Advertisement

Thursday 18 January Lucky Zodiac: গুরুবারে সিদ্ধ যোগ, মেশ-সহ ৫ রাশির কপালে লাভের প্রভূত সম্ভাবনা

Top 5 Most Luckiest Zodiac Sign, 18 January 2024: সিদ্ধ যোগ ১৭ জানুয়ারি, ২০২৪ বুধবার বিকেল ৫:১৮ মিনিট থেকে ১৮ জানুয়ারি দুপুর ২:৪৭ মিনিট পর্যন্ত চলবে। এই ৫টি রাশির লোকেরা বৃহস্পতিবার গজকেশরী যোগ এবং সর্বার্থসিদ্ধি যোগ গঠনের মাধ্যমে উপকৃত হবেন।

গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Jan 2024,
  • अपडेटेड 3:26 PM IST

18 January 2024 Lucky Zodiac Sign: সিদ্ধ যোগ ১৭ জানুয়ারি, ২০২৪ বুধবার বিকেল ৫:১৮ মিনিট থেকে ১৮ জানুয়ারি দুপুর ২:৪৭ মিনিট পর্যন্ত চলবে। এই ৫টি রাশির লোকেরা বৃহস্পতিবার গজকেশরী যোগ এবং সর্বার্থসিদ্ধি যোগ গঠনের মাধ্যমে উপকৃত হবেন।

মেষ রাশি  (Aries)
মেষ রাশির জাতকদের জন্য ১৮ জানুয়ারি একটি বিশেষ দিন হবে। গঠিত যোগের কারণে আপনার অনেক কিছুর সমাধান হবে বলে মনে হচ্ছে। সিদ্ধ যোগ আপনাকে সাফল্য দেবে। যার কারণে আদালতে মামলা নিষ্পত্তি হতে দেখা যাবে।

কর্কট  (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো হবে। আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। গজকেশরী, সিদ্ধ এবং সর্বার্থসিদ্ধি যোগ গঠনের সঙ্গে, আপনি ব্যবসায় আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন। কর্মজীবনের দিক থেকে দিনটি ভালো যাবে।

সিংহ (Leo)
 সিংহ রাশির জাতকদের জন্য দিনটি ভালো যাবে।  গজকেশরী, সিদ্ধ এবং সর্বার্থসিদ্ধি যোগ, ব্যবসায় আপনাকে সাফল্য এনে দেবে। যার কারণে আপনার ভাগ্য উজ্জ্বল হবে।

কুম্ভ  (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য, গজকেশরী, সিদ্ধ এবং সর্বার্থসিদ্ধি যোগ গঠনের কারণে ১৮ জানুয়ারি আপনার ব্যবসায়িক অবস্থা শক্তিশালী হবে। যার কারণে বাজারে আপনার নাম ও খ্যাতি থাকবে। আপনি যদি অফিসে চ্যালেঞ্জের মুখোমুখি হন তবে আপনি সহজেই সেগুলি পরিচালনা করতে সক্ষম হবেন।

মীন (Pisces)
 মীন রাশির জাতকদের জন্য, ১৮  জানুয়ারি, গজকেশরী, সিদ্ধ এবং সর্বার্থসিদ্ধি যোগ গঠনের কারণে, আপনি ব্যবসায় একটি নতুন কোম্পানির কাছ থেকে প্রস্তাব পেতে পারেন। তবে ব্যবসায়ীকে ব্যবসার লাগাম নিজের হাতে নিয়ে কাজ করতে হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement