Advertisement

Rahu Shukra Yuti 2023: রাহু-শুক্র যুতি; হোলির পর ৩ রাশির নতুন চাকরি-প্রমোশন-অর্থপ্রাপ্তির যোগ

Rahu Shukra Yuti 2023: হোলির পরে, ১২ মার্চ, ২০২৩-এ, শুক্র গ্রহও ট্রানজিট করবে এবং মেষ রাশিতে প্রবেশ করবে। এটি মেষ রাশিতে রাহু এবং শুক্রের সংযোগ তৈরি করবে, যা ৩ রাশির জাতকজাতিকাদের জন্য খুব শুভ ফল দেবে।

রাহু-শুক্র যুতি; হোলির পর ৩ রাশির নতুন চাকরি-প্রমোশন-অর্থপ্রাপ্তির যোগ!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 23 Feb 2023,
  • अपडेटेड 4:52 PM IST
  • হোলির পরে, ১২ মার্চ, ২০২৩-এ, শুক্র গ্রহও ট্রানজিট করবে এবং মেষ রাশিতে প্রবেশ করবে।
  • এটি মেষ রাশিতে রাহু এবং শুক্রের সংযোগ তৈরি করবে, যা ৩ রাশির জাতকজাতিকাদের জন্য খুব শুভ ফল দেবে।

Rahu Shukra Yuti 2023, Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে। এতে কিছু গ্রহের ট্রানজিট মানুষের জীবনে বড় প্রভাব ফেলে। এর মধ্যে রয়েছে রাহু-কেতু গ্রহ। রাহু-কেতু ক্ষতিকারক গ্রহ এবং সর্বদা বিপরীতমুখী হয়। এই সময়ে রাহু মেষ রাশিতে থাকবে।

হোলির পরে, ১২ মার্চ, ২০২৩-এ, শুক্র গ্রহও ট্রানজিট করবে এবং মেষ রাশিতে প্রবেশ করবে। এটি মেষ রাশিতে রাহু এবং শুক্রের সংযোগ তৈরি করবে, যা ১২টি রাশিকে প্রভাবিত করবে। অন্যদিকে, এর মধ্যে ৩ রাশির জাতকজাতিকাদের জন্য, শুক্র এবং রাহুর মিলন খুব শুভ ফল দেবে। রাহু-শুক্র সংযোজন শুক্র ট্রানজিট দ্বারা গঠিত এই ৩ রাশির জাতকজাতিকাদের দ্রুত অগ্রগতি এবং হঠাৎ প্রচুর অর্থ প্রাপ্তির সম্ভাবনা তৈরি করবে। 

রাহু-শুক্র সংযোগ এই ৩ রাশির জাতকজাতিকাদের ভাগ্য খুলে দেবে:
মিথুন রাশি: শুক্রের গমনে রাহু-শুক্র যোগ মিথুন রাশির জাতকজাতিকাদের জন্য খুব শুভ ফল দেবে। এসব মানুষ বিপুল আয় পাবে। আয়ের নতুন উৎস পাওয়া যাবে। ব্যবসায় লাভ হবে। একটি বড় চুক্তি নিশ্চিত করা যেতে পারে। বিনিয়োগ থেকে লাভ হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ অর্থাৎ শেয়ারবাজার, লটারি-ফটকাও লাভবান হতে পারে। 

তুলা রাশি: শুক্র গমনে রাহু-শুক্রের মৈত্রী তুলা রাশির জাতকজাতিকাদের জন্য খুবই শুভ হবে। এই মানুষদের দাম্পত্য জীবনে সুখ থাকবে, ভালবাসা বাড়বে। যারা অংশীদারিত্বে কাজ করছেন তারা লাভবান হবেন। পরিবারে সুখ ও সমৃদ্ধি থাকবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হয়ে যাবে। কাজে অগ্রগতি হবে। পদোন্নতি-বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা প্রবল। 

মীন রাশি: শুক্র গমন মীন রাশির জাতকজাতিকাদের জন্যও খুব শুভ ফল দেবে। রাহু-শুক্র সংযোগ মীন রাশির জাতক-জাতিকাদের অঢেল সম্পদ দেবে। এই লোকেরা হঠাৎ করে টাকা পাবে। ফাঁদে টাকা পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। কথার প্রভাব বাড়বে। বাকশক্তিতে আপনার কাজ হবে। আপনার জনপ্রিয়তা বাড়বে।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement