Advertisement

November Lucky Zodiac Signs: নভেম্বরে অর্থভাগ্য তুঙ্গে ৪ রাশির, যা করবেন তাতেই ভাগ্যের সঙ্গ

গ্রহের বদলে লাকি নভেম্বর হতে চলেছে ৪ রাশির। দারুণ কাটবে সময়। যে সিদ্ধান্ত নেবেন তাতেই সফল হবেন। কর্মক্ষেত্রেও সাফল্য।

নভেম্বর রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 28 Oct 2022,
  • अपडेटेड 9:28 PM IST
  • গ্রহের বদলে লাকি নভেম্বর হতে চলেছে ৪ রাশির।
  • দারুণ কাটবে সময়।

চলতি বছরে দুর্গাপুজো, কালীপুজো হয়েছে অক্টোবরে। এ মাসে একাধিক গ্রহের রাশি পরিবর্তন হচ্ছে বা হয়েছে। শনি মার্গী, মঙ্গল বক্রী থেকে বুধের গোচর- একাধিক গ্রহের রাশিবদলের প্রভাব পড়েছে ১২ রাশির উপর। আর কদিন পর নভেম্বর। স্বাভাবিকভাবে নভেম্বরেও তার প্রভাব থাকবে। জ্যোতিষশাস্ত্রে, দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, সম্পদ এবং সুসন্তানের গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যাঁদের জন্মকোষ্ঠীতে বৃহস্পতি শুভ অবস্থানে থাকে তাঁরা জীবনে প্রচুর সাফল্য পান। দাম্পত্য জীবন ভাল কাটে। আগামী ২৪ নভেম্বর মার্গী হতে চলেছে বৃহস্পতি। কয়েকটি রাশির জন্য তা শুভ ফলদায়ী হতে পারে বলছে জ্যোতিষশাস্ত্রের। 

বৃষ রাশি- বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য বৃহস্পতির গতিবিধি বদলই খুব শুভ ফল দেবে। তাঁরা কর্মক্ষেত্রে দুর্দান্ত পারফর্ম করবেন। তাঁদের কাজ ব্যাপকভাবে প্রশংসিত হবে। পদোন্নতি ও বেতন বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরাও লাভবান হবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। 

কর্কট রাশির- কর্কট রাশির জাতক-জাতিকারা অর্থ উপার্জন করবেন। বাড়বে আয়। সেই সঙ্গে তৈরি হবে আয়ের নতুন পথ। বিনিয়োগ থেকে লাভ হবে। ব্যবসায় লাভ বাড়বে। যাঁরা ব্যবসা বাড়াতে চান বা নতুন ব্যবসা শুরু করতে চান তাঁদের জন্য ২৪ নভেম্বরের পরের সময়টি ভালো। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে।

কন্যা রাশি-কন্যা রাশির জাতক-জাতিকাদের চাকরিতে পদোন্নতির যোগ। ব্যবসায় লাভ করবেন। অর্থনৈতিক সুবিধা পাবেন। পুরনো মামলার নিষ্পত্তি হবে। টাকার সংকট থেকে মুক্তি পাবেন। বিনিয়োগ করলে ভাল রিটার্ন। স্বাস্থ্য ভাল থাকবে।

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক -জাতিকারা অর্থ উপার্জন করবেন। আয় বাড়বে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। কর্মজীবনে লাভবান হবেন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বেতন বৃদ্ধি পেতে পারে। বাড়বে ব্যাঙ্ক ব্যালেন্স। বাড়বে সম্মান। 

Advertisement

আরও পড়ুন- বৈভবের গ্রহ না-খুশ, বছর শেষে ৪ রাশির সঙ্কট, হঠাৎ লাভ এই ৪ রাশির

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement