Advertisement

November Lucky Rashi: সমস্ত ঝামেলা মিটবে, নভেম্বর থেকে সুবর্ণ সময় শুরু ৫ রাশির

November 2024 Grah Gochar: নভেম্বর মাসে যেখানে শনিদেবের গতি পরিবর্তন হবে, পাশাপাশি সূর্য, শুক্র এবং বুধ সহ ৪টি গ্রহের অবস্থানেরও পরিবর্তন হবে। দীপাবলির ঠিক ১৫ দিন পরে, শনিদেব মার্গী হয়ে উঠবেন। তার মানে, শনিদেব এখন তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে গোচর করার সময় সোজা পথে যাবেন। শনিদেব শশ রাজযোগ তৈরি করছেন এবং স্বরাশিতে মার্গী হওয়ার পর শশ রাজযোগের শুভ প্রভাব আরও বৃদ্ধি পাবে। শনির প্রত্যক্ষ গতি সহ ৪টি গ্রহের পরিবর্তনের কারণে নভেম্বর মাসটি কুম্ভ ও তুলা রাশির জন্য অত্যন্ত শুভ হবে। আপনার মুলতুবি কাজ সম্পন্ন হবে এবং আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আসুন দেখে নেওয়া যাক নভেম্বর মাসের ৫টি ভাগ্যবান রাশি কারা।

নভেম্বরে শনি-সহ ৪ গ্রহের চাল বদল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Oct 2024,
  • अपडेटेड 9:01 PM IST

November 2024 Planet Transits: নভেম্বর মাসটি গ্রহগত দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ হবে। এই মাসে শনিদেব প্রত্যক্ষ গতিতে পরিক্রমণ করবেন এবং  সূর্য, শুক্র ও বুধ সহ চারটি গ্রহের অবস্থানের পরিবর্তন হবে। নভেম্বরের প্রথম সপ্তাহে শুক্র ধনু রাশিতে প্রবেশ করবে। তারপর ১৫ নভেম্বর, শনি মার্গী হয়ে তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে চলে যাবে। এর পরে, ১৬  নভেম্বর, সূর্য তুলা রাশি থেকে বেরিয়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। যেখানে বুধ ২৬ নভেম্বর রাতে বৃশ্চিক রাশিতে বক্রী  হবে এবং ১৬ ডিসেম্বর পর্যন্ত এই অবস্থানে গোচর করবে। গ্রহের অবস্থানের এই পরিবর্তনের কারণে যে শুভ যোগ তৈরি হয়েছে তা তুলা এবং কুম্ভ রাশি সহ ৫টি রাশির জন্য অত্যন্ত উপকারী হবে। আসুন জেনে নেওয়া যাক তুলা ও কুম্ভ রাশি ছাড়াও নভেম্বর মাসের সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

মেষ রাশি (Aries)
অর্থ ও ব্যবসার দিক থেকে মেষ রাশির জাতকদের জন্য নভেম্বর মাসটি দুর্দান্ত হতে চলেছে। আপনি এই মাসে আপনার ব্যবসায় নতুন কিছু করার সুযোগ পাবেন এবং আপনার নতুন প্রচেষ্টা আপনাকে ভাল লাভও এনে দেবে। চাকরিজীবীরাও এই মাসে অগ্রগতি করবেন এবং সহজেই তাদের লক্ষ্য অর্জন করবেন। আপনার জীবনের দীর্ঘস্থায়ী সমস্যাগুলি উল্লেখযোগ্যভাবে হ্রাস পাবে এবং আপনার স্বাস্থ্যেরও উন্নতি হবে। পুরাতন রোগ থেকে অনেকাংশে মুক্তি পাবেন।

কর্কট রাশি (Cancer)
নভেম্বর মাসটি আপনার জীবনে সুখ নিয়ে আসবে বলে মনে করা হচ্ছে। বিয়ের মরসুমে বস্ত্র ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। এছাড়াও, যারা দীর্ঘদিন ধরে চাকরিতে পদোন্নতির অপেক্ষায় ছিলেন তারাও এই মাসে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে এবং এই মাসটি পরিবারের সদস্যদের সঙ্গে  আনন্দে কাটবে। বন্ধুদের সাহায্যে আপনি ব্যবসায় একটি বড় ডিল পেতে পারেন।

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য নভেম্বর মাসটি দারুণ যাবে। এই মাসে শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো নম্বর পাবে। তুলা রাশির জাতকরাও এই মাসে চাকরির ইন্টারভিউতে সাফল্য পাবেন। যারা এখনো ভালো সঙ্গী খুঁজে পাননি তাদের জন্য এই মাসটি জীবনে নতুন সুখ নিয়ে আসবে। এছাড়াও আপনি এই সপ্তাহে আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার দুর্দান্ত সুযোগ পাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের উপর সূর্য, বুধ ও শুক্র গ্রহের শুভ প্রভাব দেখা যাবে। ব্যবসায় অর্থ উপার্জনের ভালো সুযোগ পাবেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনাকে সম্পূর্ণরূপে সমর্থন করবে। যারা দীর্ঘদিন ধরে বিদেশে যাওয়ার কথা ভাবছেন তাদের জন্য এই মাসটি সফল প্রমাণিত হবে। আপনি আপনার ব্যবসাকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার সুযোগও পাবেন।

কুম্ভ রাশি (Aquarius)
শনি মার্গী  হওয়ার কারণে কুম্ভ রাশির জাতকদের জন্য এই মাসটি খুব ভাগ্যবান হবে। এই মাসে আপনার সুবর্ণ সময় শুরু হবে এবং আপনি আপনার কর্মজীবনের বিষয়ে একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনার জন্য উন্নতির চমৎকার সম্ভাবনা রয়েছে এবং আপনি যে নতুন কিছু করার কথা ভাবছেন , আপনার সিদ্ধান্ত ভবিষ্যতে উপকারী বলে প্রমাণিত হবে এবং আপনার জীবনে সাফল্যের একটি নতুন পর্ব শুরু হবে। আপনি যদি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তাহলে অবশ্যই করুন। আপনি সফলতা পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement