Advertisement

Rakhi Purnima 2023 Lucky Rashi 2023: ২০০ বছর পর রাখী পূর্ণিমায় বিরল যোগ, রাতারাতি কোটিপতি বনতে পারে ৩ রাশি

Raksha Bandhan 2023: ধর্মীয় শাস্ত্রে প্রতিটি দিনের বিশেষ গুরুত্ব বলা হয়েছে। প্রতি বছর শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতে সারাদেশে পালিত হয় রাখী বন্ধন উৎসব। এটা ভাই-বোনের ভালবাসার প্রতীক। এবার রাখী বন্ধন ৩০ এবং ৩১ অগাস্ট পালিত হবে।

২০০ বছর পর রাখী পূর্ণিমায় বিরল যোগ, রাতারাতি কোটিপতি বনতে পারে ৩ রাশি
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 24 Aug 2023,
  • अपडेटेड 12:18 PM IST
  • এবার রাখী বন্ধন ৩০ এবং ৩১ অগাস্ট পালিত হবে
  • এই বছর ২০০ বছর পরে রাখী বন্ধনে কিছু বিশেষ যোগ তৈরি হতে চলেছে

Raksha Bandhan 2023: ধর্মীয় শাস্ত্রে প্রতিটি দিনের বিশেষ গুরুত্ব বলা হয়েছে। প্রতি বছর শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতে সারাদেশে পালিত হয় রাখী বন্ধন উৎসব। এটা ভাই-বোনের ভালবাসার প্রতীক। এবার রাখী বন্ধন ৩০ এবং ৩১ অগাস্ট পালিত হবে। এই বছর ২০০ বছর পরে রাখী বন্ধনে কিছু বিশেষ যোগ তৈরি হতে চলেছে, যা কিছু রাশির জন্য শুভ এবং ফলদায়ক প্রমাণিত হবে। পরিবারে সুখ থাকবে এবং বিশেষ আর্থিক লাভ হবে। জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকারা এই সময়ে লাভবান হবেন।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বছর দুই দিন ধরে পালিত হবে রাখী বন্ধন উৎসব। এই বছর রাখী বন্ধনের দিনে শনি এবং বৃহস্পতি উভয় গ্রহই তাঁদের নিজস্ব রাশিতে বিপরীতমুখী থাকবেন। বৃহস্পতি মেষ রাশিতে এবং শনি কুম্ভ রাশিতে অবস্থান করছেন। ৩০ অগাস্ট ধনীষ্ঠ নক্ষত্র রাত ৮টা ৪৬ মিনিট পর্যন্ত থাকবে এবং তারপরে শতাব্দী নক্ষত্র শুরু হবে। এটি চলবে ৩১ অগাস্ট বিকেল ৫টা ৪৫ মিনিট পর্যন্ত। এমন পরিস্থিতিতে শতভিষা নক্ষত্রে বসে থাকবেন শনি।

এছাড়াও, সূর্য স্বরাশি সিংহ রাশিতে বসে আছেন এবং এই রাশিতে বুধ অধিষ্ঠিত রয়েছেন, যার কারণে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে অনেক রাশির মানুষের জন্যই বিশেষ হতে চলেছে রাখী বন্ধনের উৎসব। এই সময়ে, আপনি চাকরি ব্যবসায় প্রচুর সাফল্য পাবেন এবং আর্থিক লাভ হবে।

এই রাশির জাতক জাতিকারা উপকৃত হবেন

মেষ রাশি

মেষ রাশিতে বৃহস্পতি এই সময়ে বিপরীতমুখী অবস্থায় থাকবেন, যা এই রাশির জাতকদের জন্য উপকারী। ব্যবসায় বৃদ্ধির সঙ্গে এই সময়ে হঠাৎ আর্থিক লাভ হবে। একই সঙ্গে আয়ের নতুন উৎসও খুলতে পারে। চাকরিজীবীরা এই সময়ে সুবিধা পাবেন। পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। অন্যদিকে, আপনি যদি বিনিয়োগের কথা ভাবেন, তবে এই সময়ে বিনিয়োগ করা শুভ হবে। যানবাহন বা সম্পত্তি কেনার সুযোগ পাবেন।

Advertisement

সিংহ রাশি

বুধাদিত্য যোগ সিংহ রাশিতে গঠিত হবে। সূর্য থাকবে মাঘ নক্ষত্রে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। মা লক্ষ্মীর আশীর্বাদ বর্ষিত হবে। আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন এবং আপনি প্রচুর সম্পদ পাবেন। এ সময় আটকে থাকা টাকা পাওয়া যাবে। আপনি দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাবেন এবং আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

কুম্ভ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কুম্ভ রাশির জাতকদের জন্য রাখী বন্ধনের দিনটি সৌভাগ্যের হবে। এই রাশিতে শনি থাকবেন বিপরীতমুখী। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের জন্য অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হতে পারে। এই সময়ে বিদেশের ব্যবসায় সাফল্য আসবে। চাকরিতে ভাল পরিস্থিতি বিরাজ করবে। দাম্পত্য জীবনও ভাল যাবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement