Advertisement

Thursday Lucky Zodiac: গুরুবারে বৃদ্ধি যোগ ও পূর্বাষাধা নক্ষত্রের শুভ সংযোগ, লাভবান তুলা-সহ ৫ রাশি

Top 5 Most Luckiest Zodiac Sign, 14 December 2023: ১৪ ডিসেম্বর, আদিত্য মঙ্গল যোগ, মালব্য যোগ-সহ অনেকগুলি শুভ যোগ গঠিত হচ্ছে, যার কারণে বৃষ, তুলা-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার দেবতাদের গুরু বৃহস্পতিদেব এবং ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীর উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই এই ৫টি রাশিও বৃহস্পতিবার তাদের আশীর্বাদ পেতে চলেছে।

Thursday Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Dec 2023,
  • अपडेटेड 6:40 PM IST

14 December 2023 Lucky Zodiac Sign: ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার, চাঁদ বৃহস্পতির রাশি ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও মার্গশীর্ষ মাসের শুক্লপক্ষের দ্বিতীয়া তিথি এবং এই দিনে বৃদ্ধি যোগ, আদিত্য মঙ্গল যোগ, মালব্য যোগ এবং পূর্বাষাধা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব অনেক বেড়ে গেছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক বৃহস্পতিবার শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকরা সম্পদ সংগ্রহে সাফল্য পাবেন এবং বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার পরিকল্পনা করবেন।

বৃষ রাশি (Taurus)
১৪ ডিসেম্বর শুভ যোগের কারণে বৃষ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা  ব্যবসায়িক যোগাযোগ বৃদ্ধি করবে এবং কিছু নতুন মানুষের সঙ্গে বন্ধুত্ব করবে। চাকরিজীবীরা  কিছু ভালো খবর পেতে পারেন, যা তাদের কর্মজীবনে সন্তুষ্টি নিয়ে আসবে। আপনার সঙ্গে কাজ করা লোকদের সঙ্গে ভাল মিল থাকবে এবং তারা বন্ধুর মতো আপনার কাজে সহায়তা করবে। আপনার কথাবার্তায় মাধুর্য থাকবে, যার কারণে আপনি কাউকে আপন করতে সফল হবেন। বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠান হতে পারে, যেখানে পরিবারের সমস্ত সদস্য একত্রিত হবে এবং একটি নতুন গাড়ি বা বাড়ি কেনার পরিকল্পনা করবে। এই রাশির জাতকরা ভগবান বিষ্ণুর কৃপায় অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন এবং তাদের লক্ষ্যও পূরণ করবেন। মায়ের স্বাস্থ্যের ভালো উন্নতি হবে এবং আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন।

তুলা রাশি (Libra)
১৪ ডিসেম্বর মালব্য যোগের কারণে তুলা রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হবে। তুলা রাশির জাতকদের জন্য  একটি উদ্যমী দিন হবে, যার কারণে তারা তাদের সমস্ত সমস্যা সমাধানে সফল হবেন। আপনি আপনার এবং আপনার পরিবারের চাহিদা পূরণে সফল হবেন এবং আপনার কঠোর পরিশ্রমের মাধ্যমে জীবনের গুরুত্বপূর্ণ কাজে সফলতা পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে প্রেম বজায় থাকবে এবং পরিবারের কোনো সদস্যের বিয়ের বিষয়টিও  এগোতে পারে। আপনি  যে কাজই করুন না কেন, আপনি ইতিবাচক ফলাফল পাবেন যা আপনাকে খুশি করবে। বিদেশে কর্মরত ব্যক্তিরা  কিছু সুসংবাদ পাবেন এবং তাদের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করার সুযোগও পাবেন। আপনি আপনার ব্যবসার অগ্রগতির জন্য কঠোর পরিশ্রম করবেন এবং  আপনি একটি ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত করতে সফল হবেন, যাতে আপনি বন্ধু বা আত্মীয়দের কাছ থেকে সমর্থন পেতে পারেন।

Advertisement

 বৃশ্চিক রাশি (Scorpio)
১৪ ডিসেম্বর আদিত্য মঙ্গল যোগের কারণে বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা  পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে তুলবে এবং তারা তাদের মনের কোন ইচ্ছা তাদের পিতামাতার কাছে প্রকাশ করতে পারে, যা আপনার মনের বোঝা হালকা করবে। আপনি ব্যবসায় করা লাভে খুশি হবেন এবং অন্য কোনও ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ  বন্ধুর সহায়তায় শেষ হলে আপনার মন খুশি হবে। যারা ব্যবসা করছেন তারা ভ্রমণে যেতে হতে পারেন, যা আপনার ব্যবসার জন্য উপকারী হবে। কর্মরত ব্যক্তিরা তাদের কর্মজীবনে অগ্রগতি দেখতে পাবেন এবং আপনি একটি ভাল অফার পেতে পারেন, যার মধ্যে বেতন বৃদ্ধির পাশাপাশি আপনি পদোন্নতিও পাবেন। সন্ধ্যায়, সন্তানদের দিক থেকে কিছু উৎসাহজনক সংবাদ শোনা যেতে পারে, যার কারণে পুরো পরিবার খুব খুশি হবে।

মকর রাশি (Capricorn)
 ১৪ ডিসেম্বর বৃদ্ধি যোগের কারণে মকর রাশির জাতকদের জন্য ভালো দিন হতে চলেছে। মকর রাশির জাতকরা  কিছু নতুন বিষয়ে সচেতন হবেন এবং বিনিয়োগ থেকে ভাল লাভের সম্ভাবনা রয়েছে। আপনি আপনার শ্বশুরবাড়ির সঙ্গে  সুসম্পর্কের দ্বারা উপকৃত হবেন এবং তারা আপনার সঙ্গে ভালবাসা দিয়ে  কথা বলবেন এবং আপনাকে সমর্থন করতেও দেখা যাবে।  সামাজিক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য একটি ভাল দিন হবে, আপনি এমন কিছু সুযোগ পাবেন যাতে আপনার প্রভাব বাড়বে এবং আপনি সরকার কর্তৃক সম্মানিতও হতে পারেন। আপনি কিছু সময় আধ্যাত্মিক কাজে ব্যয় করবেন, যা আপনাকে মানসিক শান্তি দেবে। যারা প্রেম করছেন তাদের জন্য  খুব ভালো দিন হতে চলেছে, যার কারণ  আপনি আপনার সম্পর্ককে বিয়েতে নিয়ে যেতে পারেন। ব্যবসায়ীরা  তাদের ব্যবসার জায়গায় কিছু পরিবর্তন করতে ব্যস্ত থাকবেন, যা অবশ্যই আপনার উপকারে আসবে।

মীন রাশি (Pisces)
১৪  ডিসেম্বর পূর্বাষাধা নক্ষত্রের কারণে মীন রাশির জাতকদের জন্য ইতিবাচক হতে চলেছে। ভগবান বিষ্ণুর কৃপায়, মীন রাশির মানুষদের একটি ভিন্ন দিক দৃশ্যমান হবে, যা লোকেদের জন্য নতুন হবে এবং সুখ বয়ে আনবে। আপনি যদি নিজের ব্যবসা করে থাকেন তবে  আপনি ভগবান বৃহস্পতির আশীর্বাদে আরও সমৃদ্ধ হবেন। এছাড়াও, আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে ভাল লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনার অংশীদারের সঙ্গে আপনার সম্পর্কও ভাল হবে। শিক্ষার্থীরা খুব খুশি হবে কারণ তারা শিক্ষাক্ষেত্রে কাঙ্ক্ষিত ফলাফল পাবে। আপনার জমি, যানবাহন বা স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো বিষয় আদালতে মামললা থাকলে  আপনার পক্ষে রায় আসতে পারে, যার কারণে আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পত্তি পাবেন। আপনি পরিবারের সকল সদস্যের ইচ্ছা পূরণ করবেন এবং পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement