Advertisement

Numerology: একাধিক বিয়ের যোগ, প্রেমে প্রতারিত হন এই তারিখে জন্মানো ব্যক্তিরা

জ্যোতিষশাস্ত্রে প্রতিটি রেডিক্স সম্পর্কে বিশেষ কিছু বলা হয়েছে। এই রেডিক্স অনুসারে, প্রতিটি রেডিক্সের একটি বিশেষ ব্যক্তিত্ব রয়েছে। এতে রেডিক্স ৩-এর অনেক গুরুত্বপূর্ণ কথা বলা হয়েছে। যে কোনও মাসের ৩, ১২, ২১ বা ৩০ তারিখে যাদের জন্ম, তাদের রেডিক্স সংখ্যা ৩।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Aug 2023,
  • अपडेटेड 5:46 PM IST
  • জ্যোতিষশাস্ত্রে প্রতিটি রেডিক্স সম্পর্কে বিশেষ কিছু বলা হয়েছে
  • যে কোনও মাসের ৩, ১২, ২১ বা ৩০ তারিখে যাদের জন্ম, তাদের রেডিক্স সংখ্যা ৩
  • রেডিক্স ৩ এর ব্যক্তিরা খুব সাহসী এবং পরিশ্রমী হন

Numerology: জ্যোতিষশাস্ত্রে প্রতিটি রেডিক্স সম্পর্কে বিশেষ কিছু বলা হয়েছে। এই রেডিক্স অনুসারে, প্রতিটি রেডিক্সের একটি বিশেষ ব্যক্তিত্ব রয়েছে। এতে রেডিক্স ৩-এর অনেক গুরুত্বপূর্ণ কথা বলা হয়েছে। যে কোনও মাসের ৩, ১২, ২১ বা ৩০ তারিখে যাদের জন্ম, তাদের রেডিক্স সংখ্যা ৩। এর অধিপতি হলেন বৃহস্পতি গ্রহ, যাকে সমস্ত গ্রহের কর্তা বলে মনে করা হয়। জেনে নিন রেডিক্স ৩-এর ব্যক্তিত্ব সম্পর্কিত বিশেষ কিছু বিষয়।

প্রায়ই প্রেমে ব্যর্থ হন
রেডিক্স ৩ এর ব্যক্তিরা খুব সাহসী এবং পরিশ্রমী হন। তবে তারা প্রায়শই প্রেমের ক্ষেত্রে আঘাত পান। প্রেমের সম্পর্ক স্থায়ী হন না। তাদের সঙ্গীর দ্বারা প্রতারিত হন বা কিছু বিচ্ছিন্নতার কারণে এরা সম্পর্ক ভেঙে দেন। এই র‍েডিক্সের কিছু লোকের একাধিক বিয়ের যোগও রয়েছে। তাদের প্রথম বিয়েতে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়, যার কারণে বিবাহ বিচ্ছেদের পরিস্থিতি আসে। তবে তাদের দ্বিতীয় বিবাহিত জীবন খুবই সুখের।

লক্ষ্য অর্জন কর
৩ রেডিক্সরা যতই কষ্টের মুখোমুখি হন না কেন কখনও হাল ছাড়েন না। এদের সৃজনশীল ক্ষমতা খুব ভালো। এরা খুব উচ্চাভিলাষী এবং একবার তারা কিছু করার সিদ্ধান্ত নিলে, তারা এটি সম্পূর্ণ করার পরে ছেড়ে দেয়। এরা তাদের লক্ষ্যগুলি খুব ভেবেচিন্তে বেছে নেন এবং সেগুলি অর্জনে তাদের পুরো জীবন ব্যয় করেন। তাদের গুরু হলেন বৃহস্পতি, তাই ধর্মীয় কাজে তাদের অনেক আগ্রহ। এই মানুষগুলি শিক্ষাক্ষেত্রে ভাল হন।

অন্যের উপকার নেওয়া পছন্দ করেন না
৩ নম্বর মানুষ কারও কাছে মাথা নত করতে পছন্দ করেন না, কোনও কাজে অন্যের অনুগ্রহও নিতে চান না। তারা তাদের জীবনে অন্যের হস্তক্ষেপ মোটেই পছন্দ করেন না। এই মানুষগুলি তাদের স্বাধীনতায় কোনও ধরনের আপস করতে পছন্দ করেন না। এরা ভাল চিন্তাবিদ, স্বপ্নদর্শী এবং আগাম কিছু আসন্ন ঘটনাগুলির পূর্বাভাস দিতে পারেন। তাদের অর্থনৈতিক অবস্থা সাধারণত স্বাভাবিক থাকে।

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement