Advertisement

Tuesday Lucky Zodiac: আজ সর্বার্থ সিদ্ধি যোগের শুভ সংযোগ, হনুমানজির আশীর্বাদ তুলা-সহ ৫ রাশিতে

Top 5 Most Luckiest Zodiac Sign, 19 December 2023: আজ ১৯ ডিসেম্বর, ত্রিপুষ্কর যোগ, সিদ্ধি যোগ-সহ অনেকগুলি শুভ যোগ গঠিত হচ্ছে, যার কারণে আজ মিথুন, সিংহ-সহ পাঁচটি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, মঙ্গলবার গ্রহের সেনাপতি মঙ্গলদেব এবং রাম ভক্ত হনুমানজিকে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে, মঙ্গলদেব এবং হনুমানজিও আজ এই রাশিগুলির উপর সদয় থাকবেন।

Tuesday Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Dec 2023,
  • अपडेटेड 6:11 AM IST

19  December 2023 Lucky Zodiac Sign: আজ, মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, চাঁদ কুম্ভ রাশির পরে মীন রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও আজ মার্গশীর্ষ মাসের শুক্লপক্ষের সপ্তমী তিথি এবং এই দিনে সর্বার্থ সিদ্ধি যোগ, ত্রিপুষ্কর যোগ, সিদ্ধি যোগ, ব্যাতিপাত যোগ এবং উত্তরভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক লাভ  পেতে চলেছে  এই শুভ যোগ থেকে। এই রাশির জাতকরা তাদের নিজস্ব পরিচয় তৈরি করতে সফল হবেন এবং নিজের যোগাযোগের দক্ষতাও উন্নত হবে। 

মিথুন রাশি (Gemini)
আজ অর্থাৎ ১৯ ডিসেম্বর ত্রিপুষ্কর যোগের কারণে মিথুন রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা আজ পেশাদার জীবনে ভালো পারফর্ম করবে এবং আপনার কঠোর পরিশ্রম ও প্রতিভাও পূর্ণ প্রশংসা পাবে। এছাড়া আজ আপনি কিছু নতুন দায়িত্বও পেতে পারেন। যারা প্রেমের জীবনে আছেন তারা আজ তাদের সঙ্গীকে কোথাও নিয়ে যেতে পারেন। পারিবারিক পরিবেশ ভাল যাচ্ছে এবং আপনি ভাই-বোনের সঙ্গে ভাল সময় কাটাবেন। বিদেশে বসবাসকারী পরিবারের কোনো সদস্যের কাছ থেকে সুখবর পেতে পারেন। আপনার যোগাযোগের দক্ষতা উন্নত হবে এবং আপনি কাজে সাফল্যও পাবেন। নববিবাহিত ব্যক্তিরা মাসের শেষে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন।

সিংহ রাশি (Leo)
আজ অর্থাৎ ১৯ ডিসেম্বর সিদ্ধি যোগের কারণে সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা আজ  হনুমানজির কৃপায় মানুষের মধ্যে নিজেদের ছাপ ফেলতে সফল হবেন এবং তাদের কাজেও সাফল্য পাবেন। আপনি আজ যাদের সঙ্গে কথা বলবেন, তাদের নিজের করে নিবেন, যার ফলে আপনার কাজ করা সহজ হবে। আপনি বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটাবেন এবং আপনি একটি ছোট ভ্রমণে গিয়ে স্বস্তি পাবেন। আজ আপনি আপনার কাজের আরও উন্নতি করার সুযোগ পাবেন। বিবাহিতদের মধ্যে কোনো বিষয়ে মতানৈক্য থাকলে তা আজ শেষ হবে। ধীরে ধীরে সব ভুল বোঝাবুঝির অবসান ঘটবে এবং আপনারা দুজনেই একে অপরের কাছাকাছি আসবেন। যদি কোনও চাকরিজীবী ​​ব্যক্তি আজ কোনও সংস্থায় যোগদান করেন তবে এটি আপনার জন্য উপকারী হবে।

Advertisement

কন্যা রাশি (Virgo)
আজ অর্থাৎ ১৯  ডিসেম্বর সর্বার্থসিদ্ধি যোগের কারণে কন্যা রাশির জাতকদের জন্য শুভ দিন হতে চলেছে। কন্যা রাশির লোকেরা আজ কঠোর পরিশ্রমের মাধ্যমে তাদের মুনাফা বৃদ্ধিতে সফল হবেন এবং পরিবারের সদস্যদের চাহিদার সম্পূর্ণ যত্ন নেবেন। আপনি যদি অবিবাহিত হন এবং কাউকে পছন্দ করেন তবে আজ তাদের কাছে আপনার অনুভূতি প্রকাশ করার জন্য একটি অনুকূল দিন হতে চলেছে, শুভ যোগের কারণে আপনার প্রেমের অগ্রগতি হতে পারে। পরিবারের কোনো সদস্যের বিয়ের কথা থাকলে তা আজ চূড়ান্ত হতে পারে এবং শুভ কর্মসূচী নিয়েও পরিবারে আলোচনা হতে পারে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের জন্য আজ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং তারা তাদের ব্যবসা প্রসারিত করতে পারে। আপনার কোনো কাজ যদি দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকে তবে আপনি আজ তা সম্পন্ন করতে পারেন। সন্ধ্যায় বাবা-মায়ের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন।

তুলা রাশি (Libra) 
আজ অর্থাৎ ১৯ ডিসেম্বর উত্তরভাদ্রপদ নক্ষত্রের কারণে তুলা রাশির জাতকদের জন্য ইতিবাচক হবে। তুলা রাশির জাতক জাতিকাদের কথার মাধুর্য আজ বাড়বে এবং তারা প্রতিটি পরিস্থিতি খুব ভালোভাবে মোকাবিলা করবে। আপনি আপনার কথাগুলি ভেবেচিন্তে বলবেন এবং আপনি ব্যবসায় লাভবান হবেন। ব্যবসায়ীদের জন্য আজ সাফল্যের সম্ভাবনা রয়েছে এবং কার্যকলাপ বৃদ্ধির কারণে আপনার খ্যাতিও বৃদ্ধি পাবে। যারা শিক্ষার জন্য বিদেশে যেতে চান তারা আজ একটি ভাল সুযোগ পেতে পারেন, যা শিক্ষার সমস্যার অবসান ঘটাবে এবং বিদেশে যাওয়ার সুযোগ দেবে। আপনি যদি কোনও শারীরিক বা মানসিক সমস্যায় আটকে থাকেন তবে আজ আপনি তা থেকে মুক্তি পেতে পারেন। পারিবারিক জীবন ভালো যাবে এবং পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে। সন্ধ্যায়, আপনি পরিবারের ছোট বাচ্চাদের সঙ্গে ভাল সময় কাটাবেন এবং তাদের জন্য কিছু উপহারও নিয়ে আসবেন।

ধনু রাশি (Sagittarius)
আজ অর্থাৎ ১৯ ডিসেম্বর সিদ্ধি যোগের কারণে ধনু রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। আজ  হনুমানজির আশীর্বাদে ধনু রাশির জাতকদের বুদ্ধি বাড়বে এবং ধর্মীয় কাজের প্রতি ঝোঁক বাড়তে পারে। আপনি মঙ্গলবার ব্রত করতে পারেন এবং দাতব্য কাজে কিছু অর্থ ব্যয় করতে পারেন। যদি আপনার সঙ্গীর সঙ্গে কোনো বিবাদ চলছে, তবে আপনি আজ তার জন্য একটি উপহার আনতে পারেন, যা উভয়ের মধ্যে মধুরতা আনবে এবং উত্তেজনা দূর করবে। ধনু রাশির জাতকরা তাদের পিতামাতার কাছ থেকে কিছু সুখবর পেতে পারে যদি আজ ভাগ্য তাদের পক্ষে থাকে, যা বাড়ির পরিবেশকে আনন্দদায়ক রাখবে। যারা পারিবারিক ব্যবসা করছেন তারা আজ পিতার পরামর্শে ভাল লাভবান হবেন এবং তাদের আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনার শ্বশুরবাড়ির লোকদের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং আপনার হঠাৎ অর্থ লাভের সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement