Advertisement

Navpancham Rajyog 2023: শুক্র-শনির জোটে তৈরি হবে নবপঞ্চম রাজযোগ, ৩ রাশির উন্নতি কেউ রুখতে পারবে না

এই রাজযোগের প্রভাব সমস্ত রাশির জাতকদের জীবনে পড়বে। তবে এটি ৩টি রাশির মানুষের জীবনে বিশেষ প্রভাব ফেলবে। শুধু তাই নয়, এই সময়ের মধ্যে অগ্রগতির সম্ভাবনা তৈরি হচ্ছে।

নবপঞ্চম রাজযোগ
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 06 May 2023,
  • अपडेटेड 2:55 PM IST
  • মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছেন শুক্র
  • এই রাজযোগের প্রভাব সমস্ত রাশির জাতকদের জীবনে পড়বে

গ্রহের রাশিচক্র পরিবর্তনের সময় বিভিন্নভাবে জোট ও যোগ তৈরি হয়। এই রাজ যোগগুলি অনেক রাশির জন্য শুভ এবং অশুভ ফল দেয়। যখন এই রাজযোগ শুভ হয়, তখন ব্যক্তি তাঁর কর্মজীবনে উন্নতির শিখরে পৌঁছে যায়। এর সঙ্গে ব্যক্তি সম্পদ লাভ করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছেন  শুক্র এবং শনিদেব আবার কুম্ভ রাশিতে বসেছেন। এই সময়ে নবপঞ্চম রাজযোগ (Navpancham Rajyog) গঠিত হচ্ছে। অন্যদিকে জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনিদেব ও শুক্রের মধ্যে বন্ধুত্বের আভাস পাওয়া যায়।

এমন পরিস্থিতিতে, এই রাজযোগের প্রভাব সমস্ত রাশির জাতকদের জীবনে পড়বে। তবে এটি ৩টি রাশির মানুষের জীবনে বিশেষ প্রভাব ফেলবে। শুধু তাই নয়, এই সময়ের মধ্যে অগ্রগতির সম্ভাবনা তৈরি হচ্ছে। এই ৩টি রাশি সম্পর্কে জানুন।

আরও পড়ুন: Chandra Grahan 2023 Lucky Rashi: চন্দ্রগ্রহণের পরেই এই রাশিগুলির পোয়াবারো, টাকার বৃষ্টি হবে

তুলা রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে নবপঞ্চম রাজযোগ তুলা রাশির জাতকদের জন্য বিশেষ উপকারে আসবে। এই রাশির অধিপতি শুক্র। অন্যদিকে, শনি আপনার ট্রানজিট রাশিফলের পঞ্চম ঘরে এবং শুক্র থাকবে নবম ঘরে। এমন পরিস্থিতিতে এই সময়ে ভাগ্যের উন্নতির সম্ভাবনা রয়েছে। এই যোগের কারণে ধর্মীয় যোগ করতে হতে পারে এবং কাজ সফল হবে। যেখানে শনিমূল ত্রিকোণ রাজযোগ গঠিত হচ্ছে। এমন পরিস্থিতিতে এ সময়ে চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। সেই সঙ্গে সন্তানের দিক থেকে শুভ সংবাদ পেতে পারেন।

ধনু রাশি

এই যোগ ধনু রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করতে পারে। এই যোগ বিবাহিত জীবন, আত্মীয় এবং সহযোগীদের জন্য শুভ প্রমাণিত হবে। এই সময়ে কেউ সম্পত্তি এবং যানবাহন ইত্যাদি কিনতে পারেন। এই সময়ে আপনার বাড়িতে শুভ অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। চাকরিজীবীরা এই সময়ে নতুন সুযোগ পাবেন। বিদেশে ব্যবসার সঙ্গে যোগ রয়েছে এমন ব্যক্তিরা অর্থ পাবেন। ব্যবসায়ীরা ব্যবসায় ভাল অর্থ পাবেন।

Advertisement

কুম্ভ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে নবপঞ্চম রাজযোগ কুম্ভ রাশির জন্য অনুকূল প্রমাণিত হবে। বুদ্ধিমত্তা ও অগ্রগতি নিয়ে এই যোগ তৈরি হচ্ছে। এই সময়ে, হঠাৎ আর্থিক লাভ হবে। পুরনো বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা রয়েছে। শেয়ারবাজার, বাজি ও লটারিতে টাকা বিনিয়োগ করলে লাভ হবে। বিনিয়োগের জন্য ভাল অঙ্ক। অর্থ লাভ হবে। এই সময়ে আপনি খুব উদ্যমী বোধ করবেন। এই সময়ে, আপনি কর্মক্ষেত্রে সুবিধা পাবেন। আত্মবিশ্বাস বাড়বে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement