Advertisement

Saturday Lucky Zodiac: শনিতে বৃদ্ধি যোগের শুভ সংযোগ, মকর-সহ ৪ রাশির সৌভাগ্য

Top 4 Most Luckiest Zodiac Sign, 3 February 2024: শনিবার অর্থাৎ ৩ ফেব্রুয়ারি, বৃদ্ধি যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি কন্যা, মকর-সহ ৪টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, শনিবার ন্যায়ের দেবতা শনিদেবকে উৎসর্গীকৃত, তাই শনিদেবও এই ৪টি রাশির উপর শুভ দৃষ্টি রাখবেন।

শনিদেবের কৃপায় লাভবান ৪ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Feb 2024,
  • अपडेटेड 11:20 PM IST

3 February 2024 Lucky Zodiac Sign: ৩ ফেব্রুয়ারি শনিবার, তুলা রাশির পর চন্দ্র বৃশ্চিক রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও দিনটি মাঘ মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথি এবং এই দিনে বৃদ্ধি যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ এবং বিশাখা নক্ষত্রের সংযোগ রয়েছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪টি রাশির জাতক গঠিত হতে চলা এই শুভ যোগ থেকে লাভ পাবেন। এই রাশির জাতকরা আয়ের নতুন উৎস পাবেন এবং উৎসাহ ও উদ্দীপনায় পূর্ণ হবেন।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য ৩ ফেব্রুয়ারি দিনটি হবে উন্নতিতে ভরপুর। মেষ রাশির লোকেরা  তাদের লক্ষ্যের দিকে অগ্রসর হবে এবং পরিকল্পনা করে কাজ করার চেষ্টা করবে। বিবাহিতদের জীবনে যদি মা ও স্ত্রীর মধ্যে মতপার্থক্য চলতে থাকে, তাহলে তারা স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবে কারণ এই ধরনের সমস্যার অবসান ঘটবে।  আপনার মনোবল ভালো থাকলে আপনার কাজ ভালো গতিতে এগিয়ে যাবে এবং শনিদেবের কৃপায় আপনি ভালো লাভও পাবেন। নতুন চাকরিতে যোগদানকারী ব্যক্তিদের জন্য  একটি ভাল দিন হবে, আপনি সবার কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। রাতে তাড়াতাড়ি ঘুম আপনার স্বাস্থ্যের জন্য ভাল হবে, আপনার স্বাস্থ্য  ভাল থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে  আপনার সম্পর্ক ভালো থাকবে এবং আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন।

মিথুন রাশি (Gemini)
৩  ফেব্রুয়ারি মিথুন রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মিথুন রাশির লোকেরা  তাদের সঙ্গীর সঙ্গে  তীর্থযাত্রায় যেতে পারে এবং তাদের সন্তানদের ভবিষ্যতের জন্য একসঙ্গে  কিছু বড় সিদ্ধান্ত নিতে পারে। পেশাগত জীবনে, আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন এবং এটি আপনার কর্মে দৃশ্যমান হবে, যা আপনার কর্মজীবনে অগ্রগতি ঘটাবে এবং লোকেরাও আপনার কর্ম দ্বারা প্রভাবিত হবে। আপনি সামাজিক কাজে আগ্রহী হবেন এবং যেকোনো সামাজিক সংগঠনে যোগ দিতে পারেন। বাড়িতে কিছু আচার অনুষ্ঠান যেমন পুজো, যজ্ঞ ইত্যাদি হতে পারে এবং কিছু অর্থ দাতব্য কাজেও ব্যয় করা যেতে পারে। ব্যবসায়ীরা  শনিদেবের কৃপায় প্রচুর লাভ করবেন এবং অন্য কোনও ব্যবসায় বিনিয়োগের পরিকল্পনা করবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
৩ ফেব্রুয়ারি কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কন্যা রাশির জাতকদের ব্যক্তিত্ব বৃদ্ধি পাবে এবং শনিদেবের কৃপায় আপনি সমাজে একটি আলাদা স্থান তৈরি করতে সক্ষম হবেন। আইনগত বিষয়গুলি সমাধানের জন্য আজকের দিনটি ভাল হবে এবং আপনি কোনও প্রভাবশালী ব্যক্তির সহায়তাও পাবেন। আপনি একজন অসহায় ব্যক্তির চিকিৎসায় সাহায্য করতে পারেন এবং আপনি আপনার ব্যক্তিগত সম্পর্কের উন্নতি দেখতে পাবেন। যারা প্রেম করছেন তাদের জন্য একটি ভালো দিন হবে এবং তারা একে অপরের অনুভূতিকে সম্মান করবে। আপনি ব্যবসায় কিছু ঝুঁকি নিতে পারেন, যা ভবিষ্যতে সঠিক প্রমাণিত হতে পারে। যারা কর্মরত আছেন তারা তাদের কাজ সময়মতো শেষ করবেন এবং বন্ধুদের সঙ্গে বাইরে যাওয়ার পরিকল্পনা করবেন। পরিবারের সদস্যদের জন্য কিছু উপহার ইত্যাদি কিনতে পারেন এবং বাড়ির পরিবেশও ভালো থাকবে।

মকর রাশি (Capricorn)
৩ ফেব্রুয়ারি মকর রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা তাদের জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন এবং শনিদেবের কৃপায় তারা একটি নতুন দিকে এগিয়ে যাবেন, যা আপনার কর্মজীবনকে শক্তিশালী করবে। আপনাকে অর্থ সংক্রান্ত বিষয়ে কাজ করতে দেখা যাবে এবং শনিদেবের কৃপায় আপনার পরিকল্পনা সফল হবে এবং আপনি ভাল সঞ্চয়ও করতে পারবেন। চাকুরীজীবীরা অন্য কোন কর্মসংস্থানের সন্ধান করবেন, যেখানে তারা পরিচিত লোকের সাহায্য পাবেন, এতে সমস্যা কমবে। শিক্ষার্থীরা যদি কোনো কোর্সে যোগদান করে থাকেন তাহলে আপনি এর সুবিধা পাবেন। আপনার স্বাস্থ্য খারাপ থাকলে আপনি তার উন্নতি দেখতে পাবেন। পারিবারিক ও দাম্পত্য জীবনে সুখ বাড়বে এবং সকলের পূর্ণ সমর্থন পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement