Advertisement

Monday Lucky Zodiac: সোমবতী অমাবস্যায় কলাত্মক যোগের শুভ সংযোগ, ধনু-সহ ৫ রাশির উন্নতি-লাভ বৃদ্ধি

Top 5 Most Luckiest Zodiac Sign, 8 April 2024: ৮ এপ্রিল, কলাত্মক যোগ, ত্রিগ্রহী যোগ-সহ অনেকগুলি শুভ ফলপ্রসূ যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মেষ, কর্কট, ধনু -সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, সোমবার চন্দ্রদেব এবং দেবতাদের দেবতা মহাদেবকে উৎসর্গীকৃত, তাই সোমবতী অমাবস্যার দিনে এই ৫টি রাশির উপর মহাদেবের আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক সোমবার কোন রাশির জাতকদের জন্য ভাগ্যবান হতে চলেছে।

সোমবার মহাদেবের কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Apr 2024,
  • अपडेटेड 4:23 PM IST

8 April 2024 Rashifal: ৮ এপ্রিল সোমবার, চন্দ্র মীন রাশিতে গমন করতে চলেছে, যেখানে শুক্র, রাহু এবং সূর্য ইতিমধ্যে উপস্থিত রয়েছে, যার কারণে কলাত্মক যোগ, চতুরগ্রহী যোগ-সহ অনেকগুলি শুভ ও ফলদায়ক যোগ তৈরি হচ্ছে। এছাড়াও, চৈত্র মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথি এবং এই তারিখটি চৈত্র অমাবস্যা বা সোমবতী অমাবস্যা নামে পরিচিত। সোমবতী অমাবস্যার দিনে, কলাত্মক যোগ, ত্রিগ্রহী যোগ এবং উত্তরভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সোমবতী অমাবস্যার দিনে ৫টি রাশির জাতক তৈরি হওয়া শুভ যোগের সুবিধা পাবে। এই রাশির জাতকদের স্বাচ্ছন্দ্য ও বিলাসিতা ভালোভাবে বৃদ্ধি পাবে এবং তারা ধর্মীয় কাজেও যুক্ত হবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য  ৮ এপ্রিল ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
৮ এপ্রিল মেষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকারা  মহাদেবের কৃপায় জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন এবং আপনার এতদিন আটকে থাকা কাজগুলিও সহজে সম্পন্ন হবে। ব্যবসায়ীদের ব্যবসা ভালভাবে এগিয়ে যাবে, যার কারণে আপনি বাজারে অনেক সম্মান পাবেন এবং আপনার ব্যাঙ্ক ব্যালেন্স ভালভাবে বৃদ্ধি পাবে। বিবাহিতদের জীবনে অনেক সুখ আসবে, তারা তাদের সঙ্গীর সঙ্গে খুব সুখী জীবনযাপন করবে। আপনি আপনার সঙ্গী এবং সন্তানদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। চাকরিজীবী লোকেরা  সহকর্মী এবং কর্মকর্তাদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে আপনার কাজ সময়মতো সম্পন্ন হবে। আপনার ভাইবোন এবং পিতামাতার সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং পরিবারে সুখ ও শান্তি থাকবে।

কর্কট রাশি (Cancer)
৮ এপ্রিল কর্কট রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক দিন হতে চলেছে। কর্কট রাশির জাতকরা ভাগ্যের অনুগ্রহের কারণে সমস্ত ধরণের বৈষয়িক সুখ পেতে সক্ষম হবেন এবং আপনি আপনার পরিশ্রমের ফল কোনও না কোনও আকারে পেতে পারেন। চাকরিজীবীদের বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং অফিসারদের সঙ্গে  আপনার সম্পর্কও উন্নত হবে। আপনি যা অর্জন করতে চান, আপনি কঠোর পরিশ্রম এবং দৃঢ় ইচ্ছাশক্তি দিয়ে তা অর্জন করবেন। অন্যদের সাহায্য করার জন্যও এগিয়ে থাকবেন। আপনার পরিবারের সদস্যদের আচরণ আপনার প্রতি খুব ভাল হবে, যার কারণে বাড়িতে শান্তির পরিবেশ থাকবে। আপনিও কোনো বন্ধুর কাছ থেকে ভালো খবর শুনতে পারেন, আপনার মনও খুব খুশি হবে। অবিবাহিত ব্যক্তিরা  বিশেষ কারও সঙ্গে তাদের অনুভূতি ভাগ করতে পারেন।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
৮ এপ্রিল বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃশ্চিক রাশির লোকেরা একেবারে ফিট এবং সতেজ বোধ করবে, যার কারণে অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ করার উপর জোর দেওয়া হবে। হঠাৎ করে আপনার পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনার আর্থিক সমস্যাও দূর হয়ে যাবে। পারিবারিক জীবনে শান্তি ও সুখ থাকবে এবং আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু সুসংবাদ পেতে পারেন, যা আপনার কাঁধের বোঝা হালকা করবে। আপনি যদি ব্যবসায় একটি বড় বিনিয়োগ করতে চান, তা করতে পারেন, আপনি এর সুফল পাবেন। চাকরিজীবীদের কর্মজীবনে ভালো অগ্রগতি হবে এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের আপনার কাজের প্রশংসা করতে দেখা যাবে। পিতামাতার সঙ্গে  ধর্মীয় ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং পরিবারে কিছু শুভ ঘটনাও ঘটতে পারে।

ধনু রাশি (Sagittarius)
৮ এপ্রিল ধনু রাশির জাতকদের জন্য একটি উপকারী দিন হতে চলেছে। ধনু রাশির জাতকদের জন্য আয়ের নতুন উৎস খোলার সম্ভাবনা রয়েছে এবং আপনি আপনার সন্তানদের কর্মজীবন সম্পর্কে খুব খুশি হবেন। শিক্ষার্থীদের জন্য ভালো দিন হবে, তারা মনোযোগ দিয়ে পড়াশোনা করবে। আপনি সহজেই আপনার ব্যয়গুলি পরিচালনা করতে সক্ষম হবেন, যার কারণে আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। ব্যবসায়ীরা উচ্চ মুনাফা অর্জনের সুযোগ পাবেন এবং দিনভর ব্যবসায়িক কাজে ব্যস্ত থাকবেন। চাকরিজীবীরা বেতন বৃদ্ধির জন্য অন্য কোনো কোম্পানিতে ইন্টারভিউ দিতে যেতে পারেন। অবিবাহিতদের জন্য ভাল বিবাহের প্রস্তাব আসতে পারে, যা বাড়িতে একটি উৎসবের পরিবেশ তৈরি করবে। ব্যবসায় কোনো সমস্যার সম্মুখীন হলে ভাই-বোনের সাহায্য পেতে পারেন।

মীন রাশি (Pisces)
৮ এপ্রিল মীন রাশির জাতক জাতিকাদের জন্য ভালো দিন হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকাদের আকর্ষন ভালোভাবে বৃদ্ধি পাবে এবং তাদের ব্যক্তিত্বেরও উন্নতি হবে। আপনি আপনার কর্ম দ্বারা সহজেই অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন এবং সমাজে সম্মানও পাবেন। আপনার কোনো গুরুত্বপূর্ণ কাজ যদি দীর্ঘদিন ধরে ঝুলে থাকে তাহলে মহাদেবের কৃপায় সেই কাজ যথাসময়ে সম্পন্ন হবে। বৈবাহিক সম্পর্ক খুব ভাল হবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে  খুব সুখী জীবনযাপন করবেন। পরিবারে অনেক সুখ থাকবে এবং আপনি বাচ্চাদের সঙ্গে  অনেক সময় কাটাবেন। কর্মরত ব্যক্তিদের কাজ  কর্মক্ষেত্রে প্রশংসিত হবে এবং আপনি অনেক প্রভাবশালী ব্যক্তির সঙ্গেও দেখা করবেন। আপনি ব্যবসায়িক ক্ষেত্রে প্রচুর অর্থ উপার্জনের সুযোগ পাবেন এবং একটি নতুন ব্যবসাও শুরু করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement