Advertisement

Monday Lucky Zodiac:শনি চন্দ্র কেন্দ্র যোগের সংযোগ, সোমে মহাদেবের কৃপায় লাভবান ৫ রাশি

Top 5 Most Luckiest Zodiac Sign, 5 February 2024: সোমবার অর্থাৎ ৫ ফেব্রুয়ারি, সর্বার্থ সিদ্ধি যোগ, ধ্রুব যোগ সহ অনেকগুলি শুভ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, কন্যা-সহ ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, সোমবার মহাদেব এবং চন্দ্র দেবতাকে উৎসর্গীকৃত, তাই এই ৫ রাশির উপর ভগবান শিবের আশীর্বাদ থাকবে।

সোমে ৫ রাশির জাতকের সৌভাগ্য বৃদ্ধি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Feb 2024,
  • अपडेटेड 6:36 PM IST

5 February 2024 Lucky Zodiac Sign: সোমবার, ৫ ফেব্রুয়ারি, চন্দ্র মঙ্গলের রাশি বৃশ্চিক রাশিতে এবং মঙ্গল মকর রাশিতে যাত্রা করবে। এছাড়াও দিনটি  মাঘ মাসের কৃষ্ণপক্ষের দশমী তিথি এবং এই দিনে শনি চন্দ্র কেন্দ্র যোগ, ধ্রুব যোগ ও জ্যৈষ্ঠা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা সোমবার এই  শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতকরা  বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে সমর্থন পাবে এবং ভাগ্য আপনাকে সর্বদা সমর্থন করবে। 

মিথুন রাশি (Gemini)
৫ ফেব্রুয়ারি মিথুন রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকাদের ব্যবসায়িক উদ্যোগে যথেষ্ট বৃদ্ধি হবে এবং তারা ভালো লাভও করতে সক্ষম হবেন। আপনি যে কোনও ধরণের প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবেন এবং উদ্যমী হয়ে সমস্ত কাজ একে একে সম্পন্ন করবেন। বিবাহিত জীবনের কথা বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং সম্পর্কের মধ্যে নতুনত্ব আনার চেষ্টা করবেন। চাকরিজীবীদের জন্য  দিনটি ভালো হবে, অফিসে সবার সঙ্গে সুসম্পর্ক থাকার ফলে তারা তাদের কাজ দ্রুত সম্পন্ন করতে সক্ষম হবেন। এই রাশির জাতক জাতিকারা অর্থ উপার্জনের দিকে মনোনিবেশ করবেন এবং বিজ্ঞতার সঙ্গে সম্পদ সংগ্রহে সম্পূর্ণরূপে সফল হবেন।

কন্যা রাশি (Virgo)
 ৫ ফেব্রুয়ারি কন্যা রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কন্যা রাশির জাতকরা  মহাদেবের কৃপায় কর্মজীবনে উন্নতির অনেক ভালো সুযোগ পাবেন এবং আপনি আপনার কাজের ধরনেও ভালো উন্নতি দেখতে পাবেন।  আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী হবে এবং আপনার স্বাস্থ্যও ভালো থাকবে, যার কারণে আপনি ভিতরে এনার্জি  এবং উদ্দীপনা দেখতে পাবেন। কঠোর পরিশ্রম এবং দৃঢ় সংকল্পের কারণে, আপনি ব্যক্তিগত এবং পেশাদার লাইনে একটি নতুন অবস্থান অর্জন করবেন এবং আপনি অর্থের দিক থেকে ভাল সুযোগ পাবেন। আপনার নিষ্পাপ শিশুসদৃশ আচরণ পারিবারিক সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং হঠাৎ কোনো আত্মীয়ের আগমন বাড়িতে আনন্দের পরিবেশ সৃষ্টি করবে। আপনি বাড়ির ছোট বাচ্চাদের সঙ্গে ভাল সময় কাটাবেন এবং তাদের জন্য কিছু কেনাকাটাও করতে পারেন। বিবাহিত জীবন ভাল হবে এবং আপনি আপনার সন্তানদের ভবিষ্যতের জন্য আপনার সঙ্গীর সঙ্গে  সিদ্ধান্ত নিতে পারেন।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
৫ ফেব্রুয়ারি বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। যদি ভাগ্য  বৃশ্চিক রাশির জাতকদের পক্ষে থাকে তবে মুলতুবি থাকা সরকারি কাজগুলি সম্পন্ন হবে এবং ভবিষ্যতে বিনিয়োগ থেকে ভাল লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির বাচ্চারা আপনার দৃষ্টি আকর্ষণ করতে চাইবে এবং বিখ্যাত ব্যক্তিদের সঙ্গে  আপনার যোগাযোগও বৃদ্ধি পাবে। লোকেরা আপনার নিষ্ঠা এবং কঠোর পরিশ্রম লক্ষ্য করবে এবং আপনি এর কারণে কিছু আর্থিক সুবিধা পেতে পারেন। কর্মরত ব্যক্তিরা  একটি ভাল কোম্পানির কাছ থেকে একটি প্রস্তাব পেতে পারেন, যা তাদের কর্মজীবনে সন্তুষ্টি আনবে এবং তাদের মনকেও খুশি রাখবে। ব্যবসায়ীরা  বিশাল ডিল চূড়ান্ত করতে সক্ষম হবেন, যা তাদের আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে এবং অর্থ উপার্জনেও সফল হবেন।

ধনু রাশি (Sagittarius)
৫ ফেব্রুয়ারি ধনু রাশির জাতকদের জন্য লাভজনক হতে চলেছে। ধনু রাশির লোকেরা নিজেকে এনার্জিতে পূর্ণ দেখতে পাবে এবং আপনি আপনার সাহস, কঠোর পরিশ্রম এবং নেতৃত্বের ক্ষমতার গুণাবলী বৃদ্ধি দেখতে পাবেন। জীবনে উন্নতি এবং খ্যাতি অর্জনের জন্য আপনি পেশাগত জীবনে যে প্রচেষ্টা করছেন তা সফল হবে এবং আপনি সাহসের সঙ্গে কেরিয়ারের ক্ষেত্রে সমস্যার মুখোমুখি হবেন। আপনি নিজেকে নতুন চ্যালেঞ্জিং পরিস্থিতিতে খুঁজে পাবেন, যা আপনাকে আর্থিকভাবে উপকৃত করবে। আপনি মহাদেবের কৃপায় অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন এবং বিনিয়োগ ভবিষ্যতে ভাল লাভও দেবে। পরিবারে শান্তি ও সুখ থাকবে এবং বড়দের আশীর্বাদ পেতে থাকবেন। বিবাহিত জীবনে আপনি আপনার সঙ্গীর জন্য একটি বিশেষ উপহার আনতে পারেন।

মকর রাশি (Capricorn)
 ৫ ফেব্রুয়ারি মকর রাশির জাতক-জাতিকাদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে। মকর রাশির জাতক-জাতিকাদের মান ও সম্মানে ভালো বৃদ্ধি ঘটবে এবং বাড়িতে কোনো শুভ ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। আপনাকে আপনার লক্ষ্য অর্জনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ করে তুলবে এবং আপনি পথে আসা সমস্ত সমস্যাকে বুদ্ধিমত্তার সঙ্গে  নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। আপনি কর্মক্ষেত্রে আপনার শত্রুদের জয় করে বিজয় অর্জন করবেন এবং দ্রুত অগ্রগতি করবেন, যার কারণে আপনার কর্মজীবন সঠিক পথে অগ্রসর হবে।  আপনার দ্বারা করা কঠোর পরিশ্রম বৃথা যাবে না এবং আপনার ব্যাঙ্ক ব্যালেন্সও উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। যে ব্যক্তি পড়াশোনা বা ভ্রমণের জন্য বিদেশে যেতে চান, তার সমস্ত কাগজপত্রের কাজ শেষ হয়ে যাবে, যা মনকে খুব খুশি করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement