Advertisement

Pisces Ajker Rashifal: অর্থলাভ রয়েছে কি মীন রাশিতে, জানুন

Meen Dainik Rashifal 26 november 2021: বুদ্ধিমত্তা এবং চতুরতার সাথে, আপনি আরও ভাল ফলাফল পাবেন। ভালো খবর পেতে পারেন। সেরা কাজগুলো এগিয়ে নিয়ে যাবে। কাছের সবাই খুশি হবে। স্মার্ট ওয়ার্কিং বাড়বে। আপনি সর্বত্র সাফল্য পাবেন। বিরোধীরা পরাজিত হবে। বিভিন্ন পরিকল্পনা শক্তি পাবে। ব্যবসায় মনোযোগ বাড়ান। গুরুত্বপূর্ণ বিষয়ে গতি বাড়বে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে।

মীন রাশি
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 26 Nov 2021,
  • अपडेटेड 9:06 AM IST

মীন রাশি- বুদ্ধিমত্তা এবং চতুরতার সাথে, আপনি আরও ভাল ফলাফল পাবেন। ভালো খবর পেতে পারেন। সেরা কাজগুলো এগিয়ে নিয়ে যাবে। কাছের সবাই খুশি হবে। স্মার্ট ওয়ার্কিং বাড়বে। আপনি সর্বত্র সাফল্য পাবেন। বিরোধীরা পরাজিত হবে। বিভিন্ন পরিকল্পনা শক্তি পাবে। ব্যবসায় মনোযোগ বাড়ান। গুরুত্বপূর্ণ বিষয়ে গতি বাড়বে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে।

অর্থ লাভ-  আয়ের সঙ্গে ব্যয় বাড়ার লক্ষণ রয়েছে। ব্যবসা স্বাভাবিক হবে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। প্রলুব্ধ হবেন না। অর্থনৈতিক বিষয়ে সক্রিয়তা বৃদ্ধি। সম্পর্ক লাভবান হবে।

বন্ধুত্ব ও ভালবাসা-  সবার কথা শুনুন এবং এগিয়ে যান। অতিরিক্ত উৎসাহ এড়িয়ে চলুন। প্রিয়জন খুশি হবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। প্রিয়জনের সঙ্গে সময় কাটবেন। বিষয়টি শেয়ার করতে পারেন। 

স্বাস্থ্য ও মনোবল- শারীরিক ত্রুটির দিকে মনোযোগ দিন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। সহজে কাজ করুন। ব্যস্ততা এবং ব্যাঘাত চলতেই থাকবে। 

শুভ অঙ্ক -২,৯

শুভ রং -হলুদ

আজকের প্রতিকার:পূর্ণ ভক্তি ও জাঁকজমকের সঙ্গে প্রভুর আরাধনা করুন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement