Advertisement

July 2023 Lucky Zodiac: জুলাইয়ের শুরুটা দারুণ হবে ৩ রাশির, মালামাল হবেন জাতকরা

July Rashifal 2023: জুলাই মাসের শুরুতে অনেকগুলি গুরুত্বপূর্ণ গ্রহ গোচর হচ্ছে। জুলাই মাসের প্রথম সপ্তাহে মঙ্গল গ্রহ, শুক্র এবং বুধের মত ৩টি বড় রাশি পরিবর্তন হচ্ছে। যার ফলে জুলাই মাসে ৩ রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

জুলাইতে ভাগ্য খুলবে ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Jun 2023,
  • अपडेटेड 10:32 PM IST

July Grah Gochar 2023 Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশি  পরিবর্তন করে একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। ২০২৩ সালের জুলাই মাসটি গ্রহ-পরিবর্তনের দিক থেকে খুবই বিশেষ। জুলাই মাসে ৩টি গ্রহের রাশি পরিবর্তন সমস্ত অর্থাৎ  ১২ টি রাশির উপর বড় প্রভাব ফেলবে। প্রথমত, মঙ্গল গ্রহ ১ জুলাই ২০২৩ তারিখে গোচর  করবে। তারপরে শুক্র ৭ জুলাই, ২০২৩-এ এবং বুধ পরের দিন অর্থাৎ ৮ জুলাই, ২০২৩-এ গোচর  করবে। এই তিনটি গ্রহের গোচর ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। এই লোকেরা প্রচুর অর্থ, সাফল্য, সুখ পাবে। 

জুলাই মাসে এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে 
মেষ রাশি (Aries)

 মেষ রাশির জাতকদের জন্য জুলাই মাসের গ্রহ গোচর খুব অনুকূল প্রমাণিত হতে পারে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে বড় অগ্রগতি পেতে পারেন। আপনার সাহস ও বীরত্ব বাড়তে থাকবে। আপনার আত্মবিশ্বাসের ভিত্তিতে আপনি আপনার কাজে সাফল্য পাবেন। আপনার বড় কোনো ইচ্ছা পূরণ হতে পারে। ভালো খবর পেতে পারেন। আয় বাড়বে। আর্থিক লাভের কারণে আপনি বিনিয়োগে সফল হবেন। 

সিংহ রাশি (Leo)
 জুলাই মাসে মঙ্গল, বুধ এবং শুক্রের গোচর  সিংহ রাশির জাতকদের  সুবিধা দেবে। বিশেষ করে যারা ব্যবসা করছেন তারা অনেক সুবিধা পাবেন। আপনি উন্নতি করবেন। হঠাৎ টাকা পাবেন। পরিবারের সঙ্গে  বেড়াতে যেতে পারেন। বাড়িতে কোনও ধর্মীয় বা শুভ অনুষ্ঠান হতে পারে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। 

তুলা রাশি (Libra)
 তুলা রাশির জাতকদের জন্য জুলাই মাসটি অত্যন্ত শুভ হতে চলেছে। যারা একটি নতুন প্রকল্পে কাজ করছেন বা কিছু নতুন কাজ শুরু করতে চান, তারা উপকৃত হবেন। পুরনো বিনিয়োগ থেকে সুফল পাবেন। জমি, গাড়ি কিনতে পারেন। নিজের ব্যবসা শুরু করতে পারেন। আপনার কর্মক্ষমতা আরো ভালো হবে। আপনার ইচ্ছা পূরণ হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement