Advertisement

September Numerology: কাল থেকেই সৌভাগ্যপ্রাপ্তি, মেঘ না চাইতেই জল হাতে পাচ্ছেন এই তারিখে জন্মানো ব্যক্তিরা

মাস এবং বছর যোগ করুন এবং তারপরে যে নম্বরটি আসবে তা হবে আপনার ভাগ্যঙ্ক। উদাহরণস্বরূপ, মাসের ২, ১১ এবং ২০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স ২ হবে। জেনে নিন ১লা সেপ্টেম্বর কেমন যাবে আপনার দিনটি।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Aug 2023,
  • अपडेटेड 5:38 PM IST
  • জ্যোতিষশাস্ত্রের মতো, সংখ্যাবিদ্যাও একজন ব্যক্তির ভবিষ্যত, প্রকৃতি এবং ব্যক্তিত্ব প্রকাশ করে
  • মাসের ২, ১১ এবং ২০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স ২ হবে
  • আজকের দিনটি রেডিক্স ১ এর জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে

Numerology: জ্যোতিষশাস্ত্রের মতো, সংখ্যাবিদ্যাও একজন ব্যক্তির ভবিষ্যত, প্রকৃতি এবং ব্যক্তিত্ব প্রকাশ করে। প্রতিটি নামের অনুসারে রাশিচক্র আছে, ঠিক তেমনি সংখ্যাতত্ত্বে প্রতিটি সংখ্যা অনুসারে সংখ্যা রয়েছে। সংখ্যাতত্ত্ব অনুসারে আপনার নম্বর পেতে, ইউনিট সংখ্যার সঙ্গে জন্ম তারিখ, মাস এবং বছর যোগ করুন এবং তারপরে যে নম্বরটি আসবে তা হবে আপনার ভাগ্যঙ্ক। উদাহরণস্বরূপ, মাসের ২, ১১ এবং ২০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স ২ হবে। জেনে নিন ১লা সেপ্টেম্বর কেমন যাবে আপনার দিনটি।

রেডিক্স ১- আজকের দিনটি রেডিক্স ১ এর জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। কর্মজীবনে অগ্রগতি করবেন এবং আরও পেশাদার তত্পরতা বজায় রাখবেন। প্রতিযোগিতার মনোভাব বিরাজ করবে। শত্রুদের উপর বিজয় হবে। সহযোগিতার মনোভাব আপনাকে শক্তিশালী করবে। চাকরি বা পেশায় সাফল্য পাবেন। ব্যক্তিগত বিষয়ে ইতিবাচক কর্মক্ষমতা বজায় থাকবে।

রেডিক্স ২- রেডিক্স ২ রাশির জাতক জাতিকাদের জন্য ১ সেপ্টেম্বর দিনটি ব্যক্তিগত বিষয়ে শুভ হতে চলেছে। আপনি আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যাবেন। সকলের সহযোগিতা গ্রহণ করা হবে। আপনার সম্পর্ক মধুর হবে। আপনার পেশা বা ব্যবসা স্থিতিশীল হবে। কর্মজীবীরা এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন।

রেডিক্স ৩- জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খুব শুভ হতে চলেছে। কাজে সাফল্য পাবেন। অর্থ উপকৃত হবে। আপনি স্বাচ্ছন্দ্য এবং সরলতার সঙ্গে অগ্রসর হবেন। আর্থিক অবস্থা শক্তিশালী হবে। সুখ-স্বাচ্ছন্দ্য বজায় থাকবে। পেশাদার প্রত্যাশা অনুযায়ী বেঁচে থাকবেন। আপনার থাকা-খাওয়ার ব্যবস্থা ভালো হবে। আপনার মনোবল উঁচু থাকবে। আপনি গুরুত্বপূর্ণ কাজ এবং লক্ষ্যগুলিতে মনোনিবেশ করবেন। আর্থিক সমস্যার সমাধান হবে।

রেডিক্স ৪- ১ সেপ্টেম্বর দিনটি ব্যক্তিগত বিষয়ে ৪ রাশির জাতক জাতিকাদের জন্য খুব উপকারী হতে চলেছে। কর্ম সংক্রান্ত কার্যক্রম সুষ্ঠুভাবে চলবে। অতিরিক্ত উদ্দীপনা এড়িয়ে চলুন। পরিকল্পনা অনুযায়ী কাজ শেষ হবে। আপনি একটি ইতিবাচক মনোভাব বজায় রাখবেন। আপনার কাজ বা ব্যবসা মধ্যম হবে। ব্যবসায়িক কর্মক্ষমতা ভালো থাকবে। আপনার কর্মজীবন বা ব্যবসায়িক প্রচেষ্টায় ধৈর্য ধরুন। কাজে সাফল্য আসবে।

Advertisement

রেডিক্স ৫- রেডিক্স ৫, ১লা সেপ্টেম্বর ভাল ফল পাবেন বলে আশা করা হচ্ছে। বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে থাকবেন। আপনার পেশাগত প্রচেষ্টায় ভারসাম্য বজায় রাখুন। আপনি সৃজনশীল কাজগুলি দক্ষতার সাথে পরিচালনা করবেন। আপনার জীবনধারার দিকে মনোযোগ দিন। সতর্কতা এবং ধারাবাহিকতা বাড়ান। আপনার সময় বুদ্ধিমানের সাথে পরিচালনা করুন এবং সিনিয়রদের অসম্মান করা এড়িয়ে চলুন।

রেডিক্স ৬- ১লা সেপ্টেম্বর ৬ নম্বর রেডিক্সের লোকদের জন্য শুভ এবং অনুকূল। আপনি সমস্ত প্রচেষ্টায় সাফল্য অর্জন করবেন এবং কাজ বা ব্যবসায় একটি শক্তিশালী ছাপ রেখে যাবেন। সহযোগিতা ও সাহায্য অব্যাহত থাকবে। আপনি আপনার সহকর্মীদের প্রভাবিত করবেন এবং আপনার লক্ষ্যগুলিতে মনোনিবেশ করবেন। কর্মক্ষেত্রে আপনার ভুলগুলি সংশোধন করুন এবং ভাল কর্মক্ষমতা দেখান। আপনার বন্ধুরা আপনার পাশে থাকবে।

রেডিক্স ৭- রেডিক্স ৭ জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি সুযোগ প্রদানকারী প্রমাণিত হবে। চিত্তাকর্ষকভাবে পারফর্ম করবেন। প্রিয়জনদের সঙ্গে সাক্ষাতে সুখ বাড়বে। মানসিকভাবে শক্তিশালী থাকবেন। সাফল্য আপনার পক্ষে থাকবে। কাজ বা ব্যবসায় স্বচ্ছতা বজায় রাখুন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে খুশি হবেন।

রেডিক্স ৮- রেডিক্স ৮-এর লোকদের জন্য আজকের দিনটি একটি শুভ ও উপকারী। আপনি আকর্ষণীয় এবং চিত্তাকর্ষক প্রস্তাব পাবেন। আপনি গুরুত্বপূর্ণ বিষয়ে পরিপক্কতা প্রদর্শন করবেন। ঘরের পরিবেশ হবে আনন্দে ভরপুর। সবার সহযোগিতায় এগিয়ে যাবেন। বন্ধুরা আপনার পাশে দাঁড়াবে। আপনি সহজেই অপরিচিতদের সাথে সংযোগ স্থাপন করবেন। বাড়িতে সুখবর আসতে পারে।

রেডিক্স ৯- রেডিক্স ৯-এর জন্য আজ একটি ইতিবাচক সংবাদের দিন প্রমাণিত হবে এবং কাঙ্ক্ষিত ফলাফল বয়ে আনবে। ব্যক্তিগত বিষয়ে ইতিবাচকতা থাকবে। কর্ম সংক্রান্ত কার্যক্রম নিয়মিত চলবে। সুখ ও সম্পদ বৃদ্ধি পাবে। ব্যক্তিগত সম্পর্ক দৃঢ় হবে। দ্রুত কাজ শেষ হবে। সব ক্ষেত্রেই অনুকূলতা থাকবে। বৃদ্ধি এবং সম্প্রসারণের উপর ফোকাস করুন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement