Advertisement

Wednesday Lucky Zodiac: বুধে রবি যোগের শুভ সংযোগ, তুলা-সহ ৫ রাশির ধন-সম্পদ ও খ্যাতি বৃদ্ধি

Top 5 Most Luckiest Zodiac Sign, 10 April 2024: ১০ এপ্রিল, রবি যোগ, প্রীতি যোগ-সহ অনেকগুলি উপকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি বৃষ, কর্কট, তুলা-সহ ৫ রাশির জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। এছাড়াও, বুধবার গ্রহের রাজকুমার বুধ ও বাধা বিঘ্নকারী গণেশকে উৎসর্গীকৃত। তাই এই ৫টি রাশির জাতক বুধবার গণেশের সঙ্গে নবরাত্রি শুরু হওয়ায় মা দুর্গার আশীর্বাদও পাবে। আসুন জেনে নেওয়া যাক বুধবার কোন রাশিগুলির জন্য ভাল যাবে।

মা দুর্গা ও গণেশের কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Apr 2024,
  • अपडेटेड 5:52 PM IST

10 April 2024 Rashifal: বুধবার, ১০ এপ্রিল, চৈত্র মাসের শুক্লপক্ষের দ্বিতীয় দিন এবং এই দিনে মা দুর্গার দ্বিতীয় শক্তি মা ব্রহ্মচারিণীর পুজো করা হয়। এছাড়াও, এইদিন  চাঁদ মঙ্গলের রাশি মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে, যেখানে বৃহস্পতি এবং বুধ ইতিমধ্যে উপস্থিত রয়েছে, যার কারণে গজকেশরী যোগ, ত্রিগ্রহী যোগ তৈরি হচ্ছে। এই শুভ যোগগুলির পাশাপাশি, চৈত্র নবরাত্রির দ্বিতীয় দিনে, রবি যোগ, প্রীতি যোগ এবং ভরণী নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, চৈত্র নবরাত্রির দ্বিতীয় দিনে ৫টি রাশির জাতক শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতকরা পুরনো পরিকল্পনা থেকে ভাল লাভ পাবেন এবং মা দুর্গার আশীর্বাদে তাদের সম্পদ বৃদ্ধি পাবে।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য  ১০ এপ্রিল ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
১০ এপ্রিল বৃষ রাশির জাতকদের জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে।  বৃষ রাশির জাতকদের অমীমাংসিত কাজ শেষ হতে শুরু করবে এবং অর্থ সংক্রান্ত সমস্যাও দূর হবে। পরিবারের কোনো শুভ ঘটনা সুখ বয়ে আনবে এবং আপনি সবার সম্মান বজায় রাখবেন। আপনি আপনার লক্ষ্যগুলিতে মনোনিবেশ করবেন এবং আপনার স্বাস্থ্যও পুরোপুরি ফিট থাকবে। চাকরিজীবী লোকেদের শক্তিশালী নেতৃত্বের ক্ষমতা থাকবে এবং তারা তাদের কাজে সম্পূর্ণ সন্তুষ্ট থাকবে। চৈত্র নবরাত্রির কারণে আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন এবং শিশুদের সঙ্গে  নবরাত্রির মেলাতেও যেতে পারবেন। পারিবারিক জীবনে শান্তি ও সুখ থাকবে এবং আপনি ঘরোয়া দায়িত্বও পালন করবেন, যার কারণে আপনার পিতামাতা আপনার দ্বারা খুব প্রভাবিত হবেন। বৈবাহিক জীবনের কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  যদি কোনও বিবাদ থাকে তবে তা  দূর হয়ে যাবে এবং সম্পর্কের মধ্যে ভালবাসা এবং বিশ্বাস বজায় থাকবে।

Advertisement

কর্কট রাশি (Cancer)
১০ এপ্রিল কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা বিলাসিতার জন্য ব্যয় করবে এবং বিদেশ ভ্রমণের সম্ভাবনাও রয়েছে। আপনি যদি আগে বিনিয়োগ করে থাকেন, তাহলে আপনি  ভাল লাভ পাবেন এবং বন্ধুদের সঙ্গে  ছুটিতেও যেতে পারেন। আপনি ব্যবসায় আপনার বিরোধীদেরকে পরাস্ত করতে দেখা যাবে এবং আপনার সম্পদ বাড়ানোর জন্য কিছু না কিছু চেষ্টা চালিয়ে যাবেন। চাকরির সন্ধানকারী যুবকরা সুখবর পেতে পারেন। কর্মকর্তাদের সহায়তায়, চাকরিজীবীরা তাদের কাজ সময়মতো সম্পন্ন করবে এবং তাদের কর্মজীবনের অগ্রগতিতে সন্তুষ্ট দেখাবে। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য একটি শুভ দিন হবে, আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক মজবুত হবে এবং আপনি ভবিষ্যতের বিষয়েও আলোচনা করবেন।

তুলা রাশি (Libra)
১০ এপ্রিল তুলা রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। তুলা রাশির জাতকদের জন্য, একটি দীর্ঘ অমীমাংসিত কাজ  শেষ হতে পারে এবং সবাইকে সঙ্গে  নিয়ে যাওয়ার আপনার প্রচেষ্টা সফল হবে। আয়ের উৎস বাড়বে বলে আশা করা হচ্ছে এবং আপনার আর্থিক অবস্থারও উন্নতি হবে।  আপনি আপনার মায়ের সঙ্গে কোথাও  যেতে পারেন, যেখানে আপনি অনেক প্রিয়জনের সঙ্গে  দেখা করবেন। যদি ভাগ্য আপনার সহায় হয়, আপনি যে ক্ষেত্রে কাজ করেন সেখানে আপনার করাল উজ্জ্বল হবে এবং আপনার প্রভাবও বৃদ্ধি পাবে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও সম্পত্তিতে বিনিয়োগ করতে চান তবে  আপনার ইচ্ছা পূরণ হতে পারে। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং সন্তানদের বিকাশ দেখে মন খুশি হবে।

ধনু রাশি (Sagittarius)
১০ এপ্রিল ধনু রাশির জাতকদের জন্য সুখকর ফল বয়ে আনবে। ধনু রাশির জাতক জাতিকারা সকলের স্বার্থ মাথায় রাখবেন এবং স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে। শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে যে সমস্যার সম্মুখীন হচ্ছে  তা থেকে মুক্তি পাবে এবং তাদের পিতা ও শিক্ষকদের কাছ থেকে পূর্ণ সহায়তা পাবে। সামাজিক কর্মসূচিতে বড় পদ পেয়ে খুশি হবেন এবং কিছু গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেওয়ার সুযোগও পাবেন। আপনি সরকারি প্রকল্পে যোগ দিয়ে ভাল মুনাফা অর্জনে সফল হবেন। কোনও আত্মীয়ের কাছ থেকে কোনও ভাল খবর শুনতে পারেন, যা আপনার মনকে খুশি করবে। ব্যবসায় কাঙ্খিত লাভ পেয়ে আপনি খুশি হবেন এবং ব্যবসার বিশ্বাসযোগ্যতাও বৃদ্ধি পাবে। চাকুরীজীবীরা অন্য কোনও সংস্থার কাছ থেকে একটি ভাল অফার পেতে পারে, যা তাদের কর্মজীবনে সন্তুষ্টি আনবে এবং তাদের বেতনও বৃদ্ধি পাবে।

মীন রাশি (Pisces)
১০ এপ্রিল মীন রাশির জাতকদের জন্য গুরুত্বপূর্ণ হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা  মা দুর্গার আশীর্বাদ পাবেন, যার কারণে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে। বিনিয়োগ করে আপনি লাভবান হবেন এবং আপনার আত্মবিশ্বাসও উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। পরিবারের কোনো সদস্যের বিয়ের প্রস্তাব অনুমোদনের কারণে পরিবেশ মনোরম হবে। আপনি প্রিয়জনের কাছ থেকে উপহার হিসাবে একটি মূল্যবান জিনিস পেতে পারেন। আপনি আপনার মূল্যবোধ এবং ঐতিহ্যের উপর পূর্ণ জোর দেবেন এবং কিছু বহিরাগতদের সঙ্গেও সখ্যতা বৃদ্ধিতে সফল হবেন। আপনি যদি কাউকে প্রতিশ্রুতি দিয়ে থাকেন তবে আপনি তা পালনে সফল হবেন। দাম্পত্য জীবনের কথা বললে স্বামী-স্ত্রীর মধ্যে ভালোবাসা ও পারস্পরিক সমন্বয় বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে  আপনার সম্পর্ক ভালো থাকবে এবং নবরাত্রির কারণে দাতব্য কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement