Advertisement

Radha Rani Favorite Zodiac Signs: দেবী লক্ষ্মীর অন্য রূপ, শ্রীরাধার বিশেষ আশীর্বাদ সর্বদা থাকে এই ৪ রাশিতে

Radha Rani Favorite Zodiac Signs: আজ অর্থাৎ ১১ সেপ্টেম্বর বুধবার, মথুরা, বরসানা-সহ সারা দেশে রাধাষ্টমীর উৎসব পালিত হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা হয়েছে যেগুলির উপর শ্রীরাধার বিশেষ আশীর্বাদ থাকে। রাধারানির পাশাপাশি, এই রাশিগুলি ভগবান শ্রীকৃষ্ণের আশীর্বাদ পায়, যার কারণে এই রাশিগুলির জীবনে কখনই কোনও কিছুর অভাব হয় না...

রাধাষ্টমীতে শ্রীরাধার বিশেষ আশীর্বাদ ৪ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Sep 2024,
  • अपडेटेड 7:09 AM IST

Radha Rani Favorite Zodiac Signs : রাধাষ্টমীর উৎসবটি  ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের অষ্টমী তিথিতে পালিত হয় এবং এবার এই শুভ তিথি ১১ সেপ্টেম্বর ২০২৪ বুধবার। কৃষ্ণ জন্মাষ্টমীর ঠিক ১৫ দিন পরে রাধাষ্টমীর উৎসব পালিত হয় এবং এই দিন বিকেলে শ্রীরাধার পুজো করা হয় এবং জন্মৎসব খুব আড়ম্বরে পালিত হয়। রাধারানিকে মহালক্ষ্মীর রূপ হিসেবে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে বৃষ ও তুলা সহ ৪টি রাশির উপর মহালক্ষ্মী স্বরূপ শ্রীরাধার বিশেষ আশীর্বাদ রয়েছে, রাধারানি  এই রাশিগুলির প্রতিটি সমস্যা দূর করেন এবং জীবনে সুখ ও সমৃদ্ধি আনেন। এছাড়াও, ভগবান শ্রীকৃষ্ণের আশীর্বাদ এই রাশিগুলির উপর  থাকে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশি রাধারানির বিশেষ আশীর্বাদ পায়...

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের উপর রাধারানির বিশেষ আশীর্বাদ রয়েছে কারণ ভগবান কৃষ্ণের রাশি বৃষ রাশি এবং এই রাশির অধিপতি শুক্র। বৃষ রাশির জাতক জাতিকারা যদি রাধাষ্টমীর দিনে যথাযথ আচার-অনুষ্ঠান সহকারে রাধারানির পুজো করেন, তাহলে তারা জীবনে উন্নতি ও সাফল্য পাবেন এবং পর্যাপ্ত অর্থও পাবেন। এই রাশির ব্যক্তিদের কর্মজীবনে উন্নতির ভালো সম্ভাবনা থাকবে এবং ব্যবসায়ীরাও ভালো আর্থিক সুবিধা পাবেন। পরিবারে কোনো টানাপোড়েন চললে রাধারানির পুজো  করলে সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালোবাসা বজায় থাকবে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের উপর শ্রীকৃষ্ণের  আশীর্বাদ রয়েছে এবং এই রাশির অধিপতি হলেন সূর্য। সিংহ রাশির জাতক জাতিকারা যদি রাধাষ্টমীর দিন রাধারানির আরাধনায় অংশ নেন, তাহলে তারা জীবনে চলা সমস্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন এবং তাদের জীবনযাত্রায় একটি বড় পরিবর্তন দেখতে পাবেন। আপনি যদি কোনও ঋণের বোঝায় আটকে  থাকেন তবে রাধারানির আশীর্বাদে আর্থিক উন্নতির শুভ সম্ভাবনা থাকবে এবং আপনি ঋণ থেকে মুক্তিও পাবেন। আপনার একটি নতুন যানবাহন বা জমি কেনার ইচ্ছা পূরণ হবে এবং সমাজ ও পরিবারে আপনার সম্মান বৃদ্ধি পাবে।

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের উপর শ্রীরাধার আশীর্বাদ থাকে, কারণ এই রাশির অধিপতি শুক্র। শুক্র ও মহালক্ষ্মীর পুজো করলে সুখ, সমৃদ্ধি ও সম্পদ আসে, তাই তুলা রাশির জাতক জাতিকারা যদি শ্রীরাধার পুজো  করেন তাহলে তারা সব ধরনের আর্থিক সমস্যা থেকে মুক্ত থাকবেন এবং তাদের নেওয়া প্রতিটি সিদ্ধান্ত সফল হবে। রাধারানির কৃপায় এই রাশির জাতক জাতিকাদের সমাজে সম্মান বাড়বে এবং জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। পরিবারে সুখ ও শান্তি থাকবে এবং সঙ্গীর সঙ্গে  সম্পর্ক আরও দৃঢ় হবে।

কুম্ভ রাশি (Aquarius)
রাধারানির আশীর্বাদ কুম্ভ রাশির জাতকদের উপর থাকে কারণ এই রাশির অধিপতি হলেন শনিদেব। এটা বিশ্বাস করা হয় যে শনিদেব ব্রজভূমিতে ভগবান শ্রীকৃষ্ণ ও রাধারানির পুজো করেন, তাই কুম্ভ রাশির জাতক জাতিকারা যদি রাধারানির পুজো করেন, তাহলে তাদের জীবনে চলা সমস্ত বাধা-বিপত্তি দূর হবে এবং ভাগ্যও তাদের সাহায্য করবে প্রতিটি পদক্ষেপে। রাধারানির কৃপায় আপনার স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে এবং কর্মক্ষেত্রে আপনার প্রভাবও বৃদ্ধি পাবে। আপনি যদি কোন বিষয়ে চিন্তিত থাকেন তবে রাধারানির  কৃপায় সমস্ত দুশ্চিন্তা দূর হবে এবং আপনি পরিবারের পূর্ণ সমর্থনও পাবেন।

 (Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement