Advertisement

Rahu Ketu Shani Lucky Zodiacs: রাহু-কেতু-শনির কৃপায় ৩ রাশি, ২৯ অক্টোবর থেকে অর্থ-সম্পদ যোগ

৩টি রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। এই সময়ের মধ্যে প্রচুর সম্পদ অর্জন করা যেতে পারে। 

rahu ketu shani rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 22 Sep 2023,
  • अपडेटेड 8:04 PM IST
  • ৩টি গ্রহের পরিবর্তন ৩ রাশির জন্য শুভ হতে পারে।
  • এই সময়ের মধ্যে প্রচুর সম্পদ অর্জন করা যেতে পারে। 

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে ২৯ অক্টোবর। পরের দিন ৩০ অক্টোবর অধরা গ্রহ রাহু এবং কেতুতে পাড়ি দিতে চলেছে। অর্থাৎ রাহু মীন রাশিতে প্রবেশ করবে। তুলা রাশিতে প্রবেশ করবে কেতু। ৪ দিন পর কুম্ভ রাশিতে মার্গী হবেন শনিদেব। যে কারণে ৩টি রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। এই সময়ের মধ্যে প্রচুর সম্পদ অর্জন করা যেতে পারে। 

কর্কট রাশি- ৩টি গ্রহের পরিবর্তন আপনার জন্য শুভ হতে পারে। এই সময়ে আপনার যে কোনও ইচ্ছা পূরণ হতে পারে। আপনার আটকে থাকা কাজ এই সময়ে শেষ হবে। এই সময়ে আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি নিজের কাজে সুবিধা পাবেন। আপনার সব ধরনের পরিকল্পনা সফল হতে পারে। এই সময়ে আপনি নিজের কাজে সাফল্য পেতে পারেন। আপনার ইচ্ছাপূরণ হতে পারে।

মিথুন রাশি- তিনটি গ্রহের পরিবর্তন আপনার জন্য শুভ হতে পারে। এই সময়ে আপনার ভাগ্য উজ্জ্বল হতে পারে। আপনি এই সময়ে বিনিয়োগ থেকে লাভ পেতে পারেন। আয় বৃদ্ধি হতে পারে। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। এই সময়ের মধ্যে তাঁরা কাজে সাফল্য পাবেন। ব্যবসায়ীরা এই সময়ে ভালো লাভ করতে পারেন। আপনার স্ত্রীর কাছ থেকেও সমর্থন পাবেন। এই সময়ে আপনি চাকরি ও ব্যবসায় শুভ ফল পাবেন। 

সিংহ রাশি- ৩ গ্রহের প্রধান পরিবর্তন আপনার জন্য অনুকূল হতে পারে। এই সময়ে আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ভাগ্য আপনার পাশে থাকবে। ব্যবসায়ীরা এই সময়ে অপ্রত্যাশিত আর্থিক লাভ পেতে পারেন। ব্যবসায় অগ্রগতিও হবে। এই সময় আপনার সাহস ও আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। যাঁরা চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা সুযোগ পেতে পারেন। চাকরিজীবীরা তাঁদের কর্মজীবন সংক্রান্ত কোনও বড় খবর পেতে পারেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement