Advertisement

Zodiac: প্রোমোশন-অর্থলাভ, ২০২৩ পর্যন্ত এই রাশিদের দু' হাত ভরে দেবে রাহু-কেতু

Zodiac: রাহু-কেতু সর্বদা বিপরীত দিকে চলে। শনির মতো এই দুটি গ্রহকেও নিষ্ঠুর গ্রহ বলে মনে করা হয়। তাদের যে কোনও রাশিতে ট্রানজিটের সময়কাল প্রায় আড়াই বছর। বর্তমানে রাহু মেষ রাশিতে এবং কেতু তুলা রাশিতে অবস্থান করছে। এই অবস্থানের ফলে কয়েকটি রাশির জাতকের বিরাট ভাগ্যোদয় হবে।

প্রোমোশন-অর্থলাভ, ২০২৩ পর্যন্ত এই রাশিদের দু' হাত ভরে দেবে রাহু-কেতু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Jun 2022,
  • अपडेटेड 7:18 PM IST

Zodiac: রাহু-কেতু সর্বদা বিপরীত দিকে চলে। শনির মতো এই দুটি গ্রহকেও নিষ্ঠুর গ্রহ বলে মনে করা হয়। তাদের যে কোনও রাশিতে ট্রানজিটের সময়কাল প্রায় আড়াই বছর। বর্তমানে রাহু মেষ রাশিতে এবং কেতু তুলা রাশিতে অবস্থান করছে। এই অবস্থানের ফলে কয়েকটি রাশির জাতকের বিরাট ভাগ্যোদয় হবে। কর্মক্ষেত্রে প্রোমোশন থেকে শুরু করে প্রচুর অর্থলাভের সুযোগ তৈরি হবে এই রাশিদের জন্য। জেনে নিন রাহু-কেতু কোন কোন রাশির দিকে সুদৃষ্টি প্রদান করবে।


বৃষ TAURUS

রাহু-কেতু এই রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। কর্মজীবনে প্রভূত উন্নতির সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। চাকরিতে উচ্চ পদ পাওয়ার পাশাপাশি বেতন বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। নতুন কাজও শুরু হতে পারে।


মিথুন GEMINI

এই রাশির জাতকদের ২০২৩ সাল পর্যন্ত প্রচুর সুবিধা পেতে দেখা যায়। কর্মজীবনে উন্নতির সুযোগ আসবে। কর্মক্ষেত্রে আপনার ভাবমূর্তি মজবুত হবে। আয় বাড়বে। পদমর্যাদা ও সম্মান বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। বিদেশ যাওয়ার সুযোগও হতে পারে। রাহু-কেতু ব্যবসায়ীদেরও অনেক সুবিধা দিতে চলেছে।


কর্কট CANCER

এই রাশির জাতক জাতিকাদের দিন ভালো যাবে। আপনার উপর রাহু-কেতুর শুভ দৃষ্টি রয়েছে। এই সময়ের মধ্যে আপনি আপনার কর্মজীবনে অসাধারণ অগ্রগতি করতে পারেন। আয় বৃদ্ধিরও প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি একাধিক মাধ্যমে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement