Advertisement

Rahu Gochar 2024: গুরুর রাশিতে পাপী রাহুর প্রবেশ, ২০২৫ পর্যন্ত পকেট খালি থাকবে এই ৩ রাশির

Rahu Gochar 2024: বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে, পাপী গ্রহ রাহু ও কেতু এক নিশ্চিত সময় পর্যন্ত রাশি পরিবর্তন করে। এই গ্রহের গোচরের ফলে ১২ রাশির জীবনে শুভ ও অশুভ প্রভাব পড়ে। জেনে রাখুন রাহু এবং কেতু ৩০ অক্টোবর ২০২৩-এ রাশি পরিবর্তন করে ফেলেছে। যেখানে কেতু কন্যা এবং রাহু মীন রাশিতে বিরাজ রয়েছে।

রাহুর গোচর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Mar 2024,
  • अपडेटेड 3:07 PM IST
  • বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে, পাপী গ্রহ রাহু ও কেতু এক নিশ্চিত সময় পর্যন্ত রাশি পরিবর্তন করে।

বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে, পাপী গ্রহ রাহু ও কেতু এক নিশ্চিত সময় পর্যন্ত রাশি পরিবর্তন করে। এই গ্রহের গোচরের ফলে ১২ রাশির জীবনে শুভ ও অশুভ প্রভাব পড়ে। জেনে রাখুন রাহু এবং কেতু ৩০ অক্টোবর ২০২৩-এ রাশি পরিবর্তন করে ফেলেছে। যেখানে কেতু কন্যা এবং রাহু মীন রাশিতে বিরাজ রয়েছে। এই দুই গ্রহ ২০২৫ সাল পর্যন্ত এই রাশিতে থাকবে। রাহু গুরুর রাশিতে বিরাজ রয়েছে। এরকম পরিস্থিতিতে কিছু রাশির জীবনে সুখ আসবে আবার কিছু রাশি জীবন নরকে পরিণত হবে। 

সিংহ রাশি
রাহুর মীন রাশিতে যেতেই সিংহ রাশির জাতকদের সমস্যা বেড়ে গিয়েছে। কেরিয়ার নিয়ে একটু সতর্ক হওয়া দরকার। যে কারণে আপনার মানসিক চাপ বাড়বে। আপনি অধিক পরিশ্রম করলেও খুব বেশি সফলতা পাবেন না। এর পাশাপাশি প্রত্যেক কাজে বাধা পাবেন। পরিবারের সঙ্গে কোনও বিষয় নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে। অতিরিক্ত খরচ নিয়ে সমস্যা দেখা দেবে। স্বাস্থ্যের ওপর খারাপ প্রভআব পড়বে, যার ফলে খরচ বাড়বে। ভাগ্যের পুরো সঙ্গ পাবেন না, যার ফলে প্রতি ক্ষেত্রে সফলতা পাবেন না। মানসিক চাপ এতে আরও বাড়বে। 

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতকদের জন্য রাহুর গোচর বেশ মুশকিল বাড়াবে। পরিবারে আর্থিক সমস্যা দেখা দেবে। অপ্রয়োজনীয় খরচে চিন্তা বাড়বে। এমনকী ঋণ নেওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে। সফর করার সময় একটু সাবধান থাকুন, কারণ এতে আপনার বিপদ হতে পারে। পরিবারের শান্তি নষ্ট হবে। কোনও না কোনও বিষয় নিয়ে ঝগড়া-অশান্তি হতে পারে। সম্পর্কের তিক্ততা আপনার মানসিক অশান্তির কারণ হতে পারে। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাবনা-চিন্তা করে নেওয়া দরকার। 

মীন রাশি
মীন রাশিতে রাহু লগ্নভাবে বিরাজ রয়েছে। এরকম পরিস্থিতিতে আপনার স্বাস্থ্যের ওপর খারাপ প্রভাব পড়তে চলেছে। এইজন্য জীবন যাপনের ওপর একটু বেশি নজর দিন। কোনও সিদ্ধান্ত ভেবেচিন্তে নিন। না হলে সমস্যা বাড়বে বই কমবে না। কোনও রোগের কারণে আপনি অসুস্থ হতে পারেন। তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। আইনি মামলা নিয়ে সতর্ক থাকুন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত মামলা নিয়ে আপনার ক্ষতি হতে পারে।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement