Advertisement

Rahu Gochar 2024: ২০ দিন পর রাহু ৩ রাশির ওপর সদয় হবেন, দুষ্টু গ্রহই দেবে প্রচুর টাকা-সম্পত্তি

Rahu Gochar 2024: জ্যোতিষশাস্ত্রে ছায়া গ্রহ রাহুকে সবচেয়ে শক্তিশালী গ্রহ হিসাবে মানা হয়ে থাকে। রাহু দেড় বছরে একবার গোচর করে আর সবসময়ই বক্রী চালে থাকে। কুণ্ডলীতে রাহুর অবস্থান জাতককে রাজা থেকে ফকির বানিয়ে দিতে পারে আবার ফকির থেকে রাজা বানিয়ে দিতে পারে। রাহু ২০২৩ সালে গোচর করে মীন রাশিতে প্রবেশ করেছিল।

রাহুর কৃপা ৩ রাশির ওপর
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Jun 2024,
  • अपडेटेड 2:51 PM IST
  • জ্যোতিষশাস্ত্রে ছায়া গ্রহ রাহুকে সবচেয়ে শক্তিশালী গ্রহ হিসাবে মানা হয়ে থাকে।

জ্যোতিষশাস্ত্রে ছায়া গ্রহ রাহুকে সবচেয়ে শক্তিশালী গ্রহ হিসাবে মানা হয়ে থাকে। রাহু দেড় বছরে একবার গোচর করে আর সবসময়ই বক্রী চালে থাকে। কুণ্ডলীতে রাহুর অবস্থান জাতককে রাজা থেকে ফকির বানিয়ে দিতে পারে আবার ফকির থেকে রাজা বানিয়ে দিতে পারে। রাহু ২০২৩ সালে গোচর করে মীন রাশিতে প্রবেশ করেছিল। এখন ১৮ মে ২০২৫ সাল পর্যন্ত রাহু মীনেই থাকবে। তবে এই সময় রাহু নক্ষত্র পরিবর্তন করবে। এখন রাহু রেবতী নক্ষত্রে রয়েছে আর এখন উত্তরা ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করতে চলেছে। 

রাহু ৮ জুলাই নক্ষত্র পরিবর্তন করবে। রাহু নক্ষত্র পরিবর্তন করে উত্তরা ভাদ্রপদ নক্ষত্রে প্রবেশ করবে। উত্তরা ভাদ্রপদ নক্ষত্রের অধিপতি শনিদেব। তাই রাহুর শনিদেবের নক্ষত্রে প্রবেশ বেশ কিছু পরিবর্তন নিয়ে আসবে। আসুন জেনে নিন রাহুর নক্ষত্র পরিবর্তন কোন রাশির জন্য শুভ হতে চলেছে। 

বৃষ রাশি
বৃষ রাশির স্বামী শুক্র গ্রহ। যিনি রাহুর আবার মিত্র গ্রহ। রাহুর নক্ষত্র গোচর বৃষ রাশিকে বড় ধরনের অর্থলাভ করাবে। এর সঙ্গে দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। আপনি অপ্রত্যাশিতভাবে সহযোগিতা পাবেন। শেয়ার মার্কেট থেকে লাভ হবে। প্রত্যেক ক্ষেত্রে ফলতা পাবেন। 

তুলা রাশি
তুলার স্বামী শুক্রদেব আর শুক্র রাহুর মিত্র হওয়ার কারণে এই রাশির জাতকদের লাভ দেবে। এই রাশির জাতকদের আয় বাড়ূবে। আয়ের নতুন উৎস খুলে যাবে। ভাগ্যের পূর্ণ সহযোগিতা পাওয়া যাবে। বিদেশে ব্যবসা করার জন্য প্রচুর লাভ হবে। চাকুরিজীবিদের প্রমোশন হবে। 

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতকদের জন্য রাহুর গোচর লাভজনক হবে। এই জাতকদের আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। কেরিয়ারে লাভ হবে। বিশেষ করে ফাইনান্সের সঙ্গে যুক্ত জাতকদের সময় ভাল যাবে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। তবে স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement