Advertisement

Rabiwar Rashifal- Sunday Horoscope Today: মিথুনের সফলতা, বৃশ্চিক রাশির পদোন্নতি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

রবিবারের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 09 Jun 2024,
  • अपडेटेड 12:04 AM IST

Horoscope 9th June 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে।  জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ মিটবে। দিনের মাঝখানে যোগাযোগ ও সাহস বাড়বে।  প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। শিক্ষার্থীরা কর্মজীবনে ভাল ফল পাবেন। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে।

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

সচেতন থাকুন। এই সময়ে পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। অসুস্থ স্বাস্থ্য এবং পরিবারে উত্তেজনা এড়িয়ে চলুন। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। বন্ধুরা শুভাকাঙ্ক্ষী এবং অংশীদারদের ঘনিষ্ঠ হবে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদের অবসান হতে পারে। দিনটি ব্যস্ততায় পূর্ণ হবে।  কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে পারেন। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। ধীরে ধীরে অবস্থার উন্নতি হবে। নতুন বিনিয়োগের পথ খুলবে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

সফলতা আসবে। কর্মজীবনে সাফল্য পাবেন। লাভের সুযোগ থাকবে। পেশা পরিবর্তনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য সময়টা অনুকূল। আয়ের ক্ষেত্রে সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে হঠাৎ কাজের অতিরিক্ত বোঝা হতে পারে। পরিবারের প্রতি মনোযোগ বাড়তে থাকবে এবং পারস্পরিক সহযোগিতার ওপর জোর থাকবে। শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। ধারাবাহিকতা বজায় থাকবে। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে।  

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

 কর্মক্ষেত্রে আপনার কর্তৃত্ব বৃদ্ধি পাবে। স্বাস্থ্য ও রাগের যত্ন নিন। লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। সঞ্চিত সম্পদ বৃদ্ধি। সমস্ত  যারা বিদেশে কর্মরত তাদের জন্য দিনটি খুব শুভ হবে। জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। প্রয়োজনীয় কাজে সহযোগিতা পাবেন। আঘাত থেকে সতর্ক থাকুন। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ বা আদালতের মামলা আপনার পক্ষে থাকবে।   

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

প্রভাবিত। সম্পর্কের উন্নতি হবে। কাজের ক্ষেত্রে এটি খুব ভাল সময় যাচ্ছে। আপনার কাজের প্রশংসা হবে এবং সকলে আপনার প্রশংসা করবে। কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে পারেন। কেরিয়ারের দিক থেকে সুখবর পেতে পারেন। দূর থেকে কিছু সুখবর আসবে।  ব্যক্তিগত সম্পর্ক মজবুত হবে। বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনা। আত্মবিশ্বাস দেখতে পাবেন। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। মানসিক চাপ কমে যাবে। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

প্রত্যাশা বাড়বে। শিক্ষা প্রতিযোগিতা ও চাকরির কাজে ব্যস্ততা থাকবে।  নতুন কিছু শেখার চেষ্টা করবেন। দাম্পত্য জীবন সুখের হবে। ভুল করেও মতভেদকে মতবিরোধে পরিণত হতে দেবেন না। গুরুত্বপূর্ণ কাজে যুক্ত হন। কোনও ধরনের সিদ্ধান্তে তাড়াহুড়ো করবেন না। দাম্পত্য জীবন ভাল কাটবে। বিনিয়োগ করার আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে।

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

পেশাদারিত্ব বাড়বে। কেরিয়ার পরিবর্তনের জন্য এটি একটি ভাল সময়। আপনি আকর্ষণীয় অফার পাবেন। ধর্ম বিশ্বাস বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। মানসিক চাপ কমবে। অতিরিক্ত কাজের কারণে কিছু সমস্যা হতে পারে। কিছু কেনার সময় বাড়ির বড়দের সঙ্গে কথা বলুন। সমাজে সম্মান বাড়বে। অতিরিক্ত চিন্তা করবেন না স্বাস্থ্যের উন্নতি হবে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

পদোন্নতি। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। সকলের সহযোগিতা পাবেন। সময়টা শিক্ষার্থীদের জন্য ভাল। সবচেয়ে বিশেষ বিষয় হল আপনি আর্থিক সুবিধা পাবেন। লেনদেনে পরিষ্কার থাকবে। সন্তানের সঙ্গে সম্পর্কিত ভাল খবর আসতে পারে। কাঙ্খিত পদোন্নতি ও বদলির ইচ্ছাপূরণ হতে পারে। সামান্য স্বাস্থ্য সমস্যার ক্ষেত্রেও অসতর্ক হবেন না। বাবা- মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আপনার স্বপ্ন পূরণ হতে পারে। কাঙ্খিত সাফল্য পেতে পারেন। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে অনুকূল সময়। সঙ্গীর সঙ্গে যদি কোনও ভুল বোঝাবুঝি দূর হতে পারে। শিক্ষা প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। প্রতিপত্তি ও প্রভাব বৃদ্ধি পাবে। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। যৌথ প্রচেষ্টা জোরদার হবে। ভ্রমণ বিনোদন এড়িয়ে চলুন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

শুভ সময়। বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। অপরিচিত মানুষকে বিশ্বাস করবেন না। প্রেম সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল কাটবে। কাজের চাপ থাকবে। পরিবারের সঙ্গে আনন্দময় সময় কাটবে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন। ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। সুযোগের সদ্ব্যবহার করবেন।  আপনার পরিকল্পনা গোপন রাখা উপকারী হবে। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে।  

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। ভ্রমণে গেলে অত্যন্ত সতর্ক থাকুন। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। গাড়ি চালানোর সময় এবং পারিবারিক বিষয়ে সতর্ক থাকুন।  আপনি পদোন্নতি পেতে সক্ষম হবেন।  দীর্ঘদিন ধরে অমীমাংসিত আপনার কোনও কাজ শেষ হতে পারে। সুখবর নিয়ে আসবে। আটকে থাকা কোনও কাজ আবার শুরু হতে পারে। আত্মবিশ্বাস দেখতে পাবেন। নতুন যোগাযোগ হতে পারে।  

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

Advertisement

ব্যবসায় উন্নতি। স্বাস্থ্য ও মানসিক অবস্থার দিকে খেয়াল রাখতে হবে। শিক্ষার্থীরা কর্মজীবনে উন্নতি লাভ করবে। দম্পতির মধ্যে শুভ ভাব বজায় থাকবে। ভাগ্য পুরোপুরি আপনার পাশে থাকবে। আপনি আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে সাদৃশ্য স্থাপন করবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। প্রচেষ্টায় সক্রিয়তা থাকবে। সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। লক্ষ্য অর্জনে সফল হবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement