Advertisement

25 October Papankusha Ekadashi Rashifal: সমসপ্তক যোগ ও শতভিষা নক্ষত্রের শুভ সংযোগ, একাদশীতে জীবনে অগ্রগতি ৫ রাশির

25 October 2023 Lucky Zodiac Sign: বুধবার ভগবান গণেশ এবং বুদ্ধির দেবতা বুধকে উৎসর্গ করা হয়েছে। এছাড়াও, পাপঙ্কুশা একাদশীর ব্রততে রবি, ধ্রুব যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে। বৃষ এবং কন্যা রাশি সহ ৪টি রাশির জাতক এই শুভ যোগের প্রভাব পাবেন, যার কারণে তাদের জন্য একটি স্মরণীয় দিন হবে।

পাপঙ্কুশা একাদশীতে লক্ষ্মী লাভ ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Oct 2023,
  • अपडेटेड 8:46 AM IST

 25 October 2023 Lucky Zodiac Sign: বুধবার, ২৫ অক্টোবর, চাঁদ কুম্ভ রাশির পরে মীন রাশিতে গমন করতে চলেছে। এছাড়া পাপঙ্কুশা একাদশী রয়েছে  এবং এই শুভ দিনে বৃদ্ধি যোগ, রবি যোগ, ধ্রুব যোগ ও শতভিষা নক্ষত্রের একটি শুভ সমন্বয় ঘটছে। এছাড়াও, চন্দ্র এবং শুক্র একে অপরের সপ্তম ঘরে থাকবে, যার কারণে উভয়ের মধ্যে সমসপ্তক যোগ তৈরি হবে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে কোনও শুভ কাজ করলে সর্বদাই উন্নতি হয় এবং সমস্ত অশুভ জিনিস বিনষ্ট হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধবার শুভ যোগের কারণে ৪টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এই রাশির জাতকরা সুসংবাদ পাবেন এবং অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ করতে কোনও সরকারি কর্মকর্তার সহায়তাও পাবেন।

বৃষ রাশি (Taurus)
২৫ অক্টোবর বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে।  বৃষ রাশির জাতকদের জন্য একটি সৌভাগ্যের দিন হতে চলেছে এবং তাদের আরোগ্য প্রাপ্তি হবে। উদ্যমী বোধের কারণে, আপনি সম্পূর্ণ নিষ্ঠার সঙ্গে  কাজ করবেন এবং অসম্পূর্ণ কাজগুলি সমাপ্ত করার কারণে অর্থ আসবে। আর্থিকভাবে, একটি ভাল দিন যাবে এবং আপনি পুরনো ঋণ থেকে মুক্তি পাবেন। বাড়িতে ধর্মীয় আচার অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে এবং আপনি পুরো পরিবারের সঙ্গে একটি ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনার স্বাস্থ্য খারাপ থাকলে ভালো হতে শুরু করবে এবং পুরনো রোগ কমবে। যারা ফ্রেশার তারা ভালো সুযোগ পাবেন এবং কর্মকর্তাদের সঙ্গে  সম্পর্কও ভালো থাকবে। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের দিনটি ভালো যাবে এবং কিছু ভালো খবর পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে  আপনার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে এবং পরিবারের জন্য সুখের সময় কাটবে।

 কন্যা রাশি (Virgo)
২৫ অক্টোবর কন্যা রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। কন্যা রাশির জাতকরা  বন্ধুবান্ধব এবং প্রিয়জনের কাছ থেকে সমর্থন পাবেন এবং আপনার ব্যক্তিত্বও আকর্ষণীয় হবে। অবিবাহিতদের প্রেম জীবনে উন্নতি হবে এবং তারা বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। বিবাহিতরা তাদের সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং তাদের মধ্যে প্রেমের অনুভূতি বৃদ্ধি পাবে। সামাজিক ক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে এবং কোনো প্রতিষ্ঠানে যোগদানের সুযোগ পাবেন। আপনি ব্যবসায় ভাল আয় পাবেন এবং  আপনি বিনা দ্বিধায় বিনিয়োগ করতে পারেন, যা আপনার জন্য লাভজনক হতে চলেছে। আপনার পেশাগত জীবনে যে সমস্যাগুলো চলছিল তার সমাধান হয়ে যাবে এবং আপনি একটি আলাদা পরিচয় তৈরি করতে সফল হবেন। চাকরিজীবীরা যদি তাদের আয় বাড়ানোর জন্য কোম্পানি পরিবর্তন করার কথা ভাবছেন, তাহলে  আপনার জন্য শুভ দিন হবে। ভাগ্য আপনার পাশে থাকায় সম্পদ বৃদ্ধির শুভ সুযোগ আসবে এবং ভাইদের পরামর্শ ব্যবসায় উপকারী হবে।

Advertisement

তুলা রাশি (Libra)
২৫ অক্টোবর তুলা রাশির জাতকদের জন্য একটি ইতিবাচক দিন হতে চলেছে। তুলা রাশির জাতকদের জন্য  ইচ্ছা পূরণের দিন হবে। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ সুবিধা পাওয়ার পরে আপনি সন্তুষ্ট বোধ করবেন এবং নতুন কাজে বিনিয়োগ করার পরিকল্পনা করবেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত চলমান জটিলতার সমাধান হবে এবং পরিবারের সদস্যদের সঙ্গে  পারস্পরিক সম্প্রীতি ভালো থাকবে। ধর্মীয় কাজে উৎসাহের সঙ্গে  অংশগ্রহণ করবেন এবং মানসিক শান্তি পাবেন। লোকেরা আপনার আচরণকে বন্ধুত্বপূর্ণ মনে করবে এবং আপনি বিদেশ থেকে সুবিধাও পেতে পারেন। তুলা রাশির লোকেরা নতুন লোকের সঙ্গে যোগাযোগ করবে, যারা ভবিষ্যতের জন্য উপকারী প্রমাণিত হবে। ছেলেমেয়েদের থেকে  সুসংবাদ পাবেন এবং তারা শিক্ষায় আরও ভাল পারফর্ম করতে সফল হবে। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য একটি চমৎকার দিন প্রমাণিত হবে এবং সম্পর্কের ক্ষেত্রে রোমান্স বৃদ্ধি পাবে। ব্যবসায় আপনার দ্বারা নেওয়া সিদ্ধান্তগুলি ভাল লাভ করবে এবং আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে।

 ধনু রাশি় (Sagittarius)
২৫ অক্টোবর ধনু রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন হতে চলেছে। ধনু রাশির জাতকরা  সমস্যা থেকে মুক্তি পাবেন এবং তাদের পিতার সঙ্গে চলমান বিবাদেরও অবসান হবে। আপনি স্বাস্থ্যের উন্নতিও দেখতে পাবেন। আপনি যদি বিয়ের পরিকল্পনা করে থাকেন তাহলে  আপনার বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনা থাকবে। দাম্পত্য জীবনে উন্নতি হবে এবং আপনি সন্তানদের নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবেন। যে সকল শিক্ষার্থী প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন বা উচ্চ শিক্ষার জন্য বিদেশে যেতে চান তারা  শুভ ফল পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে এবং পারিবারিক জীবনে সুখ থাকবে। আপনি সেই ইচ্ছাটিও পূরণ করতে সক্ষম হবেন যা দীর্ঘদিন ধরে স্থগিত ছিল। চাকরিজীবী লোকেরা সহকর্মী এবং কর্মকর্তাদের কাছ থেকে সহায়তা পাবেন, যার কারণে তারা সময়মতো কাজ শেষ করতে সক্ষম হবেন। বাড়ির সংস্কার শুরু করা যেতে পারে এবং কোনও বিনিয়োগ থেকে ভাল লাভের সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement