Advertisement

Numerology: সঙ্গীর জন্মদিন থেকেই জানুন তার ভালোবাসা কতটা খাঁটি, মিলিয়ে নিন

সবাই জানতে চায় তার সঙ্গী তাকে কতটা ভালোবাসে। পরীক্ষা করার জন্য অনেক পদ্ধতি অবলম্বন করা হয়েছে। এই পদ্ধতিগুলির মধ্যে একটি হল রেডিক্সের সাহায্য নেওয়া। রেডিক্স মানে আপনার জন্মদিনের সংখ্যা শুধু একটি তারিখ নয়, এটি অনেক কিছু বলে।

নিউমেরোলজি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Aug 2023,
  • अपडेटेड 9:04 PM IST
  • ২ নম্বর (২, ১১, ২০, ১৯) রেডিক্সরা নিরাপত্তাহীনতায় বাস করে
  • ৩ নম্বর (৩, ১২, ২১, ৩০) প্রেমীরা প্রেমের জন্য তাদের জীবন উৎসর্গ করতে প্রস্তুত
  • ৪ যাদের রেডিক্স (৪, ১৩, ২২, ৩১), তারা প্রেমের উপর সম্পূর্ণ কর্তৃত্ব চান

Numerology: সবাই জানতে চায় তার সঙ্গী তাকে কতটা ভালোবাসে। পরীক্ষা করার জন্য অনেক পদ্ধতি অবলম্বন করা হয়েছে। এই পদ্ধতিগুলির মধ্যে একটি হল রেডিক্সের সাহায্য নেওয়া। রেডিক্স মানে আপনার জন্মদিনের সংখ্যা শুধু একটি তারিখ নয়, এটি অনেক কিছু বলে। নম্বর থেকে আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছুই জানা যায়। এটিও দেখায় যে আপনি বা আপনার সঙ্গী প্রেমের ক্ষেত্রে কেমন আছেন। কীভাবে সকল বর্ণের মানুষ ভালবাসা প্রকাশ করে।

র‌েডিকাল নম্বর ১ (১, ১০, ১৯, ২৮)-রা যাকে ভালোবাসে তাকে আবেগের সঙ্গে ভালবাসে তবে তাদের আবদ্ধ করার চেষ্টাও করে। এতে প্রায়ই সম্পর্ক ভেঙে যায়।

২ নম্বর (২, ১১, ২০, ১৯) রেডিক্সরা নিরাপত্তাহীনতায় বাস করে। তারা অনুভব করে যে তাদের প্রেমিকা তাদের সঙ্গে পুরোপুরি প্রেমে পড়ে না, যখন তারা নিজেরাই অনেক কিছু গোপন রাখে।

৩ নম্বর (৩, ১২, ২১, ৩০) প্রেমীরা প্রেমের জন্য তাদের জীবন উৎসর্গ করতে প্রস্তুত, তবে তারা তাদের ভালবাসা প্রকাশ করতে বিশেষভাবে পছন্দ করে না। কখনও কখনও এটি সম্পর্কের মধ্যে শীতলতা বাড়ে।

৪ যাদের রেডিক্স (৪, ১৩, ২২, ৩১), তারা প্রেমের উপর সম্পূর্ণ কর্তৃত্ব চান। তাদের খুব ঐতিহ্যগত দৃষ্টিভঙ্গি রয়েছে এবং বাজে কথা বলে, যার কারণে সম্পর্ক দুর্বল হয়ে পড়ে।

৫ (৫, ১৪, ২৩) রেডিক্স  যুক্ত ব্যক্তিরা কেবল তাদের অর্থ প্রকাশ না হওয়া পর্যন্ত ভালবাসে অর্থাৎ মূলত ভালবাসা তাদের প্রকৃতিতে নেই। যাইহোক, আপনি যদি ভালোবাসেন তবে আপনি আপনার সঙ্গীর প্রতি অনুগত থাকবেন।

৬ নম্বর (৬, ১৫, ২৪) প্রেমীরা প্রতিটি সুন্দর ব্যক্তির প্রতি আকৃষ্ট হয়। তারা ভালোবাসে কিন্তু একই সঙ্গে অনেক ভালোবাসে। সঙ্গীর সঙ্গে খুব রোমান্টিক।

Advertisement

৭ ​​নম্বর (৭, ১৬, ২৬) ব্যক্তিরা প্রেমের ক্ষেত্রে স্থিতিশীল হন না। তাদের সিদ্ধান্ত নিতে অসুবিধা হয়, তাই তাদের সঙ্গীকে তাদের অনেক যত্ন নিতে হয়।

৮ নম্বর (৮, ১৭, ২৬) জীবনে অনেক সংগ্রাম হয়, তাই তারা দ্রুত প্রেমে পড়ে না, তবে প্রেমে পড়ার পরে তারা অনুগত হয়।

৯ নম্বর (৯, ১৮, ২৭) প্রেমিকরা একটু জেদি হয়। তারা প্রেমেও তাদের অহং ত্যাগ করতে পারে না, তবে তাদের সঙ্গীর প্রতি সম্পূর্ণ অনুগত এবং কঠিন পরিস্থিতিতেও তাদের পাশে যায় না।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement