Advertisement

Rakhi Purnima 2023 Lucky Zodiac: রাখি পূর্ণিমায় এবার কপাল খুলতে চলেছে ৩ রাশির, পাবেন সারপ্রাইজ

Raksha Bandhan 2023 Shubh Yog: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শ্রাবণ মাসের পূর্ণিমায়,রাখি পূর্ণিমার দিনে ভদ্রার সঙ্গে একটি শুভ সংযোগের ঘটনা ঘটছে, যার সুফল পাবেন কিছু রাশির বোন ও ভাইয়েরা। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের ভাগ্য খুলতে চলেছে এবারের রাখি পূর্ণিমায়।

রাখি পূর্ণিমা থেকে সুসময় ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Aug 2023,
  • अपडेटेड 11:40 AM IST

Raksha Bandhan Lucky Zodiac: শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতে ভাই-বোনের ভালোবাসার প্রতীক রাখি বন্ধন পালিত হয়। এবার এই উৎসব পালিত হবে ৩০ অগাস্ট। সেই সঙ্গে ভদ্রার ছায়া রাত পর্যন্ত থাকবে। এই কারণে, বোনেরা তাদের ভাইদের শুধু রাতে বা ৩১ অগাস্ট সকালে রাখি বাঁধতে পারবে।

অন্যদিকে, জ্যোতিষশাস্ত্র অনুসারে, কিছু রাশির জাতক জাতিকাদের ভাগ্য রাখি  বন্ধনের দিনে উজ্জ্বল হতে চলেছে, অন্যদিকে কিছু রাশির জাতকদের সতর্ক হওয়া দরকার। আসলে এই দিনে সুকর্ম, অতিগন্ড ও ধৃতি যোগ গঠিত হবে। এদিকে  শনি ও চন্দ্র কুম্ভ রাশিতে বসে আছে। এমন পরিস্থিতিতে কিছু রাশি এর সুফল পেতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলো কারা।

মেষ রাশির জাতকরা অনেক সুবিধা পাবেন (Aries)
মেষ রাশির জাতকদের জন্য রাখি বন্ধনের দিনটি খুব বিশেষ হতে চলেছে। এই দিনে বোনেরা তাদের ভাইদের পছন্দের উপহার দেন। এই দিনে মেষ রাশির জাতক জাতিকারা তাদের পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন, শুধু তাই নয়, এর পাশাপাশি সম্মানও বৃদ্ধিও হবে। এই দিনে মেষ রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য যেমন ভালো থাকবে, তেমনই ব্যক্তি ব্যবসাতেও প্রচুর লাভ পাবেন।

মকর রাশির মানুষের ইচ্ছা পূরণ হবে (Capricorn)
মকর রাশির জাতকরাও রাখি বন্ধনের দিনে অনেক সুবিধা পেতে চলেছেন। এই দিনে, বোনেরা তাদের ভাইদের কাছ থেকে তাদের কাঙ্ক্ষিত উপহার পেতে চলেছে, যা তাদের পছন্দ হবে। ভাইদের ব্যবসায় একটু মনোযোগ দিতে হবে। এর পাশাপাশি এই রাশির জাতকরা ব্যবসায় অর্থের সুবিধাও পেতে পারেন। বোনেরা এই দিনে তাদের ভাইদের কুমকুম এবং দই মিশিয়ে টিকা দিন, যা তাদের জন্য খুব শুভ প্রমাণিত হবে।

মীন রাশির জাতকরা সুখবর পাবেন (Pisces)
মীন রাশির জাতক জাতিকারা রাখি বন্ধনের দিন সুখবর পেতে পারেন। এই দিনটি আপনার জন্য শুভ হওয়ার পাশাপাশি সমস্ত আটকে থাকা কাজগুলিও সম্পন্ন হবে। বোনদের  এই দিনে ঘির প্রদীপ জ্বালিয়ে ভাইদের আরতি করা উচিত।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement