Advertisement

October Lakshmi Blessing Zodiac: অক্টোবরে ৪ রাজযোগের দুর্লভ সংযোগ, প্রত্যাশার চেয়ে বড় সাফল্য পাবে ৩ রাশি

Horoscope October 2024 Lucky Zodiac Sign: অক্টোবর মাসে অনেকগুলি গুরুত্বপূর্ণ গ্রহ পরিবর্তন ঘটছে, যা ৩টি রাশির জাতকদের ভাগ্য পরিবর্তন করবে। সম্পদ এবং সুখ এই মানুষদের জীবনে প্রবেশ করবে।

অক্টোবরে লক্ষ্মী লাভ নিশ্চিত ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Sep 2024,
  • अपडेटेड 7:03 AM IST

 October Month Lucky Rashifal: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে অক্টোবর মাসে শনি, সূর্য, বৃহস্পতি, মঙ্গল, বুধ ও শুক্র গ্রহের গতিবিধির পরিবর্তন হচ্ছে। শনি নক্ষত্র পরিবর্তন করবে, বৃহস্পতি হবে বক্রী। সূর্য, বুধ ও শুক্র রাশি পরিবর্তন করবে। এই সমস্ত গ্রহের গোচরের  কারণে অক্টোবর মাসে ৪টি রাজযোগ তৈরি হচ্ছে। বিপরীতমুখী শনি কুম্ভ রাশিতে শশ রাজযোগ সৃষ্টি করছে। অর্থ, ব্যবসা ও বাণীর দাতা বুধ ভাদ্র রাজযোগ সৃষ্টি করছে। শুক্র মালব্য রাজযোগ এবং লক্ষ্মী নারায়ণ রাজযোগ সৃষ্টি করছে। একসঙ্গে এতগুলি রাজযোগ গঠন কিছু লোকের জন্য দারুণ ভাগ্য  তৈরি করবে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, অক্টোবর মাসে গঠিত এই রাজযোগগুলি ৩টি রাশির জাতকদের জন্য খুব শুভ এবং তাদের বাম্পার সুবিধা এবং সুখ দেবে। 

অক্টোবর মাসের  ভাগ্যবান রাশিগুলি
বৃষ রাশি (Taurus)

অক্টোবর মাসটি বৃষ রাশির জাতকদের জন্য খুবই শুভ। এই ব্যক্তিরা পেশা এবং ব্যবসায় প্রত্যাশার চেয়ে বড় সাফল্য পেতে পারেন। হঠাৎ আর্থিক লাভ হবে। আপনি একাধিক উৎস থেকে আয় পাবেন। কর্মজীবনে অগ্রগতি হবে। আপনার ইচ্ছা পূরণ হবে। আপনি অর্থ উপার্জন এবং সঞ্চয় উভয় ক্ষেত্রেই সফল হবেন। 

সিংহ রাশি (Leo)
অক্টোবর মাসটি সিংহ রাশির জাতকদের জন্যও খুব উপকারী হবে। রাজযোগ ভাগ্যের পক্ষে থাকবে। নতুন চাকরি পেতে পারেন। আপনি আপনার কর্মজীবনে চমৎকার সুযোগ পেয়ে দারুণ স্বস্তি পাবেন। পুরনো সমস্যা দূর হবে। লক্ষ্য পূরণ হবে। আয় বাড়বে। 

তুলা রাশি (Libra)
অক্টোবর মাসটি তুলা রাশির জাতকদের জন্য বাম্পার সুবিধা দেবে। মালব্য রাজযোগ গঠিত হচ্ছে শুধুমাত্র তুলা রাশিতে। আপনি কিছু দুর্দান্ত খবর পেতে পারেন। আপনার বিয়ে ঠিক হয়ে যেতে পারে। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। নতুন চাকরি পাবেন। সম্পত্তি কিনতে পারেন। বাড়িতে সংস্কারের কাজ করা যেতে পারে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে, আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement