Advertisement

Zodiac: রাহুর সুনজরে আগামী ১ বছর টাকার বৃষ্টি হবে এই রাশিদের উপর

Zodiac: জ্যোতিষ শাস্ত্রে শনির পরই সবচেয়ে ক্রুর গ্রহের তকমা পেয়ে থাকে রাহু। যার উপর রাহুর কু-দৃষ্টি পড়ে, তার জীবনে নানা অপ্রত্যা রাহুর রাশি পরিবর্তন (Rahu Gochar) জ্যোতিষশাস্ত্রে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। ছায়া গ্রহ রাহুর ট্রানজিট সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। রাহুর রাশি পরিবর্তন হয়েছে ১২ এপ্রিল। মঙ্গলে রাশি মেষে গমন করেছে রাহু।

রাহুর সুনজরে আগামী ১ বছর টাকার বৃষ্টি হবে এই রাশিদের উপর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Apr 2022,
  • अपडेटेड 11:30 AM IST

Zodiac: জ্যোতিষ শাস্ত্রে শনির পরই সবচেয়ে ক্রুর গ্রহের তকমা পেয়ে থাকে রাহু। যার উপর রাহুর কু-দৃষ্টি পড়ে, তার জীবনে নানা অপ্রত্যা রাহুর রাশি পরিবর্তন (Rahu Gochar) জ্যোতিষশাস্ত্রে খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। ছায়া গ্রহ রাহুর ট্রানজিট সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। রাহুর রাশি পরিবর্তন হয়েছে ১২ এপ্রিল। মঙ্গলে রাশি মেষে গমন করেছে রাহু। রাহু গ্রহকে বিদেশ ভ্রমণ, মহামারী, রাজনীতি ইত্যাদির কারক বলে মনে করা হয়। রাহুর রাশি পরিবর্তনের প্রভাব অনেক ক্ষেত্রেই দেখা যাবে। জেনে নিন কোন ৩টি রাশিতে রাহু পরিবর্তনের শুভ প্রভাব দেখা যাবে।


মেষ ARIES

মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য রাহুর গোচর শুভ বলে মনে করা হয়। ট্রানজিট সময়কালে, আপনি অর্থ লাভের প্রচুর সুযোগ পাবেন। রাহু আপনার রাশির একাদশতম ঘরে প্রবেশ করেছে। যাকে আয় ও লাভের ঘর বলা হয়। রাহু গোচর কালে আপনার আয় বাড়তে পারে। ব্যবসায়ীরা লাভবান হবেন। শেয়ারবাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন। কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন।


কর্কট CANCER

কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য রাহুর গোচর লাভজনক হবে। রাহু আপনার রাশির দশম ঘরে প্রবেশ করেছে। যাকে বলা হয় কাজের ক্ষেত্র বা কাজের জায়গা। তাই এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। কর্মরত লোকদের জন্য একটি ইনক্রিমেন্ট হতে পারে। ব্যবসায়ীরা আশানুরূপ সাফল্য পাবেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন, তবে এটি সেরা সময়।


মীন PISCES

রাহু আপনার রাশির দ্বিতীয় ঘরে প্রবেশ করছে। যাকে বলা হয় অর্থ ও কথার ঘর। এই সময়ে আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। কর্মজীবনে সাফল্যের সম্ভাবনা থাকবে। রাহুর প্রভাবে নতুন পরিকল্পনায় সাফল্য পাবেন। শক্তি বৃদ্ধি পাবে এবং গোপন শত্রুদের বিনাশ হবে। বিনিয়োগের জন্য সময় ভালো। এই সময়ে আপনি অর্থ লাভের প্রচুর সুযোগ পাবেন।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement