Advertisement

Monday Lucky Zodiac: সোমে আমলা যোগের শুভ সংযোগ, মহাদেবের কৃপা কর্কট-সহ ৫ রাশিতে

14 October 2024 Rashifal: সোমবার অর্থাৎ ১৪ অক্টোবর, অতিগন্ড যোগ, বৃদ্ধি যোগ সহ অনেকগুলি ফলপ্রসূ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, কর্কট, কন্যা-সহ ৫ টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, সোমবার মন ও মাতার জন্য কারক গ্রহ চন্দ্র এবং দেবতাদের দেবতা মহাদেবকে উৎসর্গীকৃত, তাই এদিন এই ৫টি রাশিতে মহাদেব এবং চাঁদের বিশেষ আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক সোমবার কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

সোমবার শিবের আশীর্বাদে লাভবান ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Oct 2024,
  • अपडेटेड 9:22 PM IST

  Top 5 Most Luckiest Zodiac Sign, 14 October 2024: ১৪ অক্টোবর সোমবার, চাঁদ শনির মূল ত্রিকোণ  রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে, যখন চাঁদ থেকে দমশ ঘরে শুভ গ্রহ অর্থাৎ শুক্রের উপস্থিতির কারণে অমলা যোগ তৈরি হচ্ছে। এছাড়াও  আশ্বিন মাসের শুক্লপক্ষের দ্বাদশী তিথি এবং এই দিনে অমলা যোগের সঙ্গে বৃদ্ধি যোগ ও শতভিষা নক্ষত্রের একটি শুভ সংযোগও রয়েছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫ টি রাশির জাতকরা এই শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতকদের  দ্বারা পরিকল্পিত সমস্ত কাজ  সম্পন্ন হবে এবং তারা তাদের সন্তানদের ভবিষ্যতের সঙ্গে  সম্পর্কিত পরিকল্পনা তৈরি করবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১৪ অক্টোবর ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
১৪ অক্টোবর মিথুন রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। মহাদেবের কৃপায় মিথুন রাশির জাতক-জাতিকাদের সমস্ত পরিকল্পিত কাজ এক এক করে সম্পন্ন হবে এবং তারা পরিবারের কোনো সদস্যের কাছ থেকেও সুসংবাদ পাবেন। আপনার মধ্যে প্রশাসনিক ক্ষমতার গুণাবলী থাকবে এবং এই গুণগুলির কারণে আপনি শীর্ষে পৌঁছাতে সম্পূর্ণ সক্ষম হবেন। দোকানদার এবং ব্যবসায়ীরা  ভাল লাভ পাবেন এবং আপনি আপনার স্তর উচ্চ রাখতে সফল হবেন। একই সঙ্গে অফিসে কাজের প্রতি কর্মচারীরা যে অঙ্গীকার দেখাবেন, তা কর্মকর্তাদের মধ্যেও সম্মান অর্জন করবে। পরিবারের বিবাহযোগ্য ব্যক্তিদের মধ্যে সম্বন্ধ  এগিয়ে যেতে পারে এবং দীপাবলির প্রস্তুতিও নেওয়া হবে। সন্ধ্যায় আপনি বন্ধুদের সঙ্গে বাইরে যাবেন, যা আপনার মনকে শান্ত রাখবে।

কর্কট রাশি (Cancer)
 ১৪ অক্টোবর কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা তাদের সমস্ত কাজে তৃপ্তি পাবেন এবং ধর্মীয় কাজকর্ম করে মানসিক শান্তিও পাবেন। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা যদি অধ্যবসায়ের সঙ্গে  অধ্যয়ন করে তবে তারা ভালো নম্বর পেতে সফল হবে। যদি আপনার সরকারি কাজ দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকে, তবে এবার আপনি তা সম্পূর্ণ করতে বন্ধুদের সাহায্য পাবেন, যা আপনাকে খুশি করবে। আপনি যদি নিজের ব্যবসা করে থাকেন তবে  মহাদেবের কৃপায় আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন এবং ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। একই সময়ে নিজের  কাজ এবং আচরণের কারণে, কর্মচারীরা সর্বত্র সাফল্যের গল্প লিখবে এবং সহকর্মীদের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। সন্ধ্যায়, আপনি আপনার সঙ্গীর সঙ্গে ঘরোয়া কেনাকাটা করবেন এবং একে অপরের সঙ্গে  মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
১৪  অক্টোবর কন্যা রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক দিন হতে চলেছে। কন্যা রাশির জাতক জাতিকারা  বিলাসিতা বৃদ্ধি দেখতে পাবেন এবং নিজের জন্য অনলাইন শপিংও করতে পারবেন। সাফল্য অর্জনের জন্য আপনাকে আপনার অতীত ছেড়ে ভবিষ্যতের দিকে তাকাতে হবে।  আপনি আপনার মায়ের সঙ্গে  কিছু আত্মীয়ের জায়গায় যাওয়ার সুযোগ পাবেন, যেখানে আপনি অনেক আত্মীয়দের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন। বিনিয়োগের জন্য দিনটি ভালো যাচ্ছে, ভবিষ্যতে ভালো লাভ পাবেন। যারা চাকরিরত আছেন তারা অন্য কোন কোম্পানি থেকে ভালো অফার পাবেন, যা তাদের কর্মজীবনকে শক্তিশালী করবে। ভাই-বোনের মধ্যে যদি কোনও বিবাদ চলছে, তবে তা আ শেষ হবে এবং অবিবাহিতদের জীবনে কোনও বিশেষ ব্যক্তি নক করতে পারে, যাদের সঙ্গে  তারা আবার দেখা করার কথা ভাবতে পারেন।

 কুম্ভ রাশি (Aquarius)
১৪ অক্টোবর কুম্ভ রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে।  কুম্ভ রাশির মানুষের কথাবার্তা এবং জীবনযাত্রায় ইতিবাচক পরিবর্তন দেখা যাবে, যার কারণে লোকেরা আপনার দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হবে এবং এই গুণের মাধ্যমে আপনি লোকেদের তাদের কাজগুলি সহজেই সম্পন্ন করতে সক্ষম হবেন।  আপনি অনলাইনে আপনার পছন্দের যে কোনও গৃহস্থালী সামগ্রী কিনতে পারেন, যা অবশ্যই উপকারী হবে। যারা কর্মরত আছেন তারা কর্মকর্তাদের সঙ্গে  সুসম্পর্কের সুবিধা পাবেন এবং বন্ধুদের সহায়তায় নতুন চাকরির তথ্যও পাবেন। যারা ব্যবসা করছেন তারা  তাদের প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবেন এবং ভাল আর্থিক সুবিধা পেতে সক্ষম হবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সন্তানদের ভবিষ্যত সম্পর্কিত পরিকল্পনা করবেন, যাতে আপনার তাদের সহায়তারও প্রয়োজন হবে। আপনি আপনার পিতামাতার সঙ্গে  কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করে সন্ধ্যা কাটাবেন।

 মীন রাশি (Pisces)
১৪ অক্টোবর মীন রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মীন রাশির লোকেরা যদি কোনও আইনি বিষয়ে আটকে থাকে তবে আপনি স্বস্তি পাবেন এবং আপনি কোনও পুরনো বিনিয়োগ থেকেও ভাল আয় পাবেন। আপনি যদি  কোনও কাজ করার সিদ্ধান্ত নেন তবে আপনি অবশ্যই তাতে সাফল্য পাবেন। ব্যবসায়ীরা নতুন বিদেশি পণ্য আনতে পারেন, যা ভালো লাভ বয়ে আনবে। শিক্ষার্থীরা একটি নতুন প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পেতে পারে। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরি, শিক্ষা বা বিদেশ ভ্রমণে যেতে চান, তাদের ইচ্ছা  পূরণ হতে পারে। আপনি যদি  বিনিয়োগ করেন, তাহলে দীপাবলির আশেপাশে আপনার বড় লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারে কোনো শুভ ঘটনা নিয়ে আলোচনা হতে পারে, এতে পরিবারের সিনিয়র সদস্যদের পরামর্শও প্রয়োজন হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement