Advertisement

October Career Horoscope 2022: চাকরি থেকে ব্যবসা বা বিনিয়োগ, অক্টোবরে কেরিয়ার তুঙ্গে ৬ রাশির

মাসের শেষে রয়েছে কালীপুজো ও  দীপাবলি। তার আগে রয়েছে ধনতেরাস। এ মাসে একাধিক শুভ যোগ তৈরি হচ্ছে। যার লাভ পাবেন কয়েকটি রাশির জাতক-জাতিকারা। 

কেরিয়ার রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 29 Sep 2022,
  • अपडेटेड 10:10 PM IST
  • এ মাসে একাধিক শুভ যোগ তৈরি হচ্ছে।
  • যার লাভ পাবেন কয়েকটি রাশির জাতক-জাতিকারা। 

উৎসবের মাস অক্টোবর। দুর্গাপুজো দিয়ে শুরু হচ্ছে। মাসের শেষে রয়েছে কালীপুজো ও  দীপাবলি। তার আগে রয়েছে ধনতেরাস। এ মাসে একাধিক শুভ যোগ তৈরি হচ্ছে। যার লাভ পাবেন কয়েকটি রাশির জাতক-জাতিকারা। 

মেষ রাশি- অক্টোবর মাসে আয়ের একটি নতুন দিক খুলে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সঙ্গ দেবে ভাগ্য। কর্মজীবনে পাবেন নতুন সুযোগ। যে কোনও বিনিয়োগ করার আগে সাত-পাঁচ ভাবুন। ঝুঁকি নেওয়ার ক্ষমতাকে নিয়ন্ত্রণ করুন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সময় নিন। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। জীবনসঙ্গীর সমর্থন পাবেন। 

মিথুন রাশি- এ মাসে বাড়ি বা ফ্ল্যাট কেনা নিয়ে ভাবনাচিন্তা করতে পারেন। ব্যবসায়িক অংশীদারের সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। ম্যানেজমেন্ট এবং টেলিকমের সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাঁদের কর্মজীবনে উন্নতি করবেন। সবার সঙ্গে যোগাযোগ রেখে চলুন। নতুন চাকরির সুযোগ তৈরি হবে। রাগ সমস্যায় ফেলতে পারে,তাই নিজেকে নিয়ন্ত্রণ করুন। বিয়ের পরিকল্পনা কয়েক মাস পিছিয়ে যেতে পারে। স্ত্রীর পরিবার বা পৈতৃক সম্পত্তি থেকে আকস্মিক লাভ পেতে পারেন।

সিংহ রাশি- এ মাসে জীবনে একটি ইতিবাচক বদল দেখতে পাবেন। আপনি ইতিবাচক থাকবেন। ব্যবসায়ীরা ভাল লাভ করতে পারবেন। প্রতিযোগীদের পরাজিত করতে উদ্ভাবনী কৌশল ব্যবহার করবেন। যে কোনও ধরনের জুয়া বা আর্থিক ঝুঁকি এড়িয়ে চলুন। দীর্ঘমেয়াদী স্কিমে বিনিয়োগ করুন। এ মাসে আপনার সৃজনশীলতার উন্নতি হবে। মানসিক চাপ দূর করতে বিনোদনমূলক অনুষ্ঠানগুলিতে যুক্ত হবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক উন্নত হবে। ভাইবোনদের সহযোগিতা আপনার আত্মবিশ্বাস বাড়াবে।

বৃশ্চিক রাশি- কর্মক্ষেত্রে সিনিয়রদের অপ্রত্যাশিত সমর্থন পেতে পারেন। ব্যবসায়ীরা নতুন চুক্তি ও প্রকল্প থেকে লাভবান হবেন। রিয়েল এস্টেটে বিনিয়োগের জন্য এটি অনুকূল সময়। পুরনো কোনও বিনিয়োগ থেকে অর্থ পেতে পারেন। যে কোনও চ্যালেঞ্জ পার হবেন কঠোর পরিশ্রম করলেই। পরিবার এবং প্রিয়জনের সঙ্গে সময় কাটাবেন। জীবন সঙ্গীর সমর্থন পাবেন।

Advertisement

কুম্ভ রাশি- কোনও নির্দিষ্ট কাজে নেতৃত্ব দিতে পারেন। আপনি নিজের প্রভাব খাটাতে পারবেন। এই মাসে আপনি মানসিকভাবে সুস্থির থাকবেন। কেরিয়ারের লক্ষ্যে অর্জনের জন্য সবার সঙ্গে যোগাযোগের জন্য উত্তম সময়। সকলের সঙ্গে যোগাযোগ বাড়ান। নতুন সুযোগ তৈরি হবে। যাঁরা মার্কেটিং, সেলস, রাইটিং এবং রিক্রুটমেন্টের ক্ষেত্রে কাজ করছেন তাঁরা অসাধারণ সাফল্য অর্জন করতে পারবেন। ব্যক্তিগত জীবনে নতুন প্রেমের সম্পর্ক শুরু হবে বলে মনে করা হচ্ছে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে আরও বেশি সময় কাটাবেন।

মীন রাশি- এ মাসে আপনি জীবনের সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন। নতুন অর্থ উপার্জনের সুযোগ পাবেন। ব্যবসায় লাভ, নাম এবং খ্যাতি অর্জন করবেন। যাঁরা বেকার তাঁরা নতুন চাকরির অফার পাবেন। এছাড়া কর্মরতদের জন্য নতুন দিক খুলে যাবে। অফিসিয়াল ডিউটিতে বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আগের যে কোনও বিনিয়োগ থেকে আয় করতে পারবেন। পারিবারিক কোনও বিষয়ে বাবার সহযোগিতা পাবেন। 

আরও পড়ুন- নতুন বছরে শনির সাড়ে সাতি শুরু ৩ রাশির, মুক্তি পাচ্ছে কারা?

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement