Advertisement

Parama Ekadashi Rashifal: অত্যন্ত শুভ পরমা একাদশী থেকে সুসময় শুরু ৪ রাশির, বিষ্ণু-কৃপায় অর্থযোগ

পরমা একাদশীর নিজস্ব বিশেষ তাৎপর্য রয়েছে। জ্যোতিষাচার্যরা জানিয়েছেন, প্রতিটি একাদশীর উপবাস জীবনে সুখ-সমৃদ্ধি ও মোক্ষলাভের জন্য পালন করা হয়, কিন্তু পরমা একাদশীর গুরুত্ব বিশেষ, যে সমস্ত মানুষ দারিদ্র্যের কারণে সমস্যায় পড়েন বা মৃত্যুর পর মোক্ষলাভ চান, তাঁদের এটা করা উচিত।

Parama Ekadashi: পরমা একাদশী।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Aug 2023,
  • अपडेटेड 7:20 PM IST
  • পরমা একাদশী খুবই গুরুত্বপূর্ণ।
  • ৪ লাকি রাশির অর্থযোগ।

মলমাসের কৃষ্ণপক্ষের একাদশী পরমা একাদশী নামে পরিচিত। এই দিনে বিশ্বের পালনকর্তা শ্রী হরি বিষ্ণুর পুজোর জন্য উপবাস পালন করা হয়। এ বছর পরমা একাদশী উপবাস পালিত হবে ১২ অগাস্ট, শনিবার। প্রতি মাসের একাদশীকে পুজোর জন্য শ্রেষ্ঠ বলে মনে করা হলেও পরমা একাদশীর গুরুত্ব বেশি। কারণ এই উপবাসটি অধিক মাসে হওয়ার কারণে তিন বছরে একবার আসে। পরমা একাদশীর উপবাস জীবনে সুখ ও সমৃদ্ধি কামনায় করেন ভক্তরা।

পরমা একাদশীর নিজস্ব বিশেষ তাৎপর্য রয়েছে। জ্যোতিষাচার্যরা জানিয়েছেন, প্রতিটি একাদশীর উপবাস জীবনে সুখ-সমৃদ্ধি ও মোক্ষলাভের জন্য পালন করা হয়, কিন্তু পরমা একাদশীর গুরুত্ব বিশেষ, যে সমস্ত মানুষ দারিদ্র্যের কারণে সমস্যায় পড়েন বা মৃত্যুর পর মোক্ষলাভ চান, তাঁদের এটা করা উচিত। ১১ অগাস্ট ভোর ৫ টা ৬ মিনিটে শুরু হচ্ছে শ্রাবণ মাসের কৃষ্ণপক্ষের একাদশী। এটি ১২ আগস্ট ভোর ৬টা ৩১ মিনিটে তা শেষ হবে। ১২ আগস্ট শনিবার পরমা একাদশী উপবাস পালিত হবে। এই দিনে পুজোর সময় সকাল ৭টা ২৮ মিনিট থেকে সকাল ৯টা ৭ মিনিট পর্যন্ত।

মেষ - পরমা একাদশী থেকে শুভ সময় শুরু মেষ রাশির। শত্রুদের বিরুদ্ধে জয় পেতে সাহায্য করবে ভাগ্য। আপনি চ্যালেঞ্জ পেলে আগ্রাসী হয়ে উঠবেন। স্বাস্থ্যের দিক থেকে ভাল সময় যাবে। পেশা ও কর্মক্ষেত্রে পরিবর্তন দেখতে পারেন।

মিথুন- এই সময়টি ব্যবসায়ীদের জন্য অত্যন্ত শুভ হতে পারে। চাকরিজীবীদের উন্নতি হতে পারে। এই সময়ে আপনার ব্যবসা এবং আর্থিক উন্নতি হবে। কর্মজীবন ঠিক যেভাবে আপনি চান ঠিক সেভাবে অগ্রসর হবে। আপনার বাড়ির পরিবেশে অশান্তি হতে পারে। সে কারণে আপনি হতাশ হতে পারেন।

কর্কট- এই রাশির জন্য সময়টি অনুকূল থাকবে। অবিবাহিত ব্যক্তিরা মনের মানুষের দেখা পেতে পারেন। আপনি চ্যালেঞ্জের মোকাবিলা করতে পারেন। সাফল্যের দিকে এগিয়ে যাবেন আপনি। 

Advertisement

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য অর্থনৈতিক উন্নতির পাশাপাশি জীবনে সুখ ও সুবিধা নিয়ে আসবে। আপনার ইচ্ছা পূরণ হবে। পরিশ্রমের ফল পাবেন। এই সময়ে আপনি আর্থিক সুবিধা পেতে পারেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement