Advertisement

Navratri 3rd Day 2023 Rashifal: রবি যোগ এবং বিশাখা নক্ষত্রের শুভ সংযোগ, নবরাত্রির তৃতীয়া থেকে সুসময় ৫ রাশির

17 October Tuesday Lucky Zodiac Sign: মঙ্গলবার হনুমানজি এবং মঙ্গল গ্রহকে উৎসর্গীকৃত এবং নবরাত্রির তৃতীয়া পড়েছে। এই দিনে মা দুর্গার তৃতীয় শক্তি চন্দ্রঘন্টার পুজো করা হবে। এই শুভ দিনে লক্ষ্মী যোগ, বুধাদিত্য যোগ, রবি যোগ, প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ এবং বিশাখা নক্ষত্রের একটি শুভ সংযোগ তৈরি হচ্ছে, যার শুভ প্রভাব বৃষ এবং কর্কট সহ ৫টি রাশিকে উপকৃত করবে।

নবরাত্রির তৃতীয়ায় কপাল খুলছে ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Oct 2023,
  • अपडेटेड 7:41 PM IST

Navratri 3rd Day 2023 Rashifal: ১৭ অক্টোবর মঙ্গলবার, তুলা রাশির পর চন্দ্র বৃশ্চিক রাশিতে গমন করতে চলেছে। মঙ্গল ইতিমধ্যেই তুলা রাশিতে বিরাজ করছে, চন্দ্র ও মঙ্গলের মিলনে লক্ষ্মী যোগ তৈরি হচ্ছে। বুধ ও সূর্য কন্যা রাশিতে অবস্থান করছে, যার কারণে বুধাদিত্য যোগ গঠিত হয়েছে। এর সঙ্গে, রবি যোগ, প্রীতি যোগ, আয়ুষ্মান যোগ এবং বিশাখা নক্ষত্রের একটি শুভ সংযোগও শারদীয়া নবরাত্রির তৃতীয় দিনে তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে এই শুভ যোগগুলিতে করা কাজগুলিতে ধনসম্পদ এবং সম্মানও বৃদ্ধি পায়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে মঙ্গলবার ৫টি রাশির জন্য খুব শুভ হবে। এই রাশির জাতকদের বুদ্ধিমত্তা ও বিচক্ষণতা বৃদ্ধি পাবে এবং পরিবারের সদস্যদের উন্নতি হবে। 

বৃষ রাশি (Taurus)
১৭ ই অক্টোবর বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ ও ফলদায়ক হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা  তাদের শত্রুদের পরাস্ত করতে সক্ষম হবেন এবং প্রতিপক্ষকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন। আপনি যদি কোনও আইনি বিষয়ে জড়িত থাকেন তবে সিদ্ধান্ত আপনার পক্ষে হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার চাকরিতে এগিয়ে যাওয়ার লক্ষ্যে সাফল্য পাবেন। শারদীয়া নবরাত্রির কারণে ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে এবং পারিবারিক পরিবেশ সৌহার্দ্যপূর্ণ থাকবে। অবিবাহিতদের জন্য ভালো সম্বন্ধ আসতে পারে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা তাদের কঠোর পরিশ্রমের ফল পাবেন। বিনিয়োগ থেকে ভাল লাভ হবে এবং সম্পদ বৃদ্ধির শুভ সুযোগ থাকবে।

কর্কট রাশি (Cancer)
১৭ অক্টোবর কর্কট রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হবে। কর্কট রাশির জাতক জাতিকারা দেবী দুর্গার আশীর্বাদ পাবেন এবং ভাগ্যের সমর্থনে সমস্ত কাজ সম্পন্ন হবে। শিক্ষার্থীদের একাগ্রতা ও বুদ্ধিমত্তার বিকাশ ঘটবে, যার সুফল তাদের পড়ালেখায় দৃশ্যমান হবে। পিতামাতারা তাদের সন্তানদের থেকে কিছু অর্জনের সুসংবাদ পাবেন এবং তাদের সন্তানের সঙ্গে   সম্পর্ক আরও দৃঢ় হবে। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম ভাল ফল দেবে এবং আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনি আপনার মায়ের সঙ্গে বা তার নামে যৌথভাবে যেকোনো সম্পত্তি ক্রয় করতে পারেন। শারদীয়া নবরাত্রির কারণে, বাড়ির পরিবেশ হবে ধর্মীয় এবং পুরো পরিবার দর্শনের জন্য কাছের  মন্দিরে বা মণ্ডপে যেতে পারেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
১৭ অক্টোবর কন্যা রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। কন্যা রাশির জাতকরা সম্মান ও স্বীকৃতি লাভ করবে। কর্মরত ব্যক্তিরা দীর্ঘ ছুটির পরিকল্পনা করতে পারেন এবং পরিবারের সঙ্গে কোয়ালিটি সময় কাটাবেন। যাদের জীবনে প্রেম রয়েছে তাদের মধ্যে সম্পর্ক মজবুত হবে এবং আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে একসঙ্গে  মন্দিরে যেতে পারেন।  নতুন বিবাহিতদের বাড়িতে নতুন অতিথির আগমন হতে পারে, যা বাড়িতে উৎসবমুখর পরিবেশ তৈরি করবে। পেশাগত জীবনে উন্নতির শুভ সম্ভাবনা থাকবে এবং বিনিয়োগ থেকে ভাল আর্থিক লাভ হবে। আপনি আপনার কিছু কাজের জন্য আপনার পিতার কাছ থেকে প্রশংসা পাবেন এবং আপনাদের সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে এবং ভাই-বোনের কাছ থেকে প্রতিটি পদক্ষেপে সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের মন পড়াশোনায়  থাকবে, যার কারণে অভিভাবকরা খুশি হবেন।

মকর রাশি (Capricorn)
১৭ অক্টোবর মকর রাশির জাতকদের জন্য উপকারী হবে। মকর রাশির জাতক জাতিকারা সাহস ও আত্মবিশ্বাসে পরিপূর্ণ থাকবেন। আপনার বক্তব্যে মানুষও মুগ্ধ হবে। কোনো সরকারি কর্মকর্তার সহায়তায় আপনার আটকে থাকা কাজে গতি আসবে। যারা প্রেম করছেন তাদের জন্য বিবাহের সম্ভাবনা থাকবে এবং আপনার প্রেমিক সঙ্গীর পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় হতে পারে। আপনি আপনার সন্তানদের সঙ্গে সম্পর্কিত সুসংবাদ পাবেন এবং পড়াশোনায় ভাল ফলাফল পাবেন। সামাজিক ক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।  ভাগ্য ব্যবসায়ীদের পক্ষে থাকবে, এবং সমস্ত কাজ  সফল হবে। বৈবাহিক জীবন সম্পর্কে বললে, আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে এবং তার পরামর্শ আপনার জন্য উপকারী হবে। নতুন কিছু জানার ইচ্ছা বাড়বে।

মীন রাশি (Pisces)
১৭ অক্টোবর মীন রাশির জাতকদের জন্য উপকারী হবে। মীন রাশির লোকেরা  সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতার সুবিধা পাবেন এবং পিতামাতার কাছ থেকে প্রশংসাও পাবেন। চাকুরীজীবীরা  ভাল আয় সহ অন্য কোনও সংস্থা থেকে কল পেতে পারেন। চাকরি বা ব্যবসার উদ্দেশ্যে বিদেশ গমনে আপনি সফল হবেন এবং কর্মজীবনে উন্নতির শুভ সুযোগ আসবে। শারদীয়া নবরাত্রির কারণে মন্দির বা কোনো ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি পরিবারের সদস্যদের অগ্রগতি দেখে খুশি হবেন এবং আপনি আপনার পিতার পরামর্শ নিয়ে নতুন কাজ শুরু করতে পারেন। শিক্ষার্থীরা শিক্ষকদের কাছ থেকে শিক্ষা এবং সহায়তা পাবে, যার কারণে তারা ভাল পারফর্ম করতে সফল হবে। আপনি অন্যদের সাহায্য করতে প্রস্তুত থাকবেন এবং একজন সরকারী কর্মকর্তার কাছ থেকেও সহায়তা পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement