Advertisement

Nag Panchami 2023 Lucky Zodiac: নাগ পঞ্চমীতে শুক্লা যোগ, শিবের কৃপায় টাকার বৃষ্টি হবে ৪ রাশিতে

নাগ পঞ্চমীতে কিছু রাশির জন্য শুভ কাকতালীয় ঘটনা ঘটবে। এই বছর ভোলেনাথের আশীর্বাদ পেতে নাগ পঞ্চমীর দিন শুক্ল যোগ তৈরি হচ্ছে। যা অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

নাগ পঞ্চমীতে শুক্লা যোগ, শিবের কৃপায় টাকার বৃষ্টি হবে ৪ রাশিতে
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 12 Aug 2023,
  • अपडेटेड 1:04 PM IST
  • শ্রাবণ মাসে নাগ পঞ্চমীর উৎসব পালিত হয় মহা আড়ম্বরে
  • এই বছর নাগ পঞ্চমী ২১ অগাস্ট পালিত হবে

শ্রাবণ মাসে নাগ পঞ্চমীর উৎসব পালিত হয় মহা আড়ম্বরে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এই বছর এই নাগ পঞ্চমী ২১ অগাস্ট পালিত হবে। নাগ পঞ্চমীর দিন মানুষ সোনা, রুপো, কাঠ ও মাটির কলম এবং হলুদ চন্দনের কালি দিয়ে পাঁচটি ফণাযুক্ত সাপ তৈরি করে। এরপর ক্ষীর, কমল পঞ্চামৃত, ধূপ, নৈবেধ ইত্যাদি দিয়ে পুজো করা হয়। এই পুজোর পর ব্রাহ্মণদের মধ্যে ক্ষীর ও লাড্ডু প্রসাদ বিতরণ করা হয়।

হিন্দু পঞ্চাঙ্গ অনুসারে, নাগ পঞ্চমীতে কিছু রাশির জন্য শুভ কাকতালীয় ঘটনা ঘটবে। এই বছর ভোলেনাথের আশীর্বাদ পেতে নাগ পঞ্চমীর দিন শুক্ল যোগ তৈরি হচ্ছে। যা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর পাশাপাশি শ্রাবণ মাসে সোমবার নাগ পঞ্চমী পড়ছে, যা ভগবান শিবকে উৎসর্গ করা হয়। এমন পরিস্থিতিতে ভগবান শিবের আশীর্বাদ পাওয়া একটি বিরল কাকতালীয় ঘটনা। আসুন জেনে নেওয়া যাক নাগ পঞ্চমীর উৎসব এই বছর কোন কোন রাশির জাতকদের জন্য কী উপহার নিয়ে আসতে চলেছে।

মেষ রাশি

মেষ রাশির জাতক জাতিকারা নাগ পঞ্চমীতে আর্থিক সুবিধা পেতে চলেছেন। সব সমস্যা থেকে মুক্তি মিলবে। সেই সঙ্গে ব্যবসায় লাভও হতে চলেছে। অগ্রগতিও হচ্ছে।

ধনু রাশি

ধনু রাশির জাতকদের জন্যও নাগপঞ্চমীতে শুভ কাকতালীয় যোগ তৈরি হচ্ছে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পেতে চলেছেন। বিবাহিত জীবন সুখের হতে চলেছে। সেই সঙ্গে সব কাজেই সাফল্য অর্জিন হবে।

বৃশ্চিক রাশি

এই রাশির জাতক জাতিকারা নাগপঞ্চমীর দিনে প্রচুর সম্পদ পেতে পারেন। একই সময়ে, ব্যবসায় অংশীদারের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। যার কারণে আপনি ভবিষ্যতে লাভ পেতে পারেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক জাতিকারা নাগপঞ্চমীর দিন ভাগ্য পেতে পারেন। একই সঙ্গে আপনি আয়ের ক্ষেত্রে অর্থের সুবিধা পেতে পারেন। কুম্ভ রাশির জাতকদের জন্য নাগ পঞ্চমীর দিনটি সৌভাগ্যের প্রমাণ হবে। মন্দিরে গিয়ে শিবের পুজো করলে শুভ ফল পাওয়া যাবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement