Advertisement

Lucky Zodiac Sign: ১৮ বছর পর বুধ-রাহুর বিরল যুতি, এপ্রিলেই দেদার টাকা আসবে ৩ রাশির

Lucky Zodiac Sign: জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধ গ্রহ বক্রী হয়ে ৯ এপ্রিল মীন রাশিতে প্রবেশ করে ফেলেছে। যেখানে আগে থেকেই রাহু বিরাজ করে আছেন। এরকম অবস্থায় মীন রাশিতে রাহু ও বুধের যুতি ১৮ বছর পর হতে চলেছে মীন রাশিতে। জেনে রাখুন যে ২০০৬ সালে মীন রাশিতে এই দুই গ্রহের যুতি তৈরি হয়েছিল। এরকম অবস্থায় এই দুই গ্রহের যুতির প্রভাব পড়বে ১২ রাশির ওপর।

বুধ-রাহুর যুতি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Apr 2024,
  • अपडेटेड 3:41 PM IST
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধ গ্রহ বক্রী হয়ে ৯ এপ্রিল মীন রাশিতে প্রবেশ করে ফেলেছে।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধ গ্রহ বক্রী হয়ে ৯ এপ্রিল মীন রাশিতে প্রবেশ করে ফেলেছে। যেখানে আগে থেকেই রাহু বিরাজ করে আছেন। এরকম অবস্থায় মীন রাশিতে রাহু ও বুধের যুতি ১৮ বছর পর হতে চলেছে মীন রাশিতে। জেনে রাখুন যে ২০০৬ সালে মীন রাশিতে এই দুই গ্রহের যুতি তৈরি হয়েছিল। এরকম অবস্থায় এই দুই গ্রহের যুতির প্রভাব পড়বে ১২ রাশির ওপর। তবে এই যুতির প্রভাবে বেশ কিছু রাশির ভাল সময় শুরু হয়েছে। 

কুম্ভ রাশি
আপনাদের জন্য বুধ ও রাহুর যুতি বেশ লাভদায়ক হতে চলেছে। কারণ এই যুতি আপনার রাশির ধন ও শব্দের ঘরে তৈরি হতে চলেছে। এইজন্য আপনি এইসময় হঠাৎ করে অর্থ পেতে পারেন। ব্যক্তিগত জীবনে পার্টনারের সঙ্গে ভাল সম্পর্ক বজায় থাকবে। এই সময় আপনার আয় বাড়ানোর জন্য বেশ কিছু সুবর্ণ সুযোগ আসবে। আপনার কথাবার্তায় মানুষ আকর্ষিত হবে। এই সময় আপনার সব ইচ্ছা পূরণ হবে। 

তুলা রাশি
বুধ ও রাহুর সংযোগে তুলা রাশির জাতকদের সময় অনুকূল হবে। কারণ এই যুতি আপনার রাশির ষষ্ঠ ঘরে তৈরি হয়েছে। এই সময় আপনি মামলা-মোকদ্দমাতে সফলতা পাবেন। শত্রুদের ওপর বিজয় লাভ করবেন। আর্থিক অবস্থা এই সময় খুব ভাল থাকবে। স্বাস্থ্য আপনার ভাল থাকবে। সব ইচ্ছা পূরণ হবে। নতুন কোনও কাজ শুরু করার এটা ভাল সময়। 

কর্কট রাশি
আপনাদের জন্য রাহু ও বুধের যুতি কর্কট রাশির জাতকদের শুভ ফল দেবে। এই যুতি আপনার রাশির নবম ঘরে হতে চলেছে। এই সময় ভাগ্য সঙ্গ দেবে। আপনি এই সময় ছোট বা বড় সফরে যেতে পারেন। কেরিয়ারে বৃদ্ধি ও শুভ সংবাদ পেতে পারেন। প্রমোশনের যোগ রয়েছে। মাঙ্গলিক ও ধার্মিক কাজে যোগ দিতে পারেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement