Advertisement

New Year 2024 Careful Zodiac: ধারালো অস্ত্র এবং শত্রুদের থেকে সাবধান, ২০২৪-এ সতর্ক থাকুন ৩ রাশি

New Year 2024 Zodiac Signs: কিছু রাশির জাতকদের জন্য ২০২৪ সালটি ভাল যাবে না। আগামী বছর কিছু রাশির জাতক জাতিকাদের কর্মজীবন ও স্বাস্থ্যের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে।

নতুন বছর খুব সাবধান ৩ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Oct 2023,
  • अपडेटेड 6:47 PM IST

New Year 2024 Careful Zodiac Signs: নতুন বছর শুরু হতে আর মাত্র কয়েক মাস বাকি। ২০২৪ সালটি কিছু রাশির জন্য খুব শুভ ফল এবং অন্যদের জন্য অশুভ ফল নিয়ে আসছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আসন্ন বছরটি অনেক রাশির জাতকদের জীবন সমস্যায় ভরিয়ে দিতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক ২০২৪ সালে কোন রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে।

বৃষ রাশি (Taurus)
 ২০২৪ সালের শুরুটা বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য ভালো যাবে না। আগামী বছর আপনার খরচ দ্রুত বৃদ্ধি পাবে। এই রাশির জাতক জাতিকাদের ১ মে, ২০২৪ পর্যন্ত আগুন এবং ধারালো অস্ত্র থেকে সতর্ক থাকতে হবে, অন্যথায় আপনার সঙ্গে  বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। ১ মে এর পরে, দেব গুরু বৃহস্পতি আপনার রাশিতে আসবেন। তখন আপনার সমস্যা কমে যাবে। ২০২৪ সালে, বৃষ রাশির জাতকদের তাদের স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে। যোগকারক গ্রহ শনি সারা বছর দশম ঘরে থাকার কারণে আপনি খুব পরিশ্রম করবেন। এ বছর ভাগ্যের সঙ্গে  একটু কম পাবেন। আপনার কর্মজীবনে আপনাকে অনেক ধরনের বাধার সম্মুখীন হতে হবে। রাহুর কারণে আপনার জীবনে উত্থান-পতন আসবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের বুধ এবং শুক্রের কারণে ২০২৪  সালে ব্যয় বৃদ্ধির সম্মুখীন হতে হবে। স্বাস্থ্য উপেক্ষা করা ব্যয়বহুল হতে পারে। কর্মক্ষেত্রে অনেক সমস্যা দেখা দিতে পারে। এই বছর আপনার কর্মজীবনে কোনো ধরনের শর্টকাট এড়িয়ে চলা উচিত। চাকরিতে বদলি হতে পারে। শিক্ষার্থীদের শুরুতে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। কেতুর কারণে পারিবারিক সমস্যা বাড়তে পারে। দাম্পত্য জীবনে উত্তেজনা বাড়তে পারে।

ধনু রাশি (Sagittarius)
 ধনু রাশির জাতকদের তাদের রাগ নিয়ন্ত্রণ করতে হবে। এই বছর আপনাকে গাড়ি চালানোর সময় বিশেষভাবে সতর্ক থাকতে হবে, অন্যথায় আপনি বড় দুর্ঘটনার শিকার হতে পারেন। আপনি উগ্র হয়ে কিছু বলা বা আচরণ করা এড়িয়ে চলুন। ধনু রাশির জাতক জাতিকাদের খুব ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। ২০২৪ সালে, ধনু রাশির ব্যক্তিদের ব্যবসা এবং ব্যক্তিগত জীবনও প্রভাবিত হতে পারে। আপনার প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও উত্থান-পতন থাকতে পারে। এই বছর আপনার ভাগ্য দুর্বল হবে। বৃহস্পতি আপনার ষষ্ঠ ঘরে গমনের কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনাকে সব ক্ষেত্রে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে হবে। রাহু-কেতুর কারণে সারা বছর কর্মজীবনে অসুবিধা থাকবে। কিছু কঠিন পরিস্থিতি আপনার পথে আসতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement