Advertisement

Friday Lucky Zodiac: শুক্রাদিত্য যোগের শুভ সংযোগ, কুম্ভ-সহ ৫ রাশির সম্পদ বৃদ্ধি

Top 5 Most Luckiest Zodiac Sign, 5 April 2024: ৫ এপ্রিল, সাধ্য যোগ, শুভ যোগ-সহ অনেকগুলি উপকারী যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, সিংহ, কুম্ভ-সহ ৫টি রাশির জন্য কার্যকর হতে চলেছে। এছাড়াও, শুক্রবার বস্তুগত আরামের অধিপতি শুক্র এবং সম্পদের দেবী লক্ষ্মীকে উৎসর্গ করা হয়। এদিন পাপমোচনী একাদশী ব্রত য়েছে, যার কারণে আপনি দেবী লক্ষ্মীর সঙ্গে ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাবেন। আসুন জেনে নেওয়া যাক শুক্রবার কোন রাশির জাতকদের জন্য শুভ হবে।

শুক্রবার লক্ষ্মীর কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Apr 2024,
  • अपडेटेड 6:37 PM IST

5 April 2024 Rashifal: ৫ এপ্রিল শুক্রবার, চন্দ্র মকর রাশির পরে কুম্ভ রাশিতে গমন করতে চলেছে এবং শুক্র ও সূর্যের সংযোগও  মীন রাশিতে তৈরি হচ্ছে, যার কারণে শুক্রাদিত্য যোগ তৈরি হচ্ছে। এছাড়াও দিনটি চৈত্র মাসের কৃষ্ণপক্ষের একাদশী তিথি এবং এই তিথিতে পপমোচনী একাদশী তিথির ব্রত পালন করা হয়। পাপমোচনী একাদশী ব্রততে শুক্রাদিত্য যোগের সঙ্গে সাধ্য যোগ, শুভ যোগ এবং ঘনিষ্ঠা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, পাপমোচনি একাদশীর ব্রততে ৫টি রাশির জাতকদের উপকারী যোগ তৈরি হতে চলেছে। শুক্রবার এই রাশির জাতক-জাতিকাদের জমি-জমা সংক্রান্ত যে কোনো বিষয়ের সমাধান হতে পারে এবং তারা ধর্মীয় কাজে আগ্রহী হবেন।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৫ এপ্রিল ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
 ৫ এপ্রিল মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকাদের  আত্মবিশ্বাস শক্তিশালী থাকবে, যা তাদের কাজগুলি সম্পন্ন করার শক্তি দেবে। দেবী লক্ষ্মীর কৃপায়, আপনার পুরো মনোযোগ আপনার কর্মজীবনে উন্নতি ও অগ্রগতির দিকে থাকবে। দীর্ঘদিন ধরে আপনার বিবাহিত জীবনে কোনো উত্তেজনা থাকলে তা  শেষ হয়ে যাবে এবং আপনি পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। আপনি আপনার মায়ের সঙ্গে  আপনার মনের কিছু বিষয়ে আলোচনা করতে পারেন, যা আপনার মনের বোঝা হালকা করবে। কর্মসংস্থানের সন্ধানে এদিক-ওদিক ঘুরে বেড়ানো মানুষ হয়তো একটি ভালো অফার পেতে পারে। ব্যবসায়ীদের জন্য একটি বড় চুক্তি চূড়ান্ত হতে পারে, যা ভাল লাভও বয়ে আনবে। আপনি যদি একটি নতুন গাড়ি, বাড়ি, দোকান ইত্যাদি কিনতে যাচ্ছেন তবে আপনার সেই ইচ্ছাও পূরণ হতে পারে।

সিংহ রাশি (Leo)
 ৫ এপ্রিল সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা শিক্ষাক্ষেত্রে চমৎকার ফলাফল পাবেন, যা ভবিষ্যতে ভালো শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির পথ প্রশস্ত করবে।  আপনি দৃঢ়প্রতিজ্ঞ হয়ে উঠবেন, যার ফলে আপনার অনেক কাজই সহজে হয়ে যাবে।  আপনার সম্পত্তি সম্পর্কিত যে কোনও বিষয়ের সমাধান হতে পারে এবং আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। দেবী লক্ষ্মীর আশীর্বাদ আপনার উপর থাকবে, যা অর্থ উপার্জনের নতুন উপায়ের দিকে নিয়ে যাবে এবং আপনার ধন-সম্পদ ও সম্মান বৃদ্ধি পাবে। যারা প্রেমের জীবনে আছেন তারা তাদের প্রেমিক সঙ্গীর সঙ্গে  লং ড্রাইভে যেতে পারেন এবং ভবিষ্যতের বিষয়ে সঙ্গীর সঙ্গে  গুরুত্বপূর্ণ কথোপকথনও করতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসার কারণে পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং মন খুশি থাকবে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
 ৫ এপ্রিল বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব ভালো দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির লোকেরা তাদের উচ্চ আত্মবিশ্বাসের কারণে  প্রতিটি কাজ করতে প্রস্তুত থাকবে এবং তা সম্পূর্ণ করার পরেই স্বস্তি নেবে।  চাকরিজীবীদের জন্য একটি শুভ দিন হতে চলেছে, অফিসে আপনার কাজে সবাই খুশি হবে এবং আপনি পদোন্নতি ও বেতন বৃদ্ধির সুসংবাদও পাবেন। যেসব শিক্ষার্থী উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে চায় তাদের স্বপ্ন  পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের একজন সিনিয়র সদস্যের অবসরের কারণে, তার জন্য একটি ছোট পার্টির আয়োজন করা যেতে পারে। আপনি যদি একটি নতুন বাড়ি, যানবাহন বা ফ্ল্যাট কিনতে চান তবে পরিবারের সদস্যের সহায়তায় আপনার ইচ্ছা পূরণ হবে। আপনি বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন এবং আপনার অসম্পূর্ণ কাজগুলিও সময়মতো সম্পন্ন হবে।

কুম্ভ রাশি (Aquarius)
৫ এপ্রিল কুম্ভ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। কুম্ভ রাশির লোকেরা  তাদের  বুদ্ধি ব্যবহার করবেন এবং নতুন ধারণা নিয়ে কাজ করতেও পছন্দ করবেন। আপনার শক্তি বৃদ্ধি পাবে এবং আপনি সম্পূর্ণ একাগ্রতার সঙ্গে  কাজ করতে পছন্দ করবেন। আপনি যদি আপনার সন্তানের কেরিয়ার নিয়ে চিন্তিত থাকেন, তাহলে ভাগ্য আপনার সহায় হবে, আপনি তার জন্য কিছু সুখবর শুনতে পেতে পারেন। যারা ব্যবসা করছেন তাদের  ভাল মুনাফা অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে, তবেই ভাগ্য তাদের পাশে থাকবে। আপনি যদি আর্থিক সমস্যায় অস্থির হয়ে থাকেন তবে শীঘ্রই সেগুলি সমাধান হয়ে যাবে এবং আপনি অর্থ সঞ্চয় করার ক্ষেত্রেও সাফল্য পাবেন। আপনার বিদেশ যাওয়ার ইচ্ছা পূরণ হতে পারে এবং  আপনি ধর্মীয় কাজের প্রতিও ঝুঁকে থাকবেন।

মীন রাশি (Pisces)
 ৫ এপ্রিল মীন রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকাদের কর্মজীবন সম্পর্কে  যে অভিযোগ ছিল তার সমাধান হবে এবং বেতন বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। আপনার লুকানো প্রতিভা প্রকাশ্যে আসতে পারে, যা দেখে মানুষ অবাক হবে। আপনি যদি ব্যবসায় আপনার সঙ্গে  কাউকে অংশীদার করেন, তবে এটি থেকে ভাল লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে  যোগাযোগও করবেন। আপনি কোনো সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পেতে পারেন। আপনি পরিবারের সঙ্গে  কিছু মানসম্পন্ন সময় কাটাবেন এবং তাদের জন্য একটি বিশেষ উপহারও আনতে পারেন।  আপনার সঙ্গীর  পরামর্শ আপনার জন্য উপযোগী প্রমাণিত হবে, তাই তাদের কাছ থেকে পরামর্শ নিয়েই আপনি এগিয়ে গেলেই আপনার জন্য ভাল হবে। অবিবাহিতদের জন্য বিবাহের প্রস্তাব আসবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement