Advertisement

Wednesday 3 January Lucky Zodiac: বুধে সর্বার্থ সিদ্ধি যোগের শুভ সংযোগ, কন্যা-সহ ৫ রাশির আয় বৃদ্ধি

Top 5 Most Luckiest Zodiac Sign, 3 January 2024: বুধবার ৩ জানুয়ারি, শোভন যোগ, রবি যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মকর, মীন-সহ পাঁচটি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বুধবার বুদ্ধির কারক বুধ এবং ভগবান গণেশকে উৎসর্গ করা হয়েছে, তাই এই ৫ রাশির জাতকরা বুধবার বুধ এবং ভগবান গণেশ উভয়ের আশীর্বাদ পাবে।

Wednesday 3 January Lucky Zodiac
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Jan 2024,
  • अपडेटेड 6:57 PM IST

3 January 2024 Lucky Zodiac Sign: বুধবার, ৩ জানুয়ারি চন্দ্র বুধের রাশি কন্যা রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও এদিন পৌষ মাসের কৃষ্ণপক্ষের সপ্তমী তিথি এবং এই দিনে শোভন যোগ, রবি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ এবং উত্তর ফাল্গুনী নক্ষত্রের শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব রয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, পাঁচটি রাশির জাতক বুধে  তৈরি হতে চলেছে শুভ যোগ থেকে লাভবান হবেন। এই রাশির জাতকদের জীবনে চলা সমস্ত বাধা ধীরে ধীরে দূর হয়ে যাবে এবং তারা তাদের কর্মজীবনে উন্নতির সুযোগ পাবে।  এছাড়াও, বুধবার বুদ্ধির কারক বুধ এবং ভগবান গণেশকে উৎসর্গ করা হয়েছে, তাই এই  ৫ রাশির জাতকরা বুধবার  বুধ এবং ভগবান গণেশ উভয়ের  আশীর্বাদ পাবে। 

বৃষ রাশি (Taurus)
৩ জানুয়ারি রবি যোগের কারণে বৃষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। আজ  বৃষ রাশির জাতকদের উপর ভগবান গণেশের আশীর্বাদের কারণে সমস্ত মুলতুবি কাজগুলি গতি পাবে এবং কর্মজীবনের ক্ষেত্রে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। চাকরিজীবী লোকেরা  তাদের কর্মকর্তাদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবে, যার কারণে তারা কর্মক্ষেত্রে ভাল কাজ করবে এবং আপনার প্রভাবও উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। আপনি আপনার আয় বাড়ানোর জন্য কোথাও অন্য কাজ করার পরিকল্পনা করবেন। আপনি সম্পত্তি সংক্রান্ত কাজে সুবিধা পাবেন এবং আপনি যদি বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে দিনটি আপনার কাজে লাগবে। যে শিক্ষকরা শিশুদের শিক্ষাদানে সমস্যার মুখোমুখি হচ্ছেন তারা  বুধ গ্রহের আশীর্বাদ পাবেন, যা তাদের নতুন শক্তি দেবে। আপনার ভাই এবং বোনদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনি তাদের সঙ্গও পছন্দ করবেন, যার কারণে আপনি  ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করবেন।

সিংহ রাশি (Leo)
৩ জানুয়ারি শোভন যোগের কারণে সিংহ রাশির জাতকদের জন্য শুভ দিন হতে চলেছে। ভাগ্য সিংহ রাশির জাতকদের পক্ষে থাকবে, যার ফলে ব্যবসায় ভাল উন্নতি হবে এবং তারা ভবিষ্যতের জন্য নতুন পরিকল্পনাও করবেন। আপনার দ্বারা তৈরি ব্যবসায়িক পরিকল্পনাগুলি আপনার ব্যবসাকে ভালভাবে চালাবে এবং অগ্রগতির পথ প্রশস্ত করবে। ব্যবসা এবং শিল্পের সঙ্গে  যুক্ত ব্যক্তিরা  রবি যোগের সুবিধা পাবেন, যার কারণে তাদের আয়ের পাশাপাশি সম্মান বৃদ্ধি পাবে।  একটু চেষ্টা করলে বকেয়া টাকা ফেরত পেতে পারেন। পারিবারিক জীবনের কথা বললে, সিংহ রাশির জাতক জাতিকাদের পরিবারে সুখ-শান্তি থাকবে এবং বিশেষ অতিথির আগমন পরিবারকে আনন্দে রাখবে। ঘরের ছেলেমেয়েদের ইচ্ছা পূরণে কিছু টাকাও খরচ করবেন। ভগবান গণেশের আশীর্বাদে, আপনি যে কাজই করবেন না কেন, আপনি মন দিয়ে করবেন এবং আপনি ভাল ফলও পাবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
৩ জানুয়ারি লক্ষ্মী নারায়ণ যোগের কারণে কন্যা রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। কন্যা রাশির জাতক জাতিকারা সমাজে একটি ভাল অবস্থান পেতে পারে, যা আপনার সম্মান বৃদ্ধি করবে এবং আপনি ধর্মীয় কার্যকলাপের দিকেও ঝুঁকে পড়বেন। কাজের ক্ষেত্রে,  বুধের কৃপায় দিনটি ভাল যাবে, আপনার কর্মজীবনে উন্নতির ভাল সম্ভাবনা থাকবে এবং আপনার আয়ও বৃদ্ধি পাবে। যারা প্রেমের জীবনে আছেন তারা তাদের সঙ্গীকে তাদের পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে পারেন এবং একসঙ্গে  কিছু অনুষ্ঠানে যেতে পারেন। কন্যা রাশির লোকেরা পরিবারের সদস্যের কাছ থেকে উৎসাহজনক তথ্য পাবেন, যা পরিবারে আনন্দ বজায় রাখবে। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা  ভালো ফল পেতে পারে, যা তাদের কঠোর পরিশ্রমকে সফল করবে এবং পরিবারের গৌরব বয়ে আনবে।

মকর রাশি (Capricorn)
৩  জানুয়ারি উত্তর ফাল্গুনী নক্ষত্রের কারণে মকর রাশির জাতকদের জন্য উপকারী হবে। মকর রাশির জাতকদের জন্য  অর্থনৈতিক উন্নতির সম্ভাবনা রয়েছে এবং আপনার স্বাস্থ্যেরও উন্নতি হবে। ভগবান গণেশের আশীর্বাদে, আপনি আপনার জীবনে চলমান সমস্যাগুলি থেকে মুক্তি পাবেন এবং কোনও যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। ব্যবসার কথা বললে, বুধের কৃপায়  ভাল অগ্রগতি হবে এবং আপনি অন্য কোনও ব্যবসাতেও বিনিয়োগ করতে পারেন। আপনি যদি আদালত সম্পর্কিত কোনও বিষয়ে আটকে থাকেন তবে আপনি বিজয়ী হতে পারেন এবং আইনি বিষয় থেকেও মুক্তি পেতে পারেন। মকর রাশির জাতক জাতিকারা সরকারি প্রকল্পের সুবিধা পাবেন, যা তাদের মনকে খুশি করবে। চাকরিজীবী ​​ব্যক্তিরা অন্য কোনো কোম্পানি থেকে একটি জয়েনিং লেটার পেতে পারেন, যা সম্পর্কে তিনি বন্ধুদের সঙ্গে আলোচনা করবেন।

মীন রাশি (Pisces)
৩  জানুয়ারি সর্বার্থ সিদ্ধি যোগের কারণে মীন রাশির জাতকদের জন্য উপকারী হবে। মীন রাশির জাতক জাতিকারা যদি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করে থাকেন তাহলে খুব ভালো দিন যাবে। এছাড়া স্বর্ণ ও রৌপ্য ক্রয়ও লাভজনক হবে। ভগবান গণেশের আশীর্বাদে, পরিবারের কোনও সদস্য  একটি সরকারি চাকরি পেতে পারেন, যা পরিবারে আনন্দ বয়ে আনবে। বুধের কৃপায় শিক্ষার্থীদের বুদ্ধিমত্তার বিকাশ ঘটবে, যা পড়াশোনায় ভালো সাফল্যের দিকে নিয়ে যাবে। ব্যবসায়ীরা  ভাল মুনাফা অর্জন করবে এবং তাদের আর্থিক অবস্থার উন্নতি হবে এবং দিনভর সম্পদ ও লাভের পরিস্থিতি অটুট থাকবে। আপনার পিতার সঙ্গে যদি আপনার কোনও বিবাদ থাকে তবে তা শেষ হবে, যার কারণে আপনি স্বস্তি পাবেন এবং আপনার পিতার আশীর্বাদ এবং সমর্থনও পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement