Advertisement

Numerology Lucky Number: জন্ম তারিখই রক্ষাকবচ হয়ে ওঠে, বড় দুর্ঘটনাও ক্ষতি করতে পারে না এঁদের

যদি একটি যানবাহনও নিয়ে থাকেন তবে অবশ্যই আপনার মূলাঙ্ক পরীক্ষা করুন। শুধুমাত্র একটি সংখ্যা আপনার ভাগ্য পরিবর্তন করতে পারে। একজন ব্যক্তি যদি একটি যান কেনেন, তাহলে অবশ্যই সেই নম্বরগুলি বেছে নিন। তাদের রেডিক্স এবং ভাগ্য অনুসারে কোন নম্বর এবং কোন রঙের গাড়ি কেনা উচিত?

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Aug 2023,
  • अपडेटेड 8:33 PM IST
  • যদি একটি যানবাহনও নিয়ে থাকেন তবে অবশ্যই আপনার মূলাঙ্ক পরীক্ষা করুন
  • ১,১০,১৯,২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স ১ হবে
  • ৪, ১৩, ২২ বা ৩১ তারিখে জন্মগ্রহণ করেন, তাদের রেডিক্স হবে ৪

Numerology: যদি একটি যানবাহনও নিয়ে থাকেন তবে অবশ্যই আপনার মূলাঙ্ক পরীক্ষা করুন। শুধুমাত্র একটি সংখ্যা আপনার ভাগ্য পরিবর্তন করতে পারে। একজন ব্যক্তি যদি একটি যান কেনেন, তাহলে অবশ্যই সেই নম্বরগুলি বেছে নিন। তাদের রেডিক্স এবং ভাগ্য অনুসারে কোন নম্বর এবং কোন রঙের গাড়ি কেনা উচিত?

মূলাঙ্ক ১: ১১,১০,১৯,২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স ১ হবে। এদের ১,২,৪ এবং ৭ নম্বরের গাড়ি থাকতে হবে। ১ ভাগ্য নম্বর সহ কোনও ব্যক্তির ৬ এবং ৮ নম্বরের গাড়ি রাখা উচিত নয়। হলুদ, সোনালি বা ক্রিম রঙের গাড়ি কেনা উচিত। এ ছাড়া বেগুনি, নীল, কালো ও বাদামি রঙের যানবাহন নেওয়া উচিত নয়। ব্যক্তিরা ২, ১১, ২০ বা ২৯ তারিখে জন্মগ্রহণ করেছেন, তাদের রেডিক্স ২ হবে। এই ধরনের ব্যক্তিদের উচিত ১, ২, ৪ এবং ৭ নম্বরের গাড়ি রাখা। ৯ নম্বরের গাড়ি তাদের জন্য অশুভ হবে।

মূলাঙ্ক ৪: ৪, ১৩, ২২ বা ৩১ তারিখে জন্মগ্রহণ করেন, তাদের রেডিক্স হবে ৪। এদের ৪, ১, ২ বা ৭ নম্বরের একটি গাড়ি থাকা উচিত। এই ধরনের লোকদের জন্য, ৯,৬ এবং ৮ নম্বরের একটি গাড়ি অশুভ হবে। এর পাশাপাশি এই ধরনের লোকদের নীল বা বাদামী রঙের গাড়ি কেনা উচিত। ৬, ১৫ এবং ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তির রাশি ৬ হবে।

মূলাঙ্ক ৭: যাদের জন্মদিন ৭, ১৬ বা ২৫ তারিখে পড়ে তাদের মূলাঙ্ক ৭ হবে। এই ধরনের লোকদের ৭, ১, ২ বা ৪ সহ একটি গাড়ি রাখা উচিত। এছাড়াও, ৮ বা ৯ নম্বরের একটি গাড়ি তাদের জন্য অশুভ হবে। যারা রাত্রে জন্মেছেন, তাদের রাত্রির আগের তারিখ থেকে মুল্য বিবেচনা করুন।

Advertisement

এদের গাড়ি কেনার শুভ দিন হল ১ নম্বরে রবিবার, ২ নম্বরে সোমবার, ৩ নম্বরে বৃহস্পতিবার, ৪ নম্বরে শনিবার, ৫ নম্বরে বুধবার, ৬ নম্বরে শুক্রবার, ৭ নম্বরে রবিবার, ৮ নম্বর গাড়ি শনিবার কিনতে হবে, ৯ নম্বর মঙ্গলবার।
 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement