Advertisement

Rahu Negative Effects: শনির থেকে কম নয় রাহু! প্রভাবে ৩ রাশির জীবন বছরভর সমস্যা- কষ্টে জর্জরিত

Rahu Graha: নয়টি গ্রহের মধ্যে রাহু-কেতুকে নিষ্ঠুর গ্রহ মনে করা হয়। কখনও কখনও রাহু, শনির চেয়ে খারাপ প্রভাব দেয়। কিছু রাশির জাতকদের উপর ইতিবাচক প্রভাব পড়ে রাহুর। আবার অন্যদের নেতিবাচক প্রভাব পড়ে।

রাহু গ্রহ
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 19 Jan 2024,
  • अपडेटेड 6:12 PM IST

জ্যোতিষশাস্ত্রে রাহু গ্রহটিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এটি শনির পর সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। যখনই এই গ্রহটি রাশি পরিবর্তন করে, তখনই এটি সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করে। এক রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় দেড় বছর সময় লাগে রাহুর। এই গ্রহটি বিপরীতমুখী গতিতে চলে।

নয়টি গ্রহের মধ্যে রাহু-কেতুকে নিষ্ঠুর গ্রহ মনে করা হয়। কখনও কখনও রাহু, শনির চেয়ে খারাপ প্রভাব দেয়। কিছু রাশির জাতকদের উপর ইতিবাচক প্রভাব পড়ে রাহুর। আবার অন্যদের নেতিবাচক প্রভাব পড়ে। ২০২৪ সালে রাহু, সারা বছর মীন রাশিতে থাকবে। এর কারণে কিছু রাশির জাতক জাতিকাদের উপর বিরূপ প্রভাব পড়তে পারে। তাই তাদের সজাগ থাকতে হবে। জানুন কোন রাশি জাতক- জাতিকাদের উপর নেতিবাচক প্রভাব পড়বে রাহুর। 

কন্যা VIRGO (Aug 24-Sep 23) 

এই রাশির জাতকদের জীবনে রাহুর অশুভ নজরে পড়তে চলেছে। যার কারণে তাকে সারা বছর অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। করা কাজ নষ্ট হয়ে যেতে পারে। সম্পর্ক তিক্ত হতে পারে। কোনও বিষয়ে বন্ধুদের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনেও কোনও বিষয় নিয়ে ঝগড়া হতে পারে।

সিংহ/ LEO (July 23-Aug 23)  

রাহুর অশুভ নজর এই বছরও এই রাশির জাতকদের উপর থাকবে। উপার্জনের চেয়ে ব্যয় বেশি হতে চলেছে। যার কারণে মন অস্থির থাকতে পারে। কোথাও টাকা বিনিয়োগ করলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। শেয়ারবাজারেও আর্থিক ক্ষতি হতে পারে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। খুব বেশি গতিতে গাড়ি চালাবেন না। এছাড়া স্বাস্থ্যও ক্ষতিগ্রস্ত হচ্ছে।

মীন/ PISCES (Feb 20-March 20)

রাহু সারা বছর এই রাশিতে থাকবে। প্রতিটি কাজেই কোনও না কোনও বাধা আসতে পারে। পারিবারিক উত্তেজনার সম্মুখীন হতে পারেন। অর্থের লেনদেন ভেবেচিন্তে করতে হবে, অন্যথা আর্থিক ক্ষতি হতে পারে। কাউকে বিশ্বাস করবেন না। সংশ্লিষ্ট ব্যক্তি বা প্রতিষ্ঠান আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement