Advertisement

Wednesday 17 January Lucky Zodiac: বুধে সিদ্ধ যোগের শুভ সংযোগ, লাভবান মিথুন-সহ ৪ রাশি

Top 5 Most Luckiest Zodiac Sign, 17 January 2024: বুধবার অর্থাৎ ১৭ জানুয়ারি, শিব যোগ, সিদ্ধ যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, কন্যা-সহ ৪টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বুধবার ভগবান গণেশ এবং জ্ঞানের দেবতা বুধ উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে এই ৪টি রাশির জাতকরা ভগবান গণেশের আশীর্বাদ পাবেন।

বুধে সিদ্ধিদাতার কৃপা ৪ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Jan 2024,
  • अपडेटेड 4:01 PM IST

 17 January 2024 Lucky Zodiac Sign: বুধবার, ১৭ জানুয়ারি, চাঁদ মীন রাশির পরে মেষ রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও দিনটি  পৌষ মাসের শুক্লপক্ষের সপ্তমী তিথি।এই দিনে শিব যোগ, সিদ্ধ যোগ এবং রেবতী নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪টি রাশিরজাতক বুধবার  তৈরি হতে চলা শুভ যোগ থেকে লাভ পাবেন। এই রাশিগুলির বিরোধীরা সম্পূর্ণভাবে পরাজিত হবে এবং এই জাতকরা প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবে। 

মিথুন রাশি (Gemini)
১৭  জানুয়ারী মিথুন রাশির জাতকদের জন্য খুব শুভ দিন হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  জীবনে সাফল্য অর্জনের জন্য যে পরিকল্পনাগুলি করেছেন তা সফল হবে এবং তারা দৃঢ় সংকল্পের সঙ্গে  সমস্ত কাজ শেষ করার চেষ্টা করবেন। ধ্যান এবং যোগব্যায়াম শুধুমাত্র আধ্যাত্মিকভাবে নয়, শারীরিকভাবেও আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনার আয়ের পাশাপাশি আপনার স্ট্যাটাসও বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসা আপনাকে ভাল লাভ দেবে এবং কর্মরত ব্যক্তিরা অফিসারদের কাছ থেকে সহায়তা পাবেন, যা আপনার জন্য দিনটিকে  সহজ করে তুলবে। আপনি ধর্মীয় কার্যকলাপে আগ্রহী হবেন এবং ঈশ্বরের প্রতি আপনার বিশ্বাস দৃঢ় হবে।

কন্যা রাশি (Virgo)
১৭  জানুয়ারি কন্যা রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। কন্যা রাশির লোকেরা  তাদের বেশিরভাগ সময় অর্থ উপার্জন এবং তাদের পরিবারের উন্নতিতে মনোনিবেশ করবে। আপনি কঠোর পরিশ্রম করবেন এবং আপনার কর্মক্ষেত্রে নিজেকে সর্বোচ্চ স্তরে নিয়ে যেতে সফল হবেন। অফিসাররা আপনার কাজের জন্য আপনাকে সম্মান ও প্রশংসা করবে এবং জীবনে নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। বৈবাহিক জীবন সম্পর্কে  বললে, আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি কোয়ালিটি সময় কাটাবেন, যা আপনার সম্পর্ককে শক্তিশালী করবে। অন্যদিকে, পরিবারের কোনও সদস্য যদি বিবাহযোগ্য হয়, তবে আপনি তাঁর বিবাহের জন্য ভাল সুযোগ পাবেন। পারিবারিক পরিবেশ খুবই আনন্দদায়ক হবে এবং সদস্যদের মধ্যে সম্প্রীতি বজায় থাকবে।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
১৭  জানুয়ারি ধনু রাশির জাতকদের জন্য একটি উপকারী দিন হতে চলেছে। ধনু রাশির লোকেরা  সাহসিকতার সঙ্গে  চ্যালেঞ্জ মোকাবেলা করবে এবং নিজেদের জন্য সুবিধা এবং আরামদায়ক পরিস্থিতি তৈরি করবে। যারা নতুন ব্যবসা শুরু করেছেন তারা ব্যবসায় প্রবেশে সফল হবেন এবং ভাল লাভ পাবেন। ব্যবসায়ীরা তাদের ব্যবসায় ব্যয় করার বা ব্যবসার নতুন দিকে প্রবেশের পরিকল্পনা করতে পারেন। প্রেম জীবনের ক্ষেত্রে  পার্টনারের সঙ্গে বাইরে পার্টি করতে পারেন। ধনু রাশির লোকেরা ইতিবাচক শক্তি পাবেন, যা তাদের রোগ প্রতিরোধ ক্ষমতাকে শক্তিশালী করবে এবং তাদের স্বাস্থ্যও ভাল থাকবে।

মকর রাশি (Capricorn)
১৭  জানুয়ারি মকর রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা  বৈষয়িক আরাম উপভোগ করবেন এবং পরিবারের সদস্যদের জন্যও প্রচুর ব্যয় করবেন।  আপনি একটি নতুন সম্পত্তিতে বিনিয়োগ করতে এবং এর সুবিধা নিতে সফল হবেন। ঘরোয়া ক্ষেত্রে, পরিবারের সকল সদস্যের সঙ্গে আপনার সম্পর্ক খুব ভালো থাকবে এবং আপনি কোথাও তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনাও করবেন।   চাকুরীজীবীদের আয়ের সঙ্গে তাদের অবস্থান এবং প্রতিপত্তিও বাড়বে এবং তারা অন্য কোনও সংস্থা থেকে ভাল অফার পেতে পারে। এই রাশির জাতক জাতিকারা যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে আপনি আপনার চতুরতার সঙ্গে সফল হবেন। আপনি  বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে থাকবেন, যার কারণে আপনার অনেক কাজ সহজেই সম্পন্ন হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement