Advertisement

Name Astrology: নামের আদ্যক্ষর কি এই চারটির একটি? প্রেমে আসতে চলেছে এই পরিবর্তন

Name Astrology: ব্যক্তির নামের প্রথম অক্ষর অনেক কিছু জানিয়ে থাকে। নামের প্রথম অক্ষর বিচার করলে ব্যক্তির ব্যক্তিত্ব, স্বভাব এমনকি ভাগ্য সম্পর্কেও জানা যায়। আগামী দিন কেমন কাটবে? কী আসতে চলেছে জীবনে? কোন নতুন মোড় তা বর্তমান জীবনে দাঁড়িয়ে জেনে নিতে সকলেই কমবেশি আগ্রহী এবং উৎসাহী।

এই অক্ষরের লোকেদের প্রেমের ভাগ্য হয় দারুণ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Jul 2023,
  • अपडेटेड 8:18 PM IST
  • ব্যক্তির নামের প্রথম অক্ষর অনেক কিছু জানিয়ে থাকে। নামের প্রথম অক্ষর বিচার করলে ব্যক্তির ব্যক্তিত্ব, স্বভাব এমনকি ভাগ্য সম্পর্কেও জানা যায়।

ব্যক্তির নামের প্রথম অক্ষর অনেক কিছু জানিয়ে থাকে। নামের প্রথম অক্ষর বিচার করলে ব্যক্তির ব্যক্তিত্ব, স্বভাব এমনকি ভাগ্য সম্পর্কেও জানা যায়। আগামী দিন কেমন কাটবে? কী আসতে চলেছে জীবনে? কোন নতুন মোড় তা বর্তমান জীবনে দাঁড়িয়ে জেনে নিতে সকলেই কমবেশি আগ্রহী এবং উৎসাহী। বিশেষ করে জীবনসঙ্গী অথবা জীবনসঙ্গিনী পাওয়ার ক্ষেত্রে এই কৌতূহলটা প্রবল থাকে। তবে চিন্তা নেই এর জন্যে আলাদা করে জ্যোতিষীর কাছে যেতে হবে না। বাড়ি বসে নিজেই জেনে নিতে পারেন জীবনসঙ্গী অথবা জীবনসঙ্গিনীর বিষয়ে।

‘নেম অ্যাস্ট্রোলজি’-এর পদ্ধতির মাধ্যমে এইভাবে জেনে নেওয়া যায় জীবনের আগামী দিনের আগত সৌভাগ্য। সতর্ক থাকা যায় অনভিপ্রেত মুহূর্তের জন্যেও। 'নেম অ্যাস্ট্রোলজি'-বলছে , এই চারটি অক্ষরের কোনও একটি দিয়ে যদি আপনার নাম শুরু হয় তাহলে মনের মতো জীবনসঙ্গী পাওয়ার বিষয়ে অন্যদের থেকে আপনি অনেকটাই এগিয়ে। কিন্তু ঠিক কোন কোন অক্ষরের ক্ষেত্রে এই সৌভাগ্য থাকবে? রইল তালিকা। 

ইংরাজি B দিয়ে যাদের নাম শুরু
আপনার নামের শুরুটা যদি হয় ইংরেজি ‘বি’ অক্ষর দিয়ে তাহলে সঠিক মনের মানুষ পাওয়ার ব্যাপারে আপনার মতো সৌভাগ্যবান ব্যক্তি কমই আছেন। আপনার জীবনে আপনি পেতে চলেছেন অথবা ইতিমধ্যে পেয়ে গিয়েছেন এমন একজন মানুষকে যে আপনাকে দ্বিগুণ ভালবাসা ফিরিয়ে দিতে প্রস্তত। যেকোনও ঝড়ঝাপটায় আপনার ভরসা হতে চলেছে সে। 

ইংরাজি D দিয়ে যাদের নাম শুরু
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যাঁদের নামের প্রথম অক্ষর ইংরেজি ‘ডি’ দিয়ে শুরু তাঁদের জন্যে এক মধুর দাম্পত্য জীবন আপেক্ষা করছে। একে অপরের প্রতি এই ভালবাসা এবং সম্মান অটুট থাকবে আজীবন। এক অর্থে আদর্শ জীবন হতে পারে এদের। 

ইংরাজি L দিয়ে যাদের নাম শুরু
যাঁদের নামের প্রথম অক্ষর ইংরেজি ‘এল’ অক্ষর দিয়ে শুরু, সঙ্গীর সঙ্গে তাঁদের প্রতিটি মুহূর্ত ভরে থাকবে রোমান্টিকতায়। তবে দাম্পত্য জীবনের চেয়ে প্রেমজীবন বেশি মধুরময় হবে এমনটাই বলছে জ্যোতিষশাস্ত্র। 

Advertisement

ইংরাজি S দিয়ে যাদের নাম শুরু
যাঁদের নাম ইংরেজি ‘এস’ অক্ষর দিয়ে, জীবনসঙ্গী পাওয়ার ক্ষেত্রে তাঁরা খুবই ভাগ্যবান হন। বিশেষ করে মেয়েদের ক্ষেত্রে যাঁদের নাম ‘এস’ দিয়ে শুরু তাঁদের স্বামী খুবই ধনবান এবং যত্নশীল হয়ে থাকেন। প্রতীকী ছবি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement