Advertisement

Thursday Lucky Zodiac: আয়ুষ্মান যোগ ও হস্ত নক্ষত্রের শুভ সংযোগ, গুরুবারে লাভবান কম্ভ-সহ ৫ রাশি

Top 5 Most Luckiest Zodiac Sign, 7 December 2023: ৭ ডিসেম্বর, আয়ুষ্মান যোগ, সৌভাগ্য যোগ সহ অনেকগুলি শুভ যোগ গঠিত হচ্ছে, যার কারণে মেষ, কন্যা রাশি-সহ পাঁচটি রাশির জন্য উপকারী হবে। এছাড়াও, বৃহস্পতিবার গুরু গ্রহ এবং ভগবান বিষ্ণুর উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এই রাশিগুলি বৃহস্পতি এবং ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাবে।

Thursday Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Dec 2023,
  • अपडेटेड 7:05 PM IST

7 December 2023 Lucky Zodiac Sign: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, চন্দ্র কন্যা রাশিতে গোচর করতে চলেছে। এছাড়াও মার্গশীর্ষ মাসের কৃষ্ণপক্ষের দশমী তিথি এবং এই দিনে আয়ুষ্মান যোগ, সৌভাগ্য যোগ এবং হস্ত নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে বৃহস্পতিবারের গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, পাঁচটি রাশির জাতক এই শুভ যোগের সুফল পাবেন বৃহস্পতিবার। এই রাশির জাতকদের সম্মান ও সম্পদ বৃদ্ধি পাবে এবং তারা তাদের প্রতিপক্ষকে জয় করতেও সফল হবে

মেষ রাশি (Aries)
৭ ডিসেম্বর শুভ যোগের কারণে মেষ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে।  মেষ রাশির জাতকদের সাহস ও ধৈর্যের ভালো বৃদ্ধি ঘটবে, যা দেখে শত্রুরা ব্যর্থ হবে এবং জাতকরা দাতব্য কাজে সক্রিয়ভাবে অংশ নেবে। আপনি যদি চাকরি খুঁজছেন তবে  আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন, যার কারণে আপনি সুখবর পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার ব্যক্তিগত প্রচেষ্টা সাফল্য নিশ্চিত করবে এবং টিমের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। পারিবারিক জীবনে নতুন সতেজতা আসবে এবং শিক্ষার্থীদের উচ্চশিক্ষার পথ সুগম হবে। আপনার জন্য আর্থিক লাভের শক্তিশালী সম্ভাবনা রয়েছে, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে সন্ধ্যায় বিবাহ, নামকরণ অনুষ্ঠান ইত্যাদির মতো কিছু শুভ অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন।

কন্যা রাশি (Virgo)
৭ ডিসেম্বর আয়ুষ্মান যোগের কারণে কন্যা রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। কন্যা রাশির লোকেরা তাদের অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করবে এবং ভাগ্যের সমর্থনে তারা কাজগুলি সম্পন্ন করতেও সফল হবে। চাকরিজীবীদের কাজে কিছু লোক বাধা সৃষ্টি করার চেষ্টা করবে, কিন্তু আপনি নিজের বুদ্ধি দিয়ে পরিস্থিতি সামাল দিতে সম্পূর্ণ সফল হবেন। আপনার বাড়ি, দোকান ইত্যাদি সংক্রান্ত কোনো মামলা আদালতে চলমান থাকলে কোনো ঊর্ধ্বতন কর্মকর্তার সহায়তায় তা নিষ্পত্তি করে আপনার পক্ষে সিদ্ধান্ত আসতে পারে। ব্যবসায়ীদের জন্য ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে এবং তারা ব্যবসায় ক্রমাগত লাভে সন্তুষ্ট থাকবেন। কন্যা রাশির লোকেরা কিছু বিশেষ কৃতিত্ব অর্জনে সফল হবেন, যা আপনার পরিবারের গৌরব বয়ে আনবে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
সৌভাগ্য যোগের কারণে ৭ ডিসেম্বর বৃশ্চিক রাশির জাতকদের জন্য বিশেষ হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের  কিছু বিশেষ স্থান থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনার সামাজিক অবস্থারও উন্নতি হবে। সরকারি লোকদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে, যা ভবিষ্যতে আপনাকে ভালো সুবিধা দেবে। যে কাজগুলিতে আগে বাধার সম্মুখীন হয়েছিল তা থেকে ধীরে ধীরে সম্পন্ন হতে শুরু করবে এবং আপনার ইচ্ছাও পূরণ হবে। এই রাশির শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে, যার কারণে তারা পড়াশোনায় ভাল ফলাফল অর্জন করতে সক্ষম হবে। ব্যবসায়ীরা  সারাদিন ব্যবসায়িক কাজে ব্যস্ত থাকবেন এবং তাদের ইচ্ছানুযায়ী লাভ পেয়ে খুশি হবেন। আপনি যদি একটি নতুন যান কিনতে চান তবে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। আপনি পরিবারের সদস্যদের উচ্চাকাঙ্ক্ষা পূরণে সফল হবেন এবং পিতামাতার আশীর্বাদও পাবেন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকরা ৭ ডিসেম্বর হস্ত নক্ষত্রের কারণে লাভবান হবেন। ধনু রাশির লোকেরা  তাদের বুদ্ধিমত্তা এবং জ্ঞান ব্যবহার করে তাদের আর্থিক অবস্থানকে শক্তিশালী করার সমস্ত দরজা খুলে দেবেন এবং কর্মজীবনে অগ্রগতির নতুন পথ তৈরি হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনো মানসিক চাপে ভুগছেন বা সমস্যায় ভুগছেন, তাহলে আপনি তা থেকেও মুক্তি পেতে পারেন। পরিবারে জমি সংক্রান্ত যে কোনো বিষয়ে আপনি আপনার পিতা ও ভাইদের কাছ থেকে পরামর্শ নিতে পারেন, যা আপনাকে ভালো সুবিধাও দেবে। যারা সামাজিক ক্ষেত্রে কর্মরত তারা  একটি অনুষ্ঠানে যোগদানের সুযোগ পাবেন। শিক্ষার্থীদের জন্য শুভ দিন যাচ্ছে। তিনি যদি বিদেশে পড়ার জন্য কোনো পরীক্ষা দিয়ে থাকেন,তাতে সফল হতে পারে। আপনি সন্ধ্যায় আপনার সঙ্গীর সঙ্গে ঈশ্বরের দর্শনে যেতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius)
৭ ডিসেম্বর কুম্ভ রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকারা  সমাজে একটি শক্তিশালী অবস্থান পাবেন এবং তাদের পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনি  যে কাজই করুন না কেন, আপনি এটি সম্পূর্ণ করার পরেই উঠবেন, যা আপনার মনোবলকে আরও বাড়িয়ে দেবে। আপনি যদি আপনার সম্পদ বাড়ানোর জন্য কোথাও বিনিয়োগ করতে চান তবে এটি আপনার জন্য উপকারী হবে। সন্তানের লেখাপড়া সংক্রান্ত কোনো সমস্যা থাকলে তাও সমাধান করা যাবে। কর্মরত ব্যক্তিরা তাদের সহকর্মীদের সহায়তায় একটি নতুন কাজের সন্ধান সম্পূর্ণ করতে সক্ষম হবেন, যা তাদের মনকে খুশি রাখবে। পরিবারের ছোট বাচ্চারা আপনার কাছ থেকে কিছু দাবি করতে পারে, যা আপনি পূরণ করতে সক্ষম হবেন।  আপনি আপনার শ্বশুরবাড়ি এবং পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতি তৈরি করার চেষ্টা করবেন, এতে আপনি অনেকাংশে সফল হবেন। ব্যবসায় উন্নতি হবে এবং ব্যবসায়িক কাজে প্রত্যাশিত সাফল্য আসবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement