Advertisement

October Month Lucky Rashifal: অক্টোবরে লক্ষ্মী নারায়ণ রাজযোগ, পুজোর মাসে ধনী হবে ৫ রাশি

October Month Lucky Rashifal: লক্ষ্মী নারায়ণ রাজযোগ অক্টোবরে গঠিত হচ্ছে। দুর্গাপুজোতে লক্ষ্মী নারায়ণ রাজযোগের কারণে অক্টোবর মাসটি বৃষ এবং সিংহ রাশি সহ ৫টি রাশির জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। এই রাশির জাতকদের আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পুজোতে দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পেতে চলেছে এই জাতকরা। আসলে এই মাসে প্রথম তুলা রাশিতে শুক্র ও বুধের মিলনের কারণে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। এরপর বৃশ্চিক রাশিতে শুক্র ও বুধের অবস্থানের কারণে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হবে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা উৎসবের মাসে লক্ষ্মী নারায়ণ রাজযোগে প্রচুর উপকার পাবেন। অক্টোবর মাসের ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জানুন।

অক্টোবরে দেবী লক্ষ্মীর আশীর্বাদ ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Sep 2024,
  • अपडेटेड 3:36 PM IST

Horoscope October 2024 Top 5 Lucky Zodiac Sign: অক্টোবর মাসে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হচ্ছে। আসলে, লক্ষ্মীনারায়ণ রাজযোগ এই মাসে দুটি রাশিতে দুবার তৈরি হচ্ছে। প্রথমে তুলা রাশিতে শুক্র ও বুধের মিলন হবে। আসলে, ১৩ অক্টোবর বুধ তুলা রাশিতে প্রবেশ করবে। যেখানে শুক্র আগে থেকেই উপস্থিত থাকবে। যার কারণে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হবে। এর পরে, বৃশ্চিক রাশিতে শুক্র এবং বুধের মিলনের কারণে এই যোগ আবার তৈরি হবে। বৈদিক জ্যোতিষ অনুসারে, লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠনের সঙ্গে সঙ্গে  একজন ব্যক্তি হঠাৎ আর্থিক সুবিধা পান। এমন পরিস্থিতিতে, লক্ষ্মী নারায়ণ রাজযোগের মাধ্যমে, উৎসবের মাসে বৃষ, সিংহ, তুলা সহ ৫টি রাশির জাতকরা দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পেতে চলেছেন। সম্পদ ও সুখের বৃদ্ধি হবে। আসুন জেনে নেওয়া যাক  অক্টোবর মাসে কোন ৫টি রাশির জাতক জাতিকা ভাগ্যবান হবেন।

বৃষ রাশি (Taurus)
অক্টোবর মাসটি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। মাসের শুরুতে আপনি অনেক শুভ ফল পেতে চলেছেন। আপনার ব্যবসায় অগ্রগতি হবে। আপনি আপনার কর্মজীবনের এই সময়ে আপনার সেরাটা দিতে সফল হবেন। এই মাসে, কর্মরত ব্যক্তিরা সিনিয়র এবং জুনিয়র উভয়ই তাদের কর্মজীবনের সম্পূর্ণ সুবিধা পাবেন। ব্যবসার সঙ্গে  যুক্ত ব্যক্তিরা কাঙ্খিত সুবিধা পাবেন। চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস থাকবে। বিপণন, জমি, ভবন এবং ঠিকাদারী কাজ যারা করেন তাদের জন্য অক্টোবর মাসটি খুব শুভ হতে চলেছে। এই মাসের মাঝামাঝি ব্যবসায়ীরা চমৎকার সুযোগ পেতে চলেছেন। এটি করতে আপনি আপনার আত্মীয় এবং পিতার কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। অক্টোবর মাসটি আপনার প্রেম জীবনের জন্যও খুব শুভ হতে চলেছে। যারা প্রেমের সম্পর্কে আছেন তারা তাদের সম্পর্কের ক্ষেত্রে একটু এগিয়ে যেতে পারেন। আপনার বিবাহিত জীবন সুখী হতে চলেছে।

Advertisement

সিংহ রাশি (Leo)
অক্টোবর মাসটি খুব শুভ হবে এবং সিংহ রাশির জাতকদের জন্য কাঙ্খিত ফল বয়ে আনবে। অক্টোবর মাসের শুরু থেকে, আপনি আপনার প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। এই সময়ের মধ্যে আপনি দুর্দান্ত সাফল্য পেতে চলেছেন। যা আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। দীর্ঘদিন ধরে অমীমাংসিত আপনার সমস্ত কাজ অক্টোবরে শেষ হবে। আপনি আপনার কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়রদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি সময়মতো আপনার সমস্ত লক্ষ্য পূরণে সফল হবেন। আপনার যদি আদালতের সঙ্গে  সম্পর্কিত কোনো মুলতুবি বিষয় থাকে তবে তার সিদ্ধান্ত আজ আপনার পক্ষে আসতে পারে। তবে, মাসের মাঝামাঝি, কেরিয়ার এবং পরিবার সম্পর্কিত সিদ্ধান্তগুলি খুব ভেবেচিন্তে নিন। আপনার প্রেম জীবন সম্পর্কে কথা বললে, আপনার বিবাহিত জীবন সুখী হতে চলেছে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  আনন্দদায়ক মুহূর্ত কাটাবেন।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য অক্টোবর মাস সেপ্টেম্বর মাসের তুলনায় অনেক বেশি শুভ ও সফল প্রমাণিত হবে। মাসের শুরুতে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সপ্তাহে আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। যাইহোক, কাজের ক্ষেত্রে, এই মাসের মাঝামাঝি সময়ে আপনাকে হঠাৎ করে কোনও বড় সমস্যায় পড়তে হতে পারে। তবে, আপনার বন্ধু আপনাকে এটি কাটিয়ে উঠতে অনেক সাহায্য করবে। মাসের তৃতীয় সপ্তাহে, আপনার কাজের গতি কিছুটা ধীর হতে পারে তবে আপনি ভাল সুবিধা পাবেন। প্রেম জীবনের দিক থেকে অক্টোবর মাসটি আপনার জন্য স্মরণীয় হতে চলেছে। এই মাসে আপনার পরিবারের সদস্যরা  আপনার প্রেমের সিলমোহর দিতে পারে। এছাড়াও, আপনি আপনার প্রেমিক সঙ্গীর কাছ থেকে একটি সারপ্রাইজ উপহার পেতে পারেন। পারিবারিক দৃষ্টিকোণ থেকে অক্টোবর মাসটি আপনার জন্য খুব ভালো যাচ্ছে। আপনার পিতামাতার আশীর্বাদ আপনার সঙ্গে  থাকবে। শুধু তাই নয়, বিবাহিতদের বিবাহিত জীবনও সুখী হতে চলেছে। পারিবারিক সুখের দিক থেকে অক্টোবর মাসটি খুব ভালো যাচ্ছে।

বৃশ্চিক রাশি (Scorpio)
অক্টোবর মাসটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুবই শুভ হতে চলেছে। এই সময়ে, আপনার সমস্ত পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে। যার কারণে আপনার মধ্যে অন্যরকম আত্মবিশ্বাস দেখা যাবে। ব্যবসায়ীরা তাদের টাকা ফেরত পেতে পারেন যা আজ বাজারে আটকে আছে। যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন তারা এই মাসে আরও ভাল ফল পেতে চলেছে। তবে, এই মাসে আপনাকে আপনার কথাবার্তার ব্যাপারে একটু সতর্ক থাকতে হবে। কথা বলার সময় গলার স্বর একটু মিষ্টি রাখুন। আপনার পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হতে পারে। এই সময়ে আপনার প্রেম জীবন স্বাভাবিক হতে চলেছে। তিক্ত এবং মিষ্টি বিবাদ সত্ত্বেও, আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক সুখী থাকবে।

মীন রাশি (Pisces)
অক্টোবর মাসটি মীন রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। এই মাসে আপনার পরিকল্পিত কাজ যথাসময়ে সম্পন্ন হবে। আপনি আত্মীয়দের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পেতে যাচ্ছেন। যারা দীর্ঘদিন ধরে চাকরি ও ব্যবসায় ভালো সুযোগ খুঁজছেন তারা কাঙ্ক্ষিত সুযোগ পাবেন। এই মাসে আপনি কাঙ্ক্ষিত সুবিধা পাবেন। অক্টোবর মাসে, বিশেষ ব্যক্তির সাহায্যে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হতে পারে। আয়ের নতুন উৎস তৈরি হবে। পরিবারে কোনো শুভ বা ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। তবে এই মাসে আপনাকে দীর্ঘ বা স্বল্প দূরত্বে ভ্রমণ করতে হতে পারে। এই মাসে, আপনার সঙ্গীর সঙ্গে  সম্পর্কিত কোনও বড় অর্জন আপনার সুখের একটি বড় কারণ হবে। আপনার স্বাস্থ্য স্বাভাবিক হতে চলেছে। সম্পত্তির ক্ষেত্রেও মাসটি আপনার অনুকূলে থাকবে। আপনার জমি বা ভবন কেনার ইচ্ছা পূরণ হতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement