Advertisement

Rahu Favorite Zodiac Sign: এই ২ রাশির ওপর থাকে রাহুর সুনজর, হঠাৎই বড়লোক হতে পারেন এঁরা

Rahu Favorite Zodiac Sign: জ্যোতিষ শাস্ত্রে রাহুকে এক বিশেষ গ্রহ বলে মনে করা হয়। রাহুর মহিমা বোঝা অত সহজ নয়। রাহুকে পাপ গ্রহ বলা হয়, এই গ্রহের কুনজরে যাঁরা থাকে তাঁদের জীবন দুর্বিষহ হয়ে পড়ে। তবে সবার ওপর রাহুর কুনজর থাকে না। কিছু এমন রাশি রয়েছে, তাদের ওপর রাহুর সুনজর রয়েছে। রাহুর কৃপাদৃষ্টিতে সেই রাশিদের জীবন সুখ-শান্তিতে ভরে থাকবে।

রাহুর প্রিয় রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Mar 2024,
  • अपडेटेड 12:58 PM IST
  • জ্যোতিষ শাস্ত্রে রাহুকে এক বিশেষ গ্রহ বলে মনে করা হয়।

জ্যোতিষ শাস্ত্রে রাহুকে এক বিশেষ গ্রহ বলে মনে করা হয়। রাহুর মহিমা বোঝা অত সহজ নয়। রাহুকে পাপ গ্রহ বলা হয়, এই গ্রহের কুনজরে যাঁরা থাকে তাঁদের জীবন দুর্বিষহ হয়ে পড়ে। তবে সবার ওপর রাহুর কুনজর থাকে না। কিছু এমন রাশি রয়েছে, তাদের ওপর রাহুর সুনজর রয়েছে। রাহুর কৃপাদৃষ্টিতে সেই রাশিদের জীবন সুখ-শান্তিতে ভরে থাকবে। আসুন জেনে নিন কোন কোন রাশিদের ওপর রাহুর সুনজর রয়েছে। 

রাহুর স্বভাব
রাহুকে জীবনে ঘটা হঠাৎ কোনও ঘটনার কারক বলে মনে করা হয়। রাহুকে ব্যক্তির অহংকার ভেঙে ফেলা গ্রহ বলা হয়ে থাকে। জীবনে আচমকা ভাল বা খারাপ হওয়া ঘটনাগুলির পিছনে রাহুর ভূমিকাকে মানা হয়ে থাকে। জন্মছকে রাহু যদি শুভ অবস্থায় না থাকে, তবে খারাপ অভ্যাস, খারাপ সঙ্গ দিয়ে থাকে। দাম্পত্য জীবন প্রভাবিত হয়। প্রেমের সম্পর্কে বাধা প্রদান করে। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা শুরু হয়ে যায়। 

তবে রাহু কিছু রাশির ক্ষেত্রে ভাল ফল দিয়ে থাকে। রাহু তাঁর প্রিয় রাশিদের ওপর সর্বদাই কৃপাদৃষ্টি দেন। 

সিংহ রাশি
সিংহ রাশি রাহুর প্রিয় রাশির মধ্যে একটি। যখন রাহু সিংহ রাশিতে থাকে তখন শুভ ফল দিয়ে থাকে। জ্যোতিষ মতে, রাহু সিংহ রাশিকে আকস্মিক অর্থলাভ করায়। জীবনকে বদলে দেয়। রাহু সব ধরনের সুখ প্রদান করে থাকে। রাহু সিংহ রাশির জীবনে কোনও বড় সমস্যা আসতে দেয় না। যে কোনও সমস্যা থেকে রাহু সহজেই বাইরে বেরিয়ে নিয়ে যায় এই রাশিকে। এই রাশির জাতকদের পৈতৃক সম্পত্তি থেকে অর্থলাভ হয়।  

বৃশ্চিক রাশি
এই রাশি রাহুর খুব প্রিয় রাশি। যাদের বৃশ্চিক রাশি, তাদের রাহু ভাল ফল প্রদান করে থাকে। এই রাশির জাতকেরা ব্যবসা ও চাকরিতে দারুণ উন্নতি করে। এদের আয়ের উৎস প্রচুর হয়। অর্থের অভাব হয় না। এরা জীবনে হঠাৎ করে উচ্চপদ প্রাপ্ত করে। এরা যে ক্ষেত্রেই যায় ভাগ্য সঙ্গ দেয়। জীবনে খুব বড় সফলতা পায় এরা। সমাজে মান-সম্মানও বৃদ্ধি পায়। 

Advertisement

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement