Advertisement

Saturday Lucky Zodiac: শনিতে সিদ্ধ যোগ ও কৃত্তিকা নক্ষত্রের শুভ সংযোগ, তুলা-সহ ৫ রাশি পাবে ভাল সুবিধা

Top 5 Most Luckiest Zodiac Sign, 23 December 2023: শনিবার, ২৩ ডিসেম্বর, শিব যোগ, সিদ্ধ যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার সুবিধা বৃশ্চিক, ধনু-সহ পাঁচটি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, শনিবার ন্যায়ের দেবতা শনিদেবকে উৎসর্গীকৃত, তাই শনিদেবও এই রাশিগুলির উপর শুভ দৃষ্টি রাখবেন। আসুন জেনে নেওয়া যাক শনিবার এই রাশির জাতকদের জন্য কেমন যাবে।

Saturday Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Dec 2023,
  • अपडेटेड 11:40 PM IST

23 December 2023 Lucky Zodiac Sign: শনিবার, ২৩  ডিসেম্বর শনিবার, চন্দ্র মেষ রাশির পরে বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও, মার্গশীর্ষ মাসের শুক্লপক্ষের দ্বাদশী তিথি এবং এই দিনে শিব যোগ, সিদ্ধ যোগ, ত্রিপুষ্কর যোগ এবং ভরণী নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, পাঁচটি রাশির জাতক তৈরি হতে চলা শুভ যোগ থেকে সুফল পাবেন। এই রাশির জাতকরা জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন এবং পারিবারিক জীবনে শান্তি ও সুখ থাকবে।  শনিবার ন্যায়ের দেবতা শনিদেবকে উৎসর্গীকৃত, তাই শনিদেবও এই রাশিগুলির উপর শুভ দৃষ্টি রাখবেন। 

বৃষ রাশি (Taurus)
 ২৩ ডিসেম্বর শিব যোগের কারণে বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে।  নিদেবের আশীর্বাদের কারণে, বৃষ রাশির জাতকদের জন্য অপ্রত্যাশিত আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে এবং দীর্ঘদিন ধরে আটকে থাকা পরিকল্পনাগুলিও গতি পাবে। আপনার কথার মাধুর্য আপনাকে সম্মান দেবে, যা আপনাকে খুশি করবে। আপনার বন্ধুর সংখ্যা ভাল বৃদ্ধি পাবে এবং আপনার সামাজিক বৃত্তও বাড়বে।  আপনার পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে এবং পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কও ভাল থাকবে। ব্যবসার জন্য আপনাকে ভ্রমণে যেতে হতে পারে, যা আপনাকে ভাল লাভ এনে দেবে।  আপনি দক্ষতার সঙ্গে অনেক বিষয় সহজেই সমাধান করবেন, যার কারণে আপনি কিছু সরকারি প্রকল্পের সুবিধাও পাবেন।

তুলা রাশি (Libra)
২৩ ডিসেম্বর সিদ্ধ যোগের কারণে তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে।  তুলা রাশির জাতকদের দীর্ঘদিনের চাপা ইচ্ছা পূরণ হবে এবং তারা আয়ের আরেকটি উৎসও পাবেন। শনিদেবের কৃপায় আপনি এখন পর্যন্ত যত পরিশ্রম করেছেন তার আপনি পূর্ণ ফল পাবেন। যারা প্রেমের জীবনে আছেন তারা সঙ্গীর সম্পর্কে তাদের পরিবারের সদস্যদের বলতে পারেন। কাঙ্খিত মুনাফা পেয়ে ক্ষুদ্র ব্যবসায়ীরা  খুশি হবেন এবং ভবিষ্যতের পরিকল্পনাও করবেন। কোনো বিষয়ে আপনার সঙ্গীর সঙ্গে কোনো বিবাদ থাকলে তা  পরিবারের সদস্যদের সহায়তায় মিটে যেতে পারে। আপনি বন্ধুদের সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং একটি পার্টিতেও যোগ দিতে পারেন।  আপনার আর্থিক অবস্থার উন্নতির কারণে, আপনি অনেকাংশে আপনার ঋণ পরিশোধে সফল হবেন, যা আপনাকে স্বস্তি দেবে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
২৩  ডিসেম্বর ত্রিপুষ্কর যোগের কারণে বৃশ্চিক রাশির মানুষদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের শনিদেবের কৃপায় ভাগ্যদ্বয় হবে  এবং আকস্মিক অর্থলাভের সম্ভাবনা থাকবে। আপনার শ্বশুর বাড়ির কিছু কাজের জন্য আপনার প্রয়োজন হবে, যা আপনি আনন্দের সঙ্গে সম্পূর্ণ করবেন এবং আপনার শ্বশুরবাড়ির সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে, সকল সদস্য একে অপরকে সাহায্য করবে এবং বাড়ির সংস্কারের কাজও শুরু করতে পারবেন। পরিবারের ছোট বাচ্চারা  আপনার কাছে কিছু অনুরোধ করতে পারে, যা আপনি পূরণ করবেন এবং সেই শিশুদের সঙ্গে ভাল সময় কাটাবেন। চাকরিজীবীরা  তাদের কাজ দ্রুত শেষ করবেন এবং বন্ধুদের সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। শনিদেবের আশীর্বাদে চাকরিদীবী এবং ব্যবসায়ীদের জন্য প্রচুর সাফল্যের সম্ভাবনা রয়েছে। আপনি সন্ধ্যায় আপনার ভাই-বোনদের সঙ্গে  বেড়াতে যেতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
২৩ ডিসেম্বর শুভ যোগের কারণে ধনু রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। শনিদেবের শুভ প্রভাবে ধনু রাশির জাতকরা অপ্রত্যাশিত বিজয় লাভ করবে এবং কর্মজীবনে স্থিতিশীলতা আসবে। যারা ব্যবসা করছেন তারা লাভের নতুন সুযোগ পাবেন।  আপনি আপনার পূর্বপুরুষ এবং পিতামাতার আশীর্বাদে একটি নতুন সম্পত্তি বা বাহন পেতে পারেন, যা আপনাকে খুশি করবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালো থাকবে এবং পরিবারের প্রতিটি প্রয়োজন পূরণের জন্য কঠোর প্রচেষ্টাও করবেন। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা ভাল লাভ পাবেন এবং আপনার অংশীদারের সঙ্গে আপনার সম্পর্ক ভাল হবে। চাকরিজীবী ব্যক্তিরা  তাদের কর্মকর্তাদের সঙ্গে  ভাল সম্পর্ক রাখবে, যার কারণে তারা কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করবে। সামাজিক যোগাযোগ বৃদ্ধি পাবে এবং আপনার খ্যাতি উন্নত বাড়বে। আপনি ব্যক্তিগত এবং পেশাগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখবেন এবং জীবনের প্রতিটি ক্ষেত্রে আপনার ১০০ শতাংশ দেবেন।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য, ২৩ ডিসেম্বর ভরণী নক্ষত্রের কারণে দিনটি শুভ হতে চলেছে। কুম্ভ রাশির মানুষের জীবনে সাফল্যের সম্ভাবনা থাকবে এবং তারা কঠোর পরিশ্রমের মাধ্যমে ভাগ্য গড়ার সুযোগও পাবেন। ব্যবসায়ীরা  ভাল আর্থিক সুবিধা পাবেন এবং ব্যবসার সমস্ত বাধা ধীরে ধীরে দূর হয়ে যাবে। কর্মক্ষেত্রে চাকরিজীবীদের সম্মান বাড়বে এবং আপনি নিজের পরিচয় তৈরিতেও সফল হবেন। পিতার স্বাস্থ্যের ভালো উন্নতি হবে। আপনি যদি আপনার বৈবাহিক জীবনে সমস্যার সম্মুখীন হন, তাহলে আপনি ইতিবাচক ফলাফল দেখতে পাবেন। আপনার খরচ কমবে এবং আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। আপনি যদি কোথাও অর্থ বিনিয়োগ করে থাকেন তবে  আপনি তা থেকে ভাল লাভ পেতে পারেন। ঋণ পরিশোধের জন্য করা প্রচেষ্টা সফল হবে এবং আপনি আপনার বিরোধীদের উপর জয়লাভ করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement