Advertisement

Friday 5 January Lucky Zodiac: শুক্রতে গজকেশরী যোগ, দেবী লক্ষ্মীর কৃপায় আর্থিক লাভ ৫ রাশির

Top 5 Most Luckiest Zodiac Sign, 5 January 2024: শুক্রবার ৫ জানুয়ারি, সুকর্ম যোগ, ধৃতিমান যোগ-সহ অনেকগুলি উপকারী যোগ গঠিত হচ্ছে, যার কারণে শুক্রবার মিথুন, কন্যা-সহ পাঁচটি রাশির জন্য কার্যকর হতে চলেছে। এছাড়াও, শুক্রবার সম্পদের দেবী লক্ষ্মী, এবং বিলাসিতার অধিপতি শুক্রকে উৎসর্গ করা হয়।এমন পরিস্থিতিতে শুক্র এবং দেবী লক্ষ্মীর আশীর্বাদ এই ৫টি রাশির উপর থাকবে।

Friday 5 January Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Jan 2024,
  • अपडेटेड 7:06 PM IST

5 January 2024 Lucky Zodiac Sign: ৫ জানুয়ারি শুক্রবার চাঁদ শুক্রের রাশি তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও  পৌষ মাসের কৃষ্ণপক্ষের নবমী তিথি এবং এই দিনে গজকেশরী যোগ, সুকর্ম যোগ, ধৃতিমান যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ এবং চিত্রা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে শুক্রবারের গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক শুক্রবার থেকে তৈরি হতে চলা শুভ যোগ থেকে লাভবান হবে। এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবন ও ব্যবসায় ভালো অগ্রগতি হবে এবং তারা ইতিবাচক ফল পাবেন। এছাড়াও, শুক্রবার সম্পদের দেবী লক্ষ্মী,  এবং বিলাসিতার অধিপতি শুক্রকে উৎসর্গ করা হয়।এমন পরিস্থিতিতে শুক্র এবং দেবী লক্ষ্মীর আশীর্বাদ এই ৫টি রাশির উপর থাকবে। 

 মিথুন রাশি (Gemini)
৫ জানুয়ারি সুকর্ম যোগের কারণে মিথুন রাশির জাতকদের জন্য শুভ হবে। মিথুন রাশির জাতক জাতিকারা  দেবী লক্ষ্মীর কৃপায় তাদের বন্ধ ভাগ্য খুলবে। তাদের কর্মজীবনে বৃদ্ধির গতি ত্বরান্বিত হবে। আপনি যদি আগে কোথাও বিনিয়োগ করে থাকেন তবে  আপনি ভাল রিটার্ন পাবেন এবং আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনার পেশাগত জীবনে যদি কিছু সমস্যা চলছে, তবে আপনি সেগুলি থেকে মুক্তি পাবেন এবং আপনার কর্মজীবনে উন্নতির ভাল সম্ভাবনা থাকবে। পরিবারের একটি পার্টির আয়োজন করা হতে পারে এবং এই উপলক্ষে পুরো পরিবার ঐক্যবদ্ধ থাকবে। বাড়ির ছেলে-মেয়েদের ওপর কোনো কাজ অর্পণ করলে তারা তা সম্পন্ন করবে, এতে আপনার মন খুশি থাকবে। একইসঙ্গে সম্পত্তি সংক্রান্ত কোনো বিবাদ চলমান থাকলে তাও  শেষ হতে পারে।

কন্যা রাশি (Virgo)
 ৫ জানুয়ারি ধৃতিমান যোগের কারণে কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। কন্যা রাশির জাতক জাতিকাদের সৌভাগ্যের কারণে সমাজে আপনার সুনাম বাড়বে এবং লোকেরা আপনাকে আগের চেয়ে বেশি সম্মানের চোখে দেখবে। আপনি যদি চাকরি খুঁজছেন বা অন্য চাকরি করতে চান, তাহলে দেবী লক্ষ্মীর কৃপায় আপনার ইচ্ছা পূরণ হবে এবং আপনি ভালো চাকরির সুযোগ পাবেন। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা  ভালো ফল পাবেন। এই রাশির জাতক জাতিকাদের জন্য ভালো দিন যাচ্ছে, ব্যবসায় উন্নতি ও সাফল্য আসবে, যা মনকে খুশি রাখবে। পারিবারিক জীবনের কথা বললে, আপনি আপনার ভাইদের কাছ থেকে পারস্পরিক ভালবাসা পাবেন, যা আপনার সম্পর্ককে আরও গভীর করবে এবং গৃহস্থালির কাজেও সাহায্য করবে। আপনার জীবনসঙ্গীর সঙ্গে ভাল দিন যাবে, তাদের সঙ্গে কথা বললে আপনার অনেক সমস্যা কমে যাবে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
৫ জানুয়ারী গজকেশরী যোগের কারণে বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে।  বৃশ্চিক রাশির জাতকদের মনে যে পরিকল্পনা চলছিল, এখন দেবী লক্ষ্মীর কৃপায় তা পূরণ হতে শুরু করবে এবং আপনার সম্মানও বৃদ্ধি পাবে। আপনার বাবার সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং উভয়েই একে অপরকে বুঝবে এবং একইভাবে আচরণ করবে। এছাড়া ব্যবসায় তার পরামর্শও আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন তবে  দেবী লক্ষ্মী আপনাকে আশীর্বাদ করবেন। এই রাশির জাতক জাতিকারা যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা ভাগ্যের সঙ্গ পাবে  এবং ভালো সাফল্য পেতে সক্ষম হবেন। ব্যবসায়ে কোনো সিনিয়র সদস্য বা অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আপনি ভালো লাভবান হবেন।

মকর রাশি (Capricorn)
৫ জানুয়ারি লক্ষ্মী নারায়ণ যোগের কারণে মকর রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা  বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগ পাবেন এবং আপনি ধর্মীয় কাজেও বেশি আগ্রহী হবেন এমন ইঙ্গিত রয়েছে। দেবী লক্ষ্মীর কৃপায় আপনি এমন কিছু কাজ করবেন যা আপনার পরিবারে গৌরব বয়ে আনবে। আপনার টাকা যদি আপনার শ্বশুরবাড়ির কারো কাছে আটকে থাকে তাহলে আপনি তা ফেরত পেতে পারেন। নতুন বিবাহিতদের বাড়িতে নতুন অতিথির আগমন ঘটতে পারে, যার কারণে পরিবারের সকল সদস্য খুশি হবে এবং একটি পার্টিরও আয়োজন করা হতে পারে। অবিবাহিত লোকেরা কোন অনুষ্ঠানে এমন কারও সঙ্গে দেখা করতে পারেন যার সঙ্গে ভবিষ্যতের কথা বলতে পারেন। যারা প্রেমের জীবনে আছেন তারা  তাঁদের সঙ্গীর সঙ্গে পরিবারের সদস্যদের পরিচয় করিয়ে দিতে পারেন।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতক জাতিকাদের জন্য ৫ জানুয়ারি চিত্রা নক্ষত্রের কারণে শুভ দিন হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা  সকাল থেকেই দেবী লক্ষ্মীর কৃপায় নতুন সুসংবাদ পাবেন, যার ফলে মন খুশি থাকবে এবং পারিবারিক জীবনও সুখী হবে। আপনি যদি কোনও সম্পত্তিতে বিনিয়োগ করেন তবে তা আপনার ভবিষ্যতের জন্য উপকারী হবে। ব্যবসা করা লোকেরা লাভের সুযোগ পেতে থাকবে, তারপরে তারা তাদের আর্থিক অবস্থান শক্তিশালী করতে সফল হবেন। শত্রুরা আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করবে কিন্তু তারা সম্পূর্ণরূপে ব্যর্থ প্রমাণিত হবে। দেবী লক্ষ্মীর কৃপায় আপনি আপনার আটকে থাকা টাকা পেতে পারেন, যার ফলে আপনার মন খুশি হবে এবং আপনি বাড়ির বাচ্চাদের জন্য কিছু কেনাকাটা করার মুডে থাকবেন। আপনার মনে রাখার ক্ষমতা বাড়বে এবং আপনার বুদ্ধিমত্তার বিকাশ ঘটবে, যার কারণে আপনি নতুন ধারণাও পাবেন, যা আপনার ভবিষ্যতের জন্য উপকারী হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement