Advertisement

Lucky Zodiac Sign October 2023: অক্টোবরে মিলবে মঙ্গল-শুক্রের আশীর্বাদ, এই ৫ রাশির লটারি লাগতে পারে

বর্তমানে, মঙ্গল কন্যা রাশিতে অবস্থিত এবং আগামী মাসে ৩ অক্টোবর এটি তার রাশি পরিবর্তন করে তুলা রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে ১২টি রাশির সমস্ত জাতকের জীবন প্রভাবিত হবে।

অক্টোবর গ্রহ গোচর
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 16 Sep 2023,
  • अपडेटेड 5:44 PM IST
  • অক্টোবরে মঙ্গল রাশির গোচর রয়েছে
  • ২ অক্টোবর রাশি পরিবর্তন করবেন শুক্র গ্রহও

জ্যোতিষশাস্ত্রে, যখন কোনও গ্রহ একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তরিত হয়, তখন এর প্রভাব ১২টি রাশির চিহ্নের জীবনে দেখা যায়। আসুন আমরা আপনাকে বলি যে অক্টোবরে অনেক বড় গ্রহ তাদের স্থান পরিবর্তন করবে। এর মধ্যে অন্যতম, সম্পদ ও সমৃদ্ধির দাতা শুক্র গ্রহ। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ২ অক্টোবর শুক্র সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। বর্তমানে, মঙ্গল কন্যা রাশিতে অবস্থিত এবং আগামী মাসে ৩ অক্টোবর এটি তার রাশি পরিবর্তন করে তুলা রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে ১২টি রাশির সমস্ত জাতকের জীবন প্রভাবিত হবে। আসুন আমরা আপনাকে বলি যে শুক্র রাশিতে শক্তিশালী হলে ব্যক্তি সম্মান এবং অবস্থান পায়। একই সময়ে, শুক্র দুর্বল হলে একজন ব্যক্তির সুখ কমে যায়।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বর্তমানে শুক্র কর্কট রাশিতে অবস্থান করছে এবং ২ অক্টোবর সিংহ রাশিতে প্রবেশ করবে। এই সময়ের মধ্যে শুক্রের রাশি পরিবর্তনের ফলে 3টি রাশির জাতকদের আয় এবং সৌভাগ্য বৃদ্ধি পাবে। আগামী মাসটি এই ৩টি রাশির জন্য শুভ হতে চলেছে।

বৃষ রাশি

জ্যোতিষশাস্ত্রে শুক্র সিংহ রাশিতে প্রবেশের কারণে বৃষ রাশির মানুষ শুভ ফল পেতে চলেছে। এই রাশির শাসক গ্রহ হল বৃহস্পতি। একই সময়ে, বৃষ রাশির দেবতা হলেন মাতা দেবী দুর্গা। এমন পরিস্থিতিতে শুক্রের গমন এই রাশির জাতকদের বিশেষ ফল দেবে। এই সময়ে এই রাশির জাতকরা জীবনের সমস্ত সুখ পাবেন। শুধু তাই নয়, এই রাশির জাতকদের স্বাচ্ছন্দ্য ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। শুভ কাজে সাফল্য পাবেন।

সিংহ রাশি

এই রাশিচক্রের শাসক গ্রহ হল সূর্য এবং উপাস্য দেবতা ভগবান বিষ্ণু। সিংহ রাশির জাতক জাতিকারা বিশ্বকে পরাজিত করে ভগবান হরির বিশেষ আশীর্বাদে বর্ষিত হবেন। এই সময়কালে, এই রাশির জাতকরা তাঁদের কর্মজীবন এবং ব্যবসায় তাদের ইচ্ছা অনুযায়ী সাফল্য অর্জন করবেন। এছাড়াও, আটকে থাকা কাজও এই সময়ের মধ্যে সম্পন্ন হবে। শুধু তাই নয়, এই সময়ে শুক্রের গমন এই রাশির জাতকদের আয় বৃদ্ধি করবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজে গতি আসবে। অবিবাহিতদের এই সময়ে সম্পর্ক থাকতে পারে। সামগ্রিকভাবে, এই রাশির জাতকদের জন্য এই ট্রানজিটটি উপকারী হতে চলেছে।

Advertisement

তুলা রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে তুলা রাশির জাতক জাতিকাদের শাসক গ্রহ শুক্র। আর আরাধ্য মা দুর্গা। এমন পরিস্থিতিতে মা দুর্গার বিশেষ আশীর্বাদ বিশেষ করে তুলা রাশির জাতকদের ওপর পড়ে। শুধু তাই নয়, তুলা রাশির জাতকরা এই সময়ে বিশেষ সুখ পাবেন। তুলা রাশির জাতক জাতিকারা অক্টোবরে শুক্রের পাড়ি দিয়ে বিশেষ ফল পাবেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও এই সময়ে লাভবান হবেন। আপনি আপনার ব্যবসা সম্প্রসারণেও সফল হবেন। আয়ের নতুন উৎস খুলবে।

মেষ রাশি

মেষ রাশির অধিপতি মঙ্গল এবং দেবতা হনুমান জি। বর্তমানে দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে অবস্থান করছেন। তাই মেষ রাশির জাতক জাতিকারা সব ধরনের সুখ পাচ্ছেন। সেই সঙ্গে তুলা রাশিতে মঙ্গল গমনের কারণে মেষ রাশির জাতকরাও সুবিধা পাবেন। তবে গুরু চন্ডাল দোষের কারণে শুভকাজে ব্যাঘাত ঘটছে। ৩০ অক্টোবরের পর মেষ রাশির জাতকরা গুরু চন্ডাল দোষ থেকে মুক্তি পাবেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল এবং দেবতা হনুমান। তাই বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের তাদের কাঙ্খিত মনস্কামনা পেতে হনুমানের পুজো করা উচিত। এছাড়াও, প্রতি মঙ্গলবার মন্দিরে যান এবং হনুমান জিকে লাড্ডু অর্পণ করুন। মঙ্গল রাশির পরিবর্তন বৃশ্চিক রাশির ব্যবসায় লাভবান হবে। আয়ও বাড়বে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement