Advertisement

Lucky Rashi from 19 August: রাখি পূর্ণিমায় ব্লু মুন, মা লক্ষ্মীর কৃপা বর্ষাবে ৪ রাশিতে

Auspicious Yoga on Rakshabandhan 2024: এবারের রাখি পূর্ণিমায় পালিত রাখি বন্ধন উৎসব খুব বিশেষ হতে চলেছে। এই দিনে ব্লু মুন সহ অনেক বিরল সংযোগের ঘটনা ঘটতে চলেছে। এই কারণে, ৪টি রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে শুরু করবে।

রাখি পূর্ণিমা থেকে সুদিন শুরু ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Aug 2024,
  • अपडेटेड 7:48 AM IST


Raksha Bandhan Rashifal: রাখি বন্ধন উৎসবের আর বেশি দিন বাকি নেই। এ বছর এই উৎসব পালিত হবে ১৯ অগাস্ট। এবারের রাখি পূর্ণিমায় পালিত রাখি বন্ধন উৎসব  খুব স্পেশাল হতে চলেছে। আসলে হিন্দু ক্যালেন্ডার অনুসায়ের  এই দিনটি শ্রাবণ মাসের শেষ সোমবার। সেই সঙ্গে ওইদিন আকাশে ব্লু মুনের বিরল দৃশ্যও দেখা যাবে। এর পাশাপাশি, অনেকগুলি শুভ সংযোগের কারণে, ৪টি রাশির সোনালি দিনগুলিও রাখি বন্ধনের পরে শুরু হতে চলেছে। আসুন এই সম্পর্কে বিস্তারিত জানা যাক। 

জ্যোতিষীদের মতে, ১৯ অগাস্ট  রাখি পূর্ণিমার দিন যে ব্লু মুন দেখা যাবে তার প্রভাব ৩ দিন ধরে থাকবে। এই চাঁদ মকর রাশি থেকে উদিত হবে এবং শনির কুম্ভ রাশিতে বসে থাকতে দেখা যাবে। এর পাশাপাশি এবার রাখি বন্ধনে শ্রাবণ নক্ষত্র সংযোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ এবং শোভন যোগও তৈরি হচ্ছে। এই সমস্ত বিরল যোগগুলি মানুষের জীবনে সুখ আনবে। 

মা লক্ষ্মী এই ৪ রাশিতে কৃপা বর্ষণ করবেন
জ্যোতিষীদের মতে, রাখি বন্ধনে নক্ষত্রের শুভ সংযোগ এবং ব্লু মুনের উপস্থিতির কারণে, ৪টি রাশির ভাগ্যের পরিবর্তন শুরু হবে। যে রাশিগুলি এর থেকে উপকৃত হবে তার মধ্যে রয়েছে কুম্ভ, মকর, ধনু এবং মেষ। এই শুভ যোগগুলির কারণে, অনেকে কর্মক্ষেত্রে নতুন দায়িত্বের সঙ্গে পদোন্নতি পেতে পারেন। ইনক্রিমেন্টও পেতে পারেন।

বাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠানের যোগ
রাখি বন্ধনের পরেই আপনার বাড়িতে আনন্দের পরিবেশ তৈরি হতে শুরু করবে। পরিবারের অবিবাহিত সদস্যের বিয়ের জন্য সম্বন্ধ হতে পারে। বাড়িতে নতুন যানবাহন বা সম্পত্তির আগমনের সম্ভাবনাও রয়েছে। পরিবারে  যজ্ঞ বা অন্য কোনো শুভ অনুষ্ঠান হতে পারে। পরিবারের  সদস্যদের সঙ্গে ধর্মীয় যাত্রায়ও যেতে পারেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement