে, তবুও মনে নেতিবাচক চিন্তা এড়িয়ে চলুন। ব্যবসায় কিছুটা শিথিলতা দেখা দিতে  পারে। লাভ কম হতে পারে। বেড়াতে যেতে পারেন। পরিশ্রম সুফল পাবে। কর্মজীবনে সাফল্য পাবেন। পেশাগত জীবনে অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন আসবে। আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক হবে দৃঢ় ও গভীর। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন ছাত্ররা আজ সুখবর পাবেন। ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্তগুলি উপকারী প্রমাণিত হবে। তবে কর্মক্ষেত্রে কাজের চ্যালেঞ্জ বাড়তে পারে। বাবার স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। আজ আপনি আপনার বাড়ি মেরামতের পরিকল্পনা করতে পারেন। দাম্পত্য জীবনে সুখের পরিবেশ থাকবে।

ধনু (Sagittarius)
মনে উত্থান-পতন থাকবে। পরিবারের স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসায় বৃদ্ধি হবে। পরিশ্রম বৃদ্ধি পাবে। ব্যবসায় বন্ধুর সাহায্যও পেতে পারেন। অর্থনৈতিক পরিস্থিতিতেও উত্থান-পতন হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণ করুন। শিক্ষামূলক কাজে ব্যাঘাত ঘটতে পারে। পেশাগত জীবনে আপনি  কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। অফিসে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। আপনার কর্মক্ষমতায় ফোকাস করুন। আজ কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে  করা কাজ প্রচুর সাফল্য এনে দেবে। সামাজিক মর্যাদা ও পদ বৃদ্ধি পাবে।

মকর ( Capricorn)
ব্যবসায় লাভ হবে, তবে ধৈর্য কমে যাবে। মন অস্থির থাকবে। ব্যবসায়ীরা ব্যবসায় বৃদ্ধির যথেষ্ট সুযোগ পাবেন। শিক্ষামূলক কাজে আগ্রহ বাড়বে। আজ আপনি বন্ধুদের সহায়তায় আর্থিক লাভের নতুন সুযোগ পাবেন। আয়ের উৎস থেকে অর্থ আসবে। বৈষয়িক আরাম ও সম্পদ বৃদ্ধি পাবে। মন খুশি থাকবে। তবে কথাবার্তায় শান্ত থাকুন। বন্ধুর সাহায্যে ব্যবসায় উন্নতি হবে। লাভ বাড়বে। ব্যবসার জন্য বিদেশেও যেতে পারেন।

Advertisement

কুম্ভ ( Aquarius)
 আপনার মন খুশি হবে, তবে আপনি আত্মবিশ্বাসের অভাব অনুভব করতে পারেন। অর্থের প্রবাহ বাড়বে, তবে অতিরিক্ত ব্যয়ের কারণে মন উদ্বিগ্ন থাকতে পারে। আজ বহুদিন ধরে আটকে থাকা অর্থ উদ্ধার হতে পারে। কর্মক্ষেত্রে পরিবেশ অনুকূল থাকবে। অজানা ভয় মনকে অশান্ত করতে পারে। পেশাগত জীবনে উন্নতির অনেক সুযোগ আসবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। পারিবারিক জীবন সুখের হবে। যানবাহনের আরাম বাড়বে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। আয় বৃদ্ধি পাবে সঙ্গে কাজের চাপও বৃদ্ধি হবে।

মীন (Pisces)
আজ আপনার দিনটি স্বাভাবিক হবে। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। শিক্ষামূলক কাজে বাধার সম্মুখীন হতে পারেন। আশা ও হতাশা উভয়ের  অনুভূতি থাকবে। পারিবারিক জীবনে সুখ শান্তি থাকবে। সন্তানের স্বাস্থ্য নিয়ে মন চিন্তিত থাকতে পারে। জীবনটা একটু কষ্টকর হবে। কাজে ব্যস্ততা থাকবে। আত্মনিয়ন্ত্রিত হোন এবং ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। আত্মবিশ্বাসের অভাব হবে। মনের মধ্যে উত্থান-পতন থাকবেই। ব্যবসায় বৃদ্ধি হবে। আরও কঠোর পরিশ্রমও হবে। লাভের সুযোগও থাকবে। যানবাহনের আরাম কমে যেতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement