Advertisement

Monday 17 June Lucky Zodiac: সোমে শিব যোগের শুভ সংযোগ, বৃষ-সহ ৫ রাশিতে শিবের আশীর্বাদ

17 June 2024 Rashifal: সোমবার অর্থাৎ ১৭ জুন, শিব যোগ, রবি যোগ-সহ অনেকগুলি শুভ এবং ফলদায়ক যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি সিংহ, তুলা, মকর-সহ ৫টি রাশির জন্য কার্যকর হতে চলেছে। এছাড়াও, সোমবার মন, মানসিক শান্তির কারক গ্রহ চন্দ্র এবং মহাদেবকে উৎসর্গ করা হয় , এমন পরিস্থিতিতে, ভোলেনাথ সোমবার এই ৫টি রাশিকে আশীর্বাদ করতে চলেছেন। আসুন জেনে নেওয়া যাক সোমবার কোন রাশির জাতকদের জন্য লাভজনক হতে চলেছে।

সোমে মহাদেবের কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Jun 2024,
  • अपडेटेड 6:54 PM IST

Top 5 Most Luckiest Zodiac Sign, 17 June 2024: সোমবার, ১৭ জুন, চাঁদ শুক্রের রাশি তুলা রাশিতে গমন করছে। এছাড়াও  জ্যৈষ্ঠ মাসের শুক্লপক্ষের দশমী তিথি এবং এই দিনে শিব যোগ, রবি যোগ ও চিত্রা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা এই  শুভ যোগের সুফল পাবেন। জীবিকার ক্ষেত্রে এই রাশির জাতকদের চলমান প্রচেষ্টা সফল হবে এবং কোনও বিশেষ বিনিয়োগ থেকে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১৭ জুন ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
১৭ জুন বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা  তাদের অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করতে যে কাজই করবেন তাতে সাফল্য পাবেন এবং তাদের সামাজিক বৃত্তও প্রসারিত হবে। শ্বশুরবাড়ির কাছ থেকে সম্মান ও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার সম্মান বৃদ্ধি করবে। শিক্ষার্থীরা ভবিষ্যৎ কৌশল প্রণয়নে সফল হবে, তারাও সব ধরনের সহযোগিতা পাবেন। এই রাশির চাকরিজীবীরা, যারা দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তারা চাকরির ক্ষেত্রে দারুণ সুযোগ পাবেন, ভাগ্য এতে সম্পূর্ণ সাহায্য করবে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা ভাল লাভ পাবেন এবং তাদের ব্যবসার প্রসারও ঘটবে। পারিবারিক ও দাম্পত্য জীবনের কথা বলতে গেলে, আপনি সবার সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। পরিবারের বড় সদস্যদের সঙ্গে  কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনায় সন্ধ্যার সময় কাটবে।

সিংহ রাশি (Leo)
১৭ জুন সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। জীবিকার ক্ষেত্রে সিংহ রাশির জাতকদের চলমান প্রচেষ্টা সফল হবে এবং তারা জীবনের প্রতিটি ক্ষেত্রে ইতিবাচক ফল পাবেন। আপনার আটকে থাকা সরকারি কাজ কোনো বাধা ছাড়াই সম্পন্ন হবে এবং সরকারের কাছ থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনার ব্যবসার অবস্থান সম্পর্কে কিছু কঠিন সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে ভাল হবে এবং লাভ করবেন। একই সময়ে, কর্মরত ব্যক্তিরা কর্মজীবনের অগ্রগতির জন্য অফিসার এবং সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে তারা সময়মতো কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। পরিবারে সুখ-শান্তি থাকবে এবং ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। বিবাহিত জীবনের কথা বললে, আপনি আপনার সঙ্গীর সহ্গে কিছু সম্পত্তি কিনতে পারেন। আপনি রাজনৈতিক ব্যক্তিদের সমর্থন পাবেন এবং তাদের সহায়তায় আপনার অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন হবে, যা আপনার মনকে খুশি রাখবে।

Advertisement

তুলা রাশি (Libra)
১৭ জুন তুলা রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। তুলা রাশির জাতক-জাতিকাদের কোনো কাজ অমীমাংসিত থাকলে তা শেষ হবে। আপনি আপনার জীবনের সমস্ত দায়িত্ব খুব ভালভাবে পালন করবেন এবং আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পাবেন। আয়ের নতুন উৎস আপনার জীবনে আসবে, যা আপনার জীবনযাত্রাকে বদলে দেবে এবং আপনি বিলাসিতা সম্পর্কিত জিনিসগুলিতেও ব্যয় করবেন। এই রাশির জাতকরা যারা চাকরি, শিক্ষা বা ভ্রমণের জন্য বিদেশে যেতে চান, তাদের ইচ্ছাপূরণ হতে পারে। মহাদেবের কৃপায়, আপনি যে ক্ষেত্রে কাজ করবেন তাতে আপনি এক নম্বর  হবেন এবং ভাল আর্থিক লাভ পাবেন। পারিবারিক জীবনের কথা বললে সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালোবাসা থাকবে এবং তারা সমাজে নিজেদের জায়গা তৈরি করতে পারবে। বন্ধুদের সঙ্গে  বিনোদনের সুযোগ আসবে এবং প্রতিপক্ষও পরাজিত হবে।

মকর রাশি (Capricorn)
১৭  জুন মকর রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। মকর রাশির লোকেরা যোগ্যতা বৃদ্ধির কারণে চাকরির ক্ষেত্রে সাফল্য পাচ্ছেন এবং আপনি আপনার ভাই ও বোনদের সঙ্গে আনন্দদায়ক সময় কাটাবেন। যদি কোনও পুরনো ঋণ থাকে তবেতা থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং কিছু বিশেষ বিনিয়োগ থেকে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার নেতৃত্বে করা কাজ সম্পূর্ণরূপে সফল হবে এবং আপনার ব্যক্তিত্বের প্রশংসা করা হবে, যা আপনার বন্ধুদের সংখ্যাও বাড়িয়ে তুলবে। চাকুরিজীবীরা অন্য কোনও সংস্থার কাছ থেকে একটি ভাল অফার পেতে পারে, যা তাদের কর্মজীবনকে শক্তিশালী করবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনারা একে অপরকে সমর্থন করে সমস্ত কাজ সম্পন্ন করবেন। আপনি বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে ভ্রমণে যাওয়ার কথা বিবেচনা করতে পারেন, যা আনন্দদায়ক এবং উপকারী হবে। আপনি সন্ধ্যার সময়টি ধর্মীয় কাজে ব্যয় করবেন, যা মানসিক শান্তি প্রদান করবে।

 মীন রাশি (Pisces)
১৭  জুন মীন রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা  পুরনো কিছু বিনিয়োগ থেকে ভালো লাভ পাবেন এবং বিবাহযোগ্য ব্যক্তিদের সম্বন্ধ এগিয়ে যেতে পারে। যারা বিদেশ থেকে ব্যবসা করছেন তারা ইতিবাচক ফলাফল পাবেন এবং চাকরির জন্য করা প্রচেষ্টা সফল হবে। আপনি  পরিবারের কোনো সদস্যের কাছ থেকে ভালো খবর শুনতে পাবেন। আপনার সঙ্গী আপনাকে প্রতিটি সুখে এবং দুঃখে সমর্থন করবে এবং একসঙ্গে  যে কোনও সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। ব্যবসার সঙ্গে  যুক্ত ব্যক্তিরা কিছু নতুন সুযোগ পাবেন, যা তাদের আর্থিক অবস্থানকে আরও শক্তিশালী করবে। সামাজিক কাজে অংশগ্রহণ সম্মান বয়ে আনবে এবং আপনি কোনও বন্ধুকে সাহায্য করার সুযোগ পেতে পারেন। এছাড়া আপনার মিষ্টি কথাবার্তার ভদ্রতা সমাজে আপনার সম্মান বৃদ্ধি করবে।  সন্ধ্যাটা পরিবারের ছোট ছেলেমেয়েদের সঙ্গে  ভালো কাটবে এবং শিক্ষার্থীদের উচ্চশিক্ষার পথ সুগম হবে।

( Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement