Advertisement

Rabiwar Rashifal- Horoscope Today: মেষের নতুন প্রেম, মিথুন রাশির পদোন্নতি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

রবিবারের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 25 Feb 2024,
  • अपडेटेड 12:04 AM IST

Horoscope 25th February 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

নতুন প্রেম। দিনটি আপনার জন্য খুব ভাল প্রমাণিত হবে। পরিবার থেকে সহযোগিতা পাবেন। বিনিয়োগের দিক থেকে আজ জটিলতায় পূর্ণ। পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। সামাজিকভাবে জনপ্রিয় হবেন। পরিশ্রম অনুযায়ী পরীক্ষায় নম্বর পাবেন।  দাম্পত্য ও সম্পর্কের সমস্যার সমাধান হবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

বিরোধিতা। আর্থিক ব্যবস্থার দিকে মনোযোগ দিতে হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণ করবেন। আপনি মানুষের কাছ থেকে প্রচুর মনোযোগ পাবেন। নম্রতা বজায় রাখুন এবং তর্ক এড়িয়ে চলুন। সম্পদের ওপর জোর দিতে হবে। সামনে এগিয়ে যাওয়ার সুযোগ থাকবে।  ক্ষেত্রবিশেষে দায়িত্ব ও প্রভাবও বাড়বে। অবিবাহিতদের বিয়ে নিশ্চিত হতে পারে। আয়ের নতুন উৎসও পাওয়া যাবে। কর্মজীবনে সাফল্য পাবেন।   

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

পদোন্নতি। কাজে গতি আসবে।  বাজেট নিয়ন্ত্রণ করুন। ব্যবসায়ীদের উচিত তাদের কর্মীদের চাহিদার প্রতি খেয়াল রাখা। কঠোর পরিশ্রম করে ভাল অর্থ উপার্জনের সুযোগ পাবেন। নতুন চাকরির প্রস্তাব আসবে। চেষ্টায় লাভের সম্ভাবনা রয়েছে। ক্ষেত্র বিশেষে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে একটি আনন্দদায়ক সময় কাটাবেন এবং অনেক উপভোগ করবেন। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বদলি সম্ভব। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন, এতে আপনি লাভবান হবেন। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। চাকরিতে সাফল্য পেতে কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন।  মানসিক চাপ থেকে দূরে থাকার চেষ্টা করতে হবে। 

Advertisement

 সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সতর্ক থাকুন। পরিবারে সময় কাটবে। পেশাদারিত্বের উপর জোর দিতে হবে। কর্মক্ষেত্রে আসা সমস্ত সমস্যা শেষ হবে। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। নেতিবাচক মানুষদের থেকে দূরত্ব বজায় রাখুন। শিক্ষার দিক থেকে দিনটি আপনার জন্য ভাল।ধনাগম। নতুন কাজ শুরু করতে পারেন। তাড়াহুড়ো করবেন না।

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

নিরানন্দ। চাকরিজীবীদের জন্য এই সময়টি অনুকূল হতে পারে। কোনও বিষয়ে আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে মত বিরোধ থাকলে শান্ত থাকুন। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।  অংশীদারের সঙ্গে ব্যবসায় ভাল লাভ হতে পারে। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। ধার করা টাকা ফেরত না পাওয়ার সম্ভাবনা রয়েছে। আধ্যাত্মিকতার দিকে ঝোঁক উপকারী হবে। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

প্রতারিত। কর্মক্ষেত্রে সময় দিন। রাগের ব্যাপারে সতর্ক থাকতে হবে।নীতি বিধিতে জোর দেবেন। আপনি কঠোর পরিশ্রম এবং যুক্তি দিয়ে সাফল্য পাবেন। পৈতৃক সম্পত্তিতে লাভবান হবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে অবহেলা করবেন না। নতুন সুযোগ সন্ধান করুন। অপ্রয়োজনীয় তর্ক- বিতর্ক থেকে দূরে থাকুন।  আপনি যদি সম্পত্তি কেনার পরিকল্পনা করেন, তবে এই সময়টি আপনার জন্য খুব ভাল। চিন্তায় থাকতে পারেন।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

কর্মজীবনে সতর্কতার সঙ্গে এগিয়ে যান। সাহসিকতা বৃদ্ধিতে সফল হবেন। কোনও শুভ কাজে আগ্রহী হবেন। গর্ভবতী মহিলাদের বিশেষ যত্ন নেওয়া উচিত। সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। ভ্রমণের সময় অবহেলার কারণে আপনার অর্থের ক্ষতি হতে পারে। আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নেবেন না। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে।  নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

 শিক্ষার দিক থেকে এই সময়টা খুব একটা অনুকূল নয়। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। যৌথ প্রচেষ্টা ফল দেবে। কাজের ব্যাপারে ব্যস্ততা থাকবে। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে। কল্যাণ সংক্রান্ত সেবামূলক কাজ করবেন। ব্যবসা সম্প্রসারণের সুযোগ আসবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। আটকে থাকা সব কাজ শেষ হবে।

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

পদোন্নতি। আপনি যদি শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত হন, তবে সাফল্য অর্জনের অনেক সুযোগ পাবেন। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। ব্যবসায় উন্নতির ভাল সুযোগ আসবে। শিল্প দক্ষতা সংশোধন হবে। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। সামাজিক জীবনে সুনাম বাড়বে। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। আর্থিক বিষয়ে বড়দের পরামর্শ নিন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

অতিরিক্ত ব্যয় আপনার বাজেটকে প্রভাবিত করবে। বাড়ি,পরিবার এবং সম্পর্কের সুখে ভরা থাকবে। দীর্ঘস্থায়ী রোগ নিরাময় হবে। সঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সামান্য হ্রাস পেতে পারে। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। সাহস ও শক্তি বাড়তে থাকবে। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সুযোগ রয়েছে। মায়ের স্বাস্থ্য খুব ভাল থাকবে। স্ত্রীয়ের সঙ্গেও তর্ক হতে পারে,তাই একটু সতর্ক থাকুন। দর কষাকষিতে ভাল হবে। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

পরিবার বা প্রিয়জনের সঙ্গে কোনও কিছু নিয়ে বিবাদে না জড়ানোর চেষ্টা করুন। বাবা বা ভাইবোনের সঙ্গে কোনও বিষয়ে মত পার্থক্য হতে পারে। মেধা পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। নতুন যোগাযোগ হতে পারে। কর্মজীবনে বড় পরিবর্তন হতে পারে। সঙ্গীর ভূমিকা পালন করবেন। দূর থেকে কিছু সুখবর আসবে। অহেতুক অহংকার থেকে সাবধান।  স্বাস্থ্যের বিষয়ে গাফিলতি করবেন না। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement